টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ১৮০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ19 days ago

Monotone Assignment Presentation_20240412_105827_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ১৮০ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ১৮০ স্টিম পাওয়ার আপ করেছি। ১৮০ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২৩৮২৪
পাওয়ার আপ১৮০ এস পি
বর্তমান এস পি২৪০০৪

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২৩৮২৪ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240412_105616.jpg


  • আরো ১৮০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20240412_105634.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২৪০০৪ SP

Screenshot_20240412_105655.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 19 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১৮০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব সহজেই ৩৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 19 days ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

 19 days ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে ১৮০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 19 days ago 

সেটাই যেন হয় ভাই, ধন্যবাদ আপনাকে।

 19 days ago 

আবারো ১৮০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তিকে বৃদ্ধি করলেন। আসলে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ, এভাবেই এগিয়ে যাবেন।

 19 days ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 19 days ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ উপলক্ষে আজকে ১৮০ স্টিম পাওয়ার আপ করছেন। আপনার ১৮০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডির শক্তি ততই বৃদ্ধি পাবে। আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 19 days ago 

পাওয়ার আপ অর্থই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আশা করছি আপনিও পাওয়ার আপের মাধ্যমে আপনার নিজস্ব সক্ষমতা বৃদ্ধি করবেন।

 19 days ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত এইভাবে নিজের সক্রিয়তা বৃদ্ধি করা।

 19 days ago 

আমাদের সকলেরই উচিত একটি লক্ষ্য নির্ধারণ করে পাওয়ার আপ করে যাওয়া।

 19 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার ভালো লাগলো ভাইয়া। আমি পাওয়ার বৃদ্ধির মূল্য বুঝি। কারণ এই প্লাটফর্মে দেখছি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় পাওয়ার। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য বেশি সুযোগ-সুবিধা। আপনার এ পাওয়ার বৃদ্ধি দেখে আমি মুগ্ধ হলাম। পাশাপাশি উৎসাহ পেলাম পাওয়ার বৃদ্ধির জন্য।

 19 days ago 

আমাদের প্রত্যেকেরই এভাবেই পাওয়ার আপ করা উচিত, ধন্যবাদ।

 19 days ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ৷ আপনি নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন সুন্দর একটি টার্গেট নিয়ে ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷ আশা করি সময়ে আগেই আপনার লক্ষ্য পূরণ হয়ে যাবে ৷ ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 19 days ago 

আশা করছি কাঙ্খিত সময়ের মধ্যে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো.

 19 days ago 

আপনি আজ বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার টার্গেট পূরণে এক ধাপ এগিয়ে গেলেন।সত্যি ভাইয়া আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে অনেক বেশি উৎসাহিত হই।পাওয়ার আপকে আমরা সবাই ভীষন ভালোবাসি।ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 19 days ago 

আশা করছি আপনিও এভাবে একটি লক্ষ্য স্থির করে পাওয়ার আপ করে যাবেন

 18 days ago 

বাহ্! বেশ বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাই। আপনি ১৮০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৪,০০৪+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ অনুপ্রাণিত হলাম। আশা করি এই সিজনে আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫,০০০ এসপি অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 18 days ago 

ধন্যবাদ আপনাকে ভাই, চেস্টা চালিয়ে যাচ্ছি।

 13 days ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 0.755541%

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 60180.31
ETH 3001.45
USDT 1.00
SBD 3.64