পহেলা ফাল্গুন ভালোবাসা দিবস 💖💘 [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
পহেলা ফাল্গুন ভালোবাসা দিবস 💖💘

ভালোবাসা দিবসে সবাই চায় ভালোবাসার মানুষকে কাছে পেতে, তারা হাত ধরে কিছু পথ হাঁটতে কিন্তু এই ভালবাসার অনেক প্রকারের হয়। শুধুমাত্র যে প্রেমিক-প্রেমিকার মধ্যে ভালোবাসা সৃষ্টি হয় এমনটা নয়। পৃথিবীতে অনেক ধরনের ভালোবাসা রয়েছে এবং আমি মনে করি প্রেমিক প্রেমিকার ভালোবাসা রয়েছে তার চেয়েও মধুর পূর্ণ ভালোবাসা বন্ধুত্বের মধ্যে রয়েছে। ভালোবাসা একটা অনুভূতি, একটা আবেগ। অনেকেই আমরা বুঝতে পারিনা ভালোবাসার অর্থ।

ভালোবাসার অর্থ একেকজনের কাছে একেক রকম তাই ভালোবাসার তাই ভালোবাসার নিদ্রিস্ট কোন সংঙ্গা নেই। তবে ভালোবাসা মানে একটি ভালোলাগা, যার সাথে সময় কাটালে মন ভালো হয়ে যার, সাথে তুমি তোমার মনের সব কথা বলতে পারো এবং যার সাথে সময় অতিবাহিত করতে একটি পজেটিভ ফিল হয়, আমি মনে করি সেটাই মূলত ভালোবাসা।

heart-6951005.jpg

Image Source

siam,.png

ভালোবাসা একটি পবিত্র জিনিস কিন্তু এই পবিত্র ভালোবাসা টাকে দিন দিন নোংরামিতে পরিণত করছে কিছু উচ্চ বংশের ছেলে ও মেয়ে। আমি তাদের কাছে অনুরোধ করব এই ভালোবাসাকে পবিত্র রাখতে শেখো কারন ভালোবাসা কখনো নোংরামি হতে পারে না। বর্তমানের ভালোবাসা বলতে, কিছু দিনের পরিচয়, দু-এক দিন কথা তারপরে প্রপোস তারপর কিছুদিন একসাথে চলবে আবার দুজনে ভালো না লাগলে তারা সম্পর্ককে ব্রেকআপ করে দেবে। তারপরে আরো একজন অন্যজনকে খুঁজে নেবে। আসলে এটাকে ভালোবাসা বলেনা। ভালোবাসা এমন একটা বিষয় যাকে তুমি সব সময় অনুভব করবে, যার কথা মনে পরলেই তোমার খারাপ মনটা ভালো হয়ে যাবে। সব কিছুর উপরে ভালোবাসা অনেক পবিত্র জিনিস এই ভালোবাসা যখন আপনার সত্যি কাউকে ভালবাসবেন তখন এই বিষয়টা বুঝতে পারবেন। এই সব আবেগগুলোকে আমরা মাঝে মাঝে ভালোবাসা মনে করি কিন্তু আসলেই সেগুলো ভালোবাসা নয় অল্প সময়ের কিছু আবেগ মাত্র।

heart-3042975_1920.jpg

Image Source

siam,.png

পৃথিবী একটা মরীচিকা, যেখানে আমরা আমাদের গন্তব্য ছাড়াই ছুটে চলেছি। এমন সময় যদি কোন ভালোবাসার মানুষ কাছে থাকে আপনাকে সাপোর্ট করে তাহলে আপনি খুব সহজেই আপনার সফলতা পেতে পারেন কিন্তু সেই ভালোবাসার মানুষ যদি আপনাকে না বোঝে তাহলে বিষয়টা কিন্তু উল্টো হয়ে যাবে। এই ভালোবাসা দিবসে সবাইকে জানাচ্ছি ভালোবাসা শুভেচ্ছা। সবাই যেন সবার ভালোবাসার মানুষকে খুঁজে পায় এবং সবার ভালোবাসার মানুষ যেন সবসময় সুখে থাকে, এটাই কামনা করি।

ভালোবাসা খারাপ কোন কাজ নয় ভালোবাসাকে পবিত্র রাখার দায়িত্ব আমাদের সকলের। ভালোবাসার মানুষ গুলোকে সবসময় সুখে রাখার চেষ্টা করবেন, তাদের কথামতো মেনে চলার চেষ্টা করবেন। আপনি যদি কাউকে ভালোবাসেন তাহলে আপনি সরাসরি তাকে বলুন আপনার মনের কথাগুলো। কিন্তু সে যদি আপনাকে না করে দেয় তাহলে কষ্ট পাবেন না কারণ ভালোবাসায় একদিক থেকে হয়না। এটা সব সময় মাথায় রাখতে হবে। আরেকটি বিষয়, আপনি তাকে ভালবাসেন যে আপনাকে ভালোবাসবে।। তাহলে আপনি সুখী হতে পারবেন তাছাড়া সুখ নামের পাখিটি আর সন্ধান পাওয়া বরই মুশকিল।

love-3497782_1920.png

Image Source

siam,.png

সবশেষে আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল সদস্যকে জানাই পহেলা ফাল্গুনের শুভেচ্ছা।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পহেলা ফাল্গুন ভালোবাসা দিবস 💖💘

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.........

Sort:  
 2 years ago 

আসলে এই সমাজ বিয়ে করাকে করেছে কঠিন, অবৈধ সম্পর্ক করাকে সহজ। তাই সমাজে অপ্রত্যাশিত অনেক ঘটনা ঘটে যায় সেটির জন্য আমরা দায়ী, আমাদের নিজেদের চাহিদার জন্য ভালোবাসা নামক পবিত্র শব্দটিকে করেছি অপবিত্র।

আপনি খুব সুন্দর ভাবে আপনার পোস্টে ভালোবাসা দিবস সম্পর্কে উপস্থাপন করেছেন, খুব চমৎকার হয়েছে আপনার এই পোস্ট।

115.png

 2 years ago 

ঠিক বলেছেন, বিয়ে সহজ করা উচিত।

 2 years ago 

শুভেচ্ছা রইল ভালোবাসা দিবস ও বসন্ত উৎসবের ।

 2 years ago 

আপনাকে ও ভালোবাসা দিবসের শুভেচ্ছা।।

 2 years ago 

ভালোবাসার অর্থ একেকজনের কাছে একেক রকম তাই ভালোবাসার তাই ভালোবাসার নিদ্রিস্ট কোন সংঙ্গা নেই। তবে ভালোবাসা মানে একটি ভালোলাগা, যার সাথে সময় কাটালে মন ভালো হয়ে যার, সাথে তুমি তোমার মনের সব কথা বলতে পারো এবং যার সাথে সময় অতিবাহিত করতে একটি পজেটিভ ফিল হয়, আমি মনে করি সেটাই মূলত ভালোবাসা।

আপনার সাথে আমি একমত ভাইয়া।
যার সাথে যার মনের মিল হয় সেই বুঝতে পারে তার মনের অনুভূতি।
তবে বলতে চাই আপনার জীবনে খুব দ্রুত টুম্পা চলে আসুক আর আপনাকে সাপোর্ট দিক।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

প্রথমেই আপনাকে শুভেচ্ছা জানাই বসন্তের। আসলে আমার মনে হয় কি অতিরিক্ত আধুনিকতার ছোঁয়ায় ভালোবাসা আজ নোংরামিতে ভরে গেছে। এখন ভালোলাগা ভালোবাসার চেয়ে আকাঙ্ক্ষা তৈরি হয় বেশি। এটা মনে হয় না কখনো ঠিক হবে তবে যারা সত্যি কারের ভালবাসে তাদের দ্বারা কখনোই এরকম কিছু সম্ভব নয়।

 2 years ago 

বিষয়টি বুঝতে পেরেছেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কিন্তু সে যদি আপনাকে না করে দেয় তাহলে কষ্ট পাবেন না কারণ ভালোবাসায় একদিক থেকে হয়না।

সেটাই তো আমরা আপনাকে সারাদিন বুঝাই আর বলি।

 2 years ago 
আপনার পোস্টের মন দিয়ে পড়লাম খুবই ভালো লাগলো আসলে ভালোবাসার সংজ্ঞা একেকজনের কাছে একেক রকমের।তবে সময় এবং পরিস্থিতির ভালোবাসার রঙ রুপ গুলোকে বদলে ফেলে চমৎকারভাবে।এটা প্রকৃতির নিয়মে ঘটে।ঠিক একটি সন্তানের ভালোবাসা তার মায়ের জন্য।এভাবেই বেঁচে থাকুক সকল সম্পর্কের ভালোবাসাগুলো এই প্রত্যাশায়

FB_IMG_1644810808693.jpg

 2 years ago 

অফুরন্ত ভালোবাসা রইলো মা।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পোস্টটা পড়ে অনেক ভালো লাগলো, আপনি অসাধারণ লিখেছে।

এই সব আবেগগুলোকে আমরা মাঝে মাঝে ভালোবাসা মনে করি কিন্তু আসলেই সেগুলো ভালোবাসা নয় অল্প সময়ের কিছু আবেগ মাত্র।

আপনার কথার সাথে আমি এক মত পোষণ করছি। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 57886.34
ETH 3104.72
USDT 1.00
SBD 2.54