ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
১৮-০৯-২০২১
শনিবার

💖সবাইকে স্বাগতম💖


আজ আমি আপনাদের সামনে কিছু রেনডম ছবি উপস্থাপন করব, যেখানে রয়েছে গ্রামের প্রাকৃতিক-দৃশ্য। তবে গ্রাম বাংলার দৃশ্য ও পছন্দ করেন না এমন মানুষ অনেক কম পাওয়া যাবে, তাই আমি গ্রামের কিছু প্রাকৃতিক দৃশ্য এবং আরো অন্য কিছু বিষয়বস্তু নিয়ে একটি রেননডম অ্যালবাম প্রকাশ করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।।

ফোটোগ্রাফি 📸নং:- ১


IMG_20210918_105100.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


ধানের গাছ গুলো যখন প্রথম জমিতে রোপণ করা হয় এমন একটি দৃশ্য।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২


IMG_20210918_093303.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


গতকাল যে হাসপাতালে ফুলের ছবি গুলো প্রকাশ করেছিলাম, সেই হাসপাতালের একটি ছবি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩


IMG_20210918_093849.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


প্রাকৃতিক গ্রাম বাংলার দৃশ্য এটি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪


IMG_20210918_093555.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


গ্রাম বাংলার এমন দৃশ্য পুরো বাংলাদেশ জুড়ে বিদ্যমান রয়েছে, যখন ধানের মৌসুম হয় তখন চারিদিকে শুধু ধানের গাছ দেখতে পাওয়া যায়।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫


IMG_20210918_093435.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


চলন্ত গাড়ির মধ্যে থেকে ছবিটি তোলা হয়েছে, নীলফামারী টু রংপুর হাইওয়ে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬


IMG_20210907_183305.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


তখন ছিল বিকেলের সময়, হঠাৎ করে আকাশে এমন ভাবে কালো মেঘে ছেয়ে গেল, মনে হচ্ছে খুব রাত হয়ে গিয়েছে। তখন একটি ছবি তুলে রেখেছিলাম, এখন আমি আপনাদের সামনে উপস্থাপন করছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭


IMG_20210918_121151.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বেলুন গুলো যেমন সুতা দিয়ে একসাথে বাঁধা রয়েছে, তেমনি আমাদের জীবনগুলো পরিবারের সাথে একত্রে বাঁধা রয়েছে। যদি কোন একটি বাধন ছিড়ে যায় তাহলে অসীম আকাশে সেই বেলুনটি হারিয়ে যাবে।

siam,.png

আমার ফটোগ্রাফী গুলো কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্যে জানাবেন। সকলকে ধন্যবাদ।



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 3 years ago 

ভাইয়া সত্যি অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। মনে হচ্ছে যখন আপনি ছবি তুলছেন তখন ছবি তোলার জন্য সবকিছু অনুকূলে ছিল তাই ছবি গুলো এত সুন্দর হয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেকটা ঠিক বলেছেন,, ছবি তোলার কিছু সময় রয়েছে যেমন বিকেলে যখন সূর্যাস্ত হয় তার আগের মুহূর্তে ছবি তোলার জন্য উপযুক্ত সময় হয়ে থাকে। ধন্যবাদ আপনাকে।

ভাইয়া, আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে আপনে একজন প্রফেশনাল ফটোগ্রাফার। অসাধারণ হয়েছে ফটোগ্রাফি গুলো। আপনার জন্য শুভেচ্ছা এবং শুভ কামনা রইল।

 3 years ago 

আমি যাই করি না কেন আমার শত ভাগ দিয়ে সেটি করার চেষ্টা করি।। আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে শুনে আনন্দিত হলাম।

💞💞🥰

অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া।সাথে অতুলনীয় বিশ্লেষণ।অভিন্দন রইল ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্য দেওয়ার জন্য।

💖💖💖💖

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফ গুলো আকর্ষণীয় ছিল। অনেক সুন্দর না বললেই নয়। আপনি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া

 3 years ago 

ফটোগ্রাফি আমি শখের বসে মূলত মাঝে মধ্যে ফটোগ্রাফী করে থাকি, যা আপনাদের সামনে আমি উপস্থাপন করি। ধন্যবাদ আপনাকে।।

 3 years ago 

নীল আকাশ সবুজ ধানক্ষেত রাতের গ্রামের পরিবেশ এবং গ্রামের মেঠো পথ শত শত দালানকোঠার ভেতরে সবুজের সমারোহ সত্যিই অসাধারণ ফটোগ্রাফি গুলো

 3 years ago 

যারা শহরে বসবাস করেন তারাই বিশেষ করে এই গ্রাম বাংলার দৃশ্য গুলোকে অনেকটাই উপভোগ করতে পারেন। ধন্যবাদ আপনাকে।

ভাই, আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে এবং সুন্দরভাবে উপস্থাপন করেছেন।আপনার জন্য শুভকামনা রইলো 💖।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই আপনার পোস্ট মানেই ভালোলাগার অন্য একটি সুন্দর মুহূর্ত আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন এবং সেইসাথে সুন্দর বর্ণনা করেছেন বিশেষ করে গ্রামের মেঠোপথ এবং উপরে নীল আকাশের দৃশ্যটি আমার খুবই ভালো লেগেছে.

 3 years ago 

বাঙালির সাথে প্রাকৃতিক দৃশ্যের অনেক মিল রয়েছে। যারা গ্রামের দৃশ্য এসব পছন্দ করেন, তারা অবশ্যই গ্রামের মেঠোপথ এবং গ্রামের সেই নীল আকাশ, সবুজ ক্ষেত গুলোকে অবশ্যই পছন্দ করবে।

খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি যুক্ত করেছেন আপনার পোস্টে।সব গুলো ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে ভাই।হাসপাতালের ছবিটা খুব সুন্দর লাগছে।অনেক ধন্যবাদ আপনাকে আপনার ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম একটি মন্তব্য করার জন্য। আসলে আমাদের বাংলাদেশের সবগুলো হাসপাতাল এ কেমন হওয়া উচিত।। সে হাসপাতালে গেলেই মনে হবে যেন ফুলের কোন বাগানে চলে আসছি।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে ।ভাইয়া আপনি সবসময়ই খুব সুন্দর ফটোগ্রাফি করেন ।আপনার করা আর্ট গুলোও চমৎকার হয় ।আপনি যে হসপিটালের ফটোগ্রাফ তুলেছেন সেই হসপিটাল টা তো দেখতে খুব সুন্দর ।গ্রাম বাংলার ছবিগুলো চমৎকার হয়েছে ।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য

 3 years ago 

আমার পোষ্টের সবকিছু লক্ষ করেছেন দেখছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ভাবে আমার পোস্টটি অনুধাবন করে একটি গঠনমূলক মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।।

 3 years ago 

বরাবরের মত অসাধারণ হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। ♥

 3 years ago 

আপনাকে ধন্যবাদ।।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50