প্রতিযোগিতার সপ্তাহ- ১৭ || ২০০ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

𝖕𝖔𝖜𝖊𝖗 𝖚𝖕.png


পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন। তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি ভালো এই প্লাটফর্মে কাজ করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে, ভালো ভালো পোস্ট করতে হবে অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে। তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তথ্য সক্ষমতা থাকবে এবং সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ১০০০০ এসপি. ইতিমধ্যে আমি ৫০০০ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি৫২৮৬
পাওয়ার আপ২০০ এস পি
বর্তমান এস পি৫৪৮৬

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৫২৮৬ স্টিম পাওয়ার ছিলো।

IMG_20220507_134341.jpg


  • আরো ২০০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220507_134129.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৫৪৮৬ SP

IMG_20220507_134036.jpg

IMG_20220507_133926.jpg


পাওয়ার আপ করতে, আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। #abb-powerup #targetdecember #welovepowerups


আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্রতিযোগিতার সপ্তাহ- ১৭ || ২০০ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ

Sort:  
 2 years ago 

প্রথমেই অভিনন্দন জানাই আপনি ডলফিনে পৌঁছে গেছেন তাই। যেভাবে পাওয়ার আপ করছেন আশা করি খুব শীঘ্রই ডাবল ডলফিনে পৌঁছে যাবে। অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

চেস্টা করছি ভাই, ধন্যবাদ আপনাকে।।।।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং অন্যদেরকে উৎসাহ প্রদানের জন্য। ভালো থাকুন সবসময় এই কামনা এই করি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, এই প্লাটর্ফমে পাওয়ার আপের বিকল্প নেই।

 2 years ago 

ভাইয়া আমিও প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি। কিন্তু আজ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই অনুপ্রাণিত হলাম। নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখার জন্য পাওয়ার আপ ছাড়া অন্য কোন বিকল্প পথ নেই। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবেই এগিয়ে চলুন ভাইয়া, সেই সাথে আমাদেরকেও অনুপ্রাণিত করবেন বলে আশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একসাথে কাধে কাধ মিলিয়ে এই সিজন ও কমপ্লিট করবো।

 2 years ago 

ভাইয়া আপনি খুব বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন দেখে সত্যিই খুব ভাল লাগল। আপনাদের এমন পোস্টগুলো দেখলে সত্যি আমরা আরও উৎসাহিত হই। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে প্রতিনিয়ত আমাদেরকে পাওয়ার আপ করতে হবে। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু, পাওয়ার আপ সত্যি অনেক গুরুত্বপূর্ন একটি বিষয়।।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে অনেক গুরুত্বপূর্ণ কিছু কথা আমাদের মাঝে শেয়ার করেছেন। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের যেমন ভালো ভালো কনটেন্ট শেয়ার করতে হবে আবার অন্যের পোস্টে কমেন্ট করতে হবে। ঠিক তেমনি আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপও করতে হবে এটা আমরা খুব ভাল করেই বুঝে গিয়েছি। আসলে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি যেটা আমরা কাজে লাগিয়ে নিজেকে শক্ত ভিত্তির উপর দাঁড় করাতে পারি। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাই, আপনি পুরো পোস্টটি পড়েছেন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আজকে আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি।

 2 years ago 

আপনার অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি।

এগিয়ে যান ভাই, শুভকামনা রইলো।

 2 years ago 

ভাইয়া আপনি ৫০০০ এসপি পার করার পর আবার ১০০০০ এসপির টার্গেট নিয়েছেন ।সত্যি খুব ভালো একটি উদ্যোগ এবং আপনার জন্য অনেক উপকারী হবে ।পাওয়ার আপ সবার জন্যই গুরুত্বপূর্ণ তা এখন সবাই জানে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

টার্গেট তো নিতেই হবে, টার্গেট ছারা কোন কিছু করা সম্ভব নয়।

 2 years ago 

ও মাই গড! এত বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন ভাইয়া। আমি তো জাস্ট অবাক হয়ে গেছি। আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই জরুরী। আপনি সেটা দেখিয়ে দিয়েছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের স্থান মজবুত করে তুলতে পারবো।তাই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই জরুরি। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে দেখানোর জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু, পাওয়ার আপের বিষয়টি আপনি অনেক ভালো ভাবেই বুঝেছেন দেখছি।

 2 years ago (edited)

অভিনন্দন ভাইয়া। ভাইয়া আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

চেস্টা করছি, নিজের লক্ষ পুরন করতে হবে।

 2 years ago 

ভাইয়া আজ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমারও ইচ্ছে জাগলো। নিজের শক্তি বজায় রাখার জন্য খারাপ করা অনেক প্রয়োজনীয়। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু, পাওয়ার আপের বিকল্প নেই, ধন্যবাদ আপনাকে আপু,।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74