প্রতিযোগিতার সপ্তাহ- ৪২ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

Screenshot_2022-10-28-22-24-05-27_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg


বর্তমানে প্রতি শুক্রবার পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি। যদিও শুক্রবার বেশকিছু ব্যস্ততার মধ্যে দিন কাটাতে হয়। আজকে আমার শেষ পরীক্ষা ছিল এবং শেষ পরীক্ষা থেকে আসার পর অনেক চেষ্টা করার পরেও স্টিমিট সার্ভারে ঢুকতে পারেনি। সকলেই জানেন আজ সার্ভারের কাজ চলছে, তাই একটি সমস্যা করছিলো। যাই হোক, কথা না বাড়িয়ে মুল কথায় চলে যাই।

পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি ভালো কাজ এই প্লাটফর্মে করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে, ভালো ভালো পোস্ট করতে হবে , অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে, তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তত সক্ষমতা থাকবে এবং সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ১০,০০০ এস পি। ইতিমধ্যে আমি ৮২৭৬ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি৮২৬১
পাওয়ার আপ১৫ এস পি
বর্তমান এস পি৮২৭৬

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৮২৬১ স্টিম পাওয়ার ছিলো।

IMG_20221028_233005.jpg


  • আরো ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20221028_233043.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৮২৭৬ SP

IMG_20221028_233131.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
#abb-powerup #targetdecember #welovepowerups

আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্রতিযোগিতার সপ্তাহ- ৪২ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 2 years ago 

আজকে আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে হবে।দোয়া রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, চেস্টা চালিয়ে যাচ্ছি পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

৪২ তম সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। প্রতি সপ্তাহে এভাবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

সেই চেস্টায় রয়েছি ভাই।

 2 years ago 

তোমার পাওয়ার আপ করার পোস্ট দেখে আমি খুব খুশি হই। বরাবরের মতই।নিয়মিত পাওয়ার অফ করে তুমি তোমার আইডির সক্ষমতাকে আরো মজবুত আরও শক্তিশালী করবে। এটাই প্রত্যাশা।♥♥

 2 years ago 

ধন্যবাদ আম্মু তোমাকে, চেস্টা করে যাচ্ছি।

 2 years ago 

ব্লক জগতে নিজের সক্ষমতা বৃদ্ধির বিকল্প কিছুই নেই। আপনি 15 স্টিম নিজের সক্ষমতায় যোগ করে আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইল।

 2 years ago 

অল্প অল্প করে এগিয়ে যাচ্ছি ভাই।

 2 years ago 

ভাইয়া আপনি বর্তমান সময়ে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এই প্লাটফর্মে কাজ করার জন্য। এভাবে করে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেস্টা চালিয়ে যাচ্ছি আপু, দেখি টার্গেট পূরন হয় কি না!

 2 years ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ =0.181576%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60752.38
ETH 2453.49
USDT 1.00
SBD 2.63