৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago
পাওয়ার আপ

White And Purple Modern Professional The Ultimate Guide To Market Research _20231127_191738_0000.png

Make by Canva Pro


হ্যালো বন্ধুরা, কেমন আছেন? আশা করি আপনারা সকলেই অনেক ভালো রয়েছেন। আজকে সারাদিন অনেক ব্যস্ততার মধ্যে কেটেছে। এইদিকে সামনে সেমিস্টার ফাইনাল পরীক্ষা এইদিকে ক্লাসের অনেক বেশি চাপ। আজ আবার বি শিফট ডিউটি করছি। বাসা যেতে ও ১১ টা বাজবে।

পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন। তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি ভালো কাজ এই প্লাটফর্মে করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন। তাই পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে, ভালো ভালো পোস্ট করতে হবে , অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে, তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তত সক্ষমতা থাকবে। সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ২০,০০০ এস পি। ইতিমধ্যে আমি ১৮৪২৭ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি১৮৩৭৭
পাওয়ার আপ৫০ এস পি
বর্তমান এস পি১৮৪২৭

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ১৮৩৭৭ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20231127-181559_Chrome.jpg


  • আরো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20231127-181642_Chrome.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১৮৪২৭ SP

Screenshot_20231127-181708_Chrome.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালোবাসি। এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ৫০ স্টিম পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, "...

Sort:  
 10 months ago 

সত্যি ই ভাইয়া আমার সবাই পাওয়ায় আপ ভীষণ ভালোবাসি।আপনি ২০ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়ে আজ ৫০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে বেশ কিছুটা এগিয়ে ও গেলেন।ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ইদানিং দেখছি ভাইয়া আপনি অনেক বড় বড় এমাউন্ট পাওয়ার আপ করছেন। সত্যি কিন্তু আমার একাউন্টে যত পাওয়ার থাকবে ততই আমার ইনকামটি বৃদ্ধি পাবে। আপনি তো দেখছি বিশ হাজার স্টিম পাওয়ারের টার্গেট নিয়ে প্রায় কাছাকাছি পৌঁছে গেছেন। আশা করি ধারাবাহিকতা বজায় রাখতে পারলে লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে।শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৮,৪২৭ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্য ২০,০০০ এসপি অর্জনের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে ধরে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে আপনি ২০০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 0.272079%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60782.57
ETH 2381.28
USDT 1.00
SBD 2.64