বন্ধুর সাথে ঘুরতে যাওয়ার অনুভূতি || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
বন্ধুর সাথে ঘুরতে যাওয়ার অনুভূতি

গতকাল কোন পরিকল্পনা ছাড়াই আমরা বগুড়ার উদ্দেশ্যে রওনা দেই। আসার একমাত্র কারণ হচ্ছে আমার বন্ধুর রাজুর শ্বশুর বাড়ি আসা এবং তার বউকে সারপ্রাইজ দেওয়া। মোটামুটি অনেক সুন্দরভাবে সারপ্রাইজ দিতে পেরেছি। আজ বিকালে আমরা একটু ঘুরার উদ্দেশ্যে বের হয়েছি। গ্রামের প্রকৃতি উপভোগ করতে পেরেছি। গ্রামের পরিবেশ সবসময় সুন্দর হয়, পরিবেশ শান্ত থাকে কিন্তু এখানে নিশ্বাস নেওয়ার একটা প্রশান্তি পাওয়া যায়, যেটা ঢাকা শহরে পাওয়া যায় না।

IMG_20220214_174747__01.jpg

Device : One Plus

What's 3 Word Location

siam,.png

আজ ভালোবাসা দিবস। এই ভালোবাসা দিবসে কাছের মানুষকে পেতে সবাই চায় কিন্তু সবাই সবার ভালোবাসার মানুষকে কাছে পায় না। আজ আমরা গিয়েছিলাম একটি ব্রিজের উপরে। সেখানে গিয়ে দেখি একদম অস্থির অবস্থা। আমরা ভেবেছিলাম পরিবেশ অনেক শান্ত থাকবে কিন্তু আজকের দিন শান্ত হবে সেটা ভাবা ও বোকামি। সেখানে গিয়ে আমি কিছু ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। পরিবেশটা এত সুন্দর ছিল আপনাদের বলে বোঝাতে পারবোনা। সুন্দর ঠাণ্ডা হাওয়া বাতাস ছিল, সূর্য মাথার উপরে, ছিল না কোন মেঘ, সত্যিই একটি মনোরম পরিবেশ ছিলো।


WhatsApp Image 2022-02-14 at 7.38.28 PM (1).jpeg

WhatsApp Image 2022-02-14 at 7.38.28 PM.jpeg


WhatsApp Image 2022-02-14 at 7.38.28 PM (2).jpeg

Device : One Plus

What's 3 Word Location

siam,.png

আমরা সেখানে বিকালে গিয়েছিলাম। সেখানে পরিবেশটা সত্যি অসাধারণ। ব্রিজের উপর থেকে ধানক্ষেত গুলো এত সুন্দর লাগছে যা বলে বোঝার মত না। আমি কিছু ফটোগ্রাফি করেছি যা আপনাদের সামনে উপস্থাপন করছি। সত্যি বলতে এই সময় গ্রামের দৃশ্য গুলো অসাধারণ লাগে। আর আমরা বিকেলে গিয়েছিলাম যে সময়টি ছবি তোলার জন্য উপযুক্ত একটি সময়। সেখানে ছোট খাটো করে একটি মেলা বসেছে। আমরা দুজনে বসে সেখান থেকে ফুচকা-চটপটি খেলাম, যা সত্যি অসাধারণ ছিলো।

1644845834482.jpg

Device : One Plus

What's 3 Word Location

siam,.png

ছোটবেলায় যখন গ্রামে থাকতাম তখন মাসে একবার হলো নদীতে গোসল করতাম। নদীতে গোসল করার মজাই আলাদা। আজ এই নদী থেকে আমার সেই ছোটবেলার কথাগুলো মনে পরে গেল। আসলে যতই বয়স বেড়েই চলেছে তত বাস্তবতার সম্মুখীন হচ্ছি এবং জীবন থেকে সুখ নামের পাখিটি আস্তে আস্তে হারিয়ে যাচ্ছে। তবে যেটুকু সময় পাই নিজেকে সময় দেওয়ার চেষ্টা করি। নিজের ছোটখাটো ইচ্ছে গুলো পূরণ করার চেষ্টা করি। তবে আজ বিকালে যে সময়টা কাটিয়েছি তা সত্যিই অসাধারণ এবং সত্যিই অসম্ভব একটা অনুভূতি। আপনার যদি সে সব সময় আমার সাথে থাকতেন, তাহলে বুঝতে পারতেন পরিবেশ টা কত সুন্দর ছিল।।

যাইহোক আশেপাশে অনেক লাভার ছিলো। গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে এসেছে। তাদেরকে দেখে সত্যিই জেলাস ফিল হচ্ছিল। হাহাহা। তারপরে আমরা সেখান থেকে সন্ধা হওয়ার আগেই বেরিয়ে পরি।কারণ জায়গাটা গ্রাম থেকে একটু দূরেছিলো এবং রাতের বেলা সেখানে অনেক ধরনের ঘটনা ঘটে, যা মানুষের মুখে শোনা যায়, ছিনতাই ইত্যাদি।

1644845720458.jpg

1644845632495.jpg

Device : One Plus

What's 3 Word Location

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: বন্ধুর সাথে ঘুরতে যাওয়ার অনুভূতি

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

আশা করি ভাইয়া ভাল আছেন? ঘুরতে যাওয়ার মুহূর্ত গুলো খুব সুন্দর ভাবে অতিবাহিত করেন। গ্রামীণ প্রাকৃতিক সৌন্দর্য খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। খাওয়া-দাওয়া, ঘুরাঘুরি, গল্পগুজব, আর ফটোগ্রাফি করা সব মিলিয়ে আপনারা দুজন খুব চমৎকার সময় কাটিয়েছেন। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। ভালো থাকবেন ভাইয়া ্

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

ব্রিজের উপর থেকে তোলা ফটোটা দেখতে সত্যিই চমৎকার লাগছিলো তাছাড়া ও খুবই স্পষ্ট। কালকে আমাদের দেশের একটা বিশেষ দিন ছিলো যার নাম হচ্ছে ভালোবাসা দিবস ওই দিনে আপনি এবং আপনার বন্ধু মিলে খুবই সুন্দর সময় পার করেছেন । পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো ভাইয়া ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ❤️❤️❤️

 2 years ago 

বন্ধুর সাথে সময় কাটাতে ভালোই লাগে।

 2 years ago 

রাজু ভাই ভাবিকে সারপ্রাইজ দেয়ার জন্য ঢাকা থেকে বগুড়া চলে আসছে এটা জানতে পেরে ভালো লাগলো। বোঝাই যাচ্ছে রাজু ভাই ভাবিকে অনেক ভালোবাসে। বিকেলের ঘুরাঘুরি পাশাপাশি ফটোগ্রাফির মাধ্যমে গ্রামের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। তাছাড়া আপনারা অনেক সুন্দর সময় পার করেছেন সেটা দেখেই বোঝা যাচ্ছে। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাে ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44