২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

sdfsdhfvbkjfs45.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আসলে আমি প্লাটফর্মের টিকে থাকতে হলে এবং এই প্লাটফর্মকে টিকিয়ে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আমরা সকলেই জানি পাওয়ার আপের গুরুত্ব এবং এর প্রয়োজনীয়তা সম্পর্কে তারপরও ছোট করে কিছু কথা বলতে চাই। পাওয়ার আপ হল ,আপনাদের নিজস্ব শক্তি। যে শক্তি ব্যবহার করে আপনি এই প্লাটফর্মে টিকে থাকতে পারবেন এবং রেগুলারলি একটি স্থায়ী ইনকাম আপনি এখান থেকে করতে পারবেন ডেলিগেশনের মাধ্যমে।

যেহেতু নতুন বছর শুরু হয়েছে তাই এই নতুন বছরে নতুন একটি টার্গেট সেট করে পাওয়া প্রতি নিয়ত করতে চাই। এ বছরে আমি ৩০ হাজার এসপির টার্গেট রাখলাম এবং সেই টার্গেটকে অতিক্রম করার জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাব।
siam,.png

পূর্বের এস পি১৯৭৮১
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এস পি১৯৮০১

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ১৯৭৮১ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240104-003944_Chrome.jpg


  • আরো ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

photo_2024-01-04_00-44-23.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১৯৮০১ SP

Screenshot_20240104-004039_Chrome.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 6 months ago 

ভাইয়া আপনার শেয়ার করা পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণভালো লাগলো। আপনি আজ ২০ স্টিম পাওয়ার আপ করে আরো এক ধাপ এগিয়ে গেলেন।পাওয়ার আপের গুরুত্ব আমাদের সকলেরই জানা।ধারাবাহিকতা বজায় রেখে নিজ লক্ষ্যে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 6 months ago 

২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন ভাই। আসলে এই প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই তাই তো প্রতিটা ইউজার প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে। আর বিশেষ করে এডমিন মডারেটরদের পাওয়ার বৃদ্ধি পোস্ট অনেকটাই ইউজারদেরকে উৎসাহিত করে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। আমরা যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবো তত আমাদের জন্য ভালো, তাই এই ধারা যে অব্যাহত রাখতে পারবে তার জন্য সুফল বয়ে আসবে ইনশাল্লাহ।

 6 months ago 

ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইল। আপনি তো দেখছি নতুন বছরে নতুন একটি টার্গেট সেট আপ করে নিয়েছেন। আশা করবো এমন করে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে থাকলে আপনি অবশ্যই বেশ তাড়াতাড়ি আপনার টার্গেটে পৌঁছে যেতে পারবেন।

 6 months ago 

বছরের প্রথমেই আপনি সুন্দর একটি টার্গেট নিয়েছেন ভাইয়া, আশা করি সময়ের আগে তা পূরণ করতে সক্ষম হবেন।সবারই এমন নির্দিষ্ট টার্গেট নির্ধারণ করা উচিত।আপনার পাওয়ার আপ করতে দেখে অনেক অনুপ্রেরণা পেলাম, শুভকামনা রইলো।

 6 months ago 

ভাই আপনি সিজন-৪ এ বেশ বড় একটি টার্গেট নিয়েছেন এবং আশা করি আপনি খুব সহজেই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। যাইহোক আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১৯,৮০১+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাই। (ভাই পাওয়ার আপের স্ক্রিনশট গুলো আগে পরে হয়ে গিয়েছে। আশা করি ঠিক করে নিবেন।)

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাই।

 6 months ago 

কমিউনিটির এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে সত্যিই নিজের কাছে অনেক বেশি ভালো লাগে কারণ এদের পাওয়ার বৃদ্ধি মানেই জেনারেল ইউজারদের জন্য অনুপ্রেরণা। বিশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন, শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43