প্রতিযোগিতার সপ্তাহ- ৩৭ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

in আমার বাংলা ব্লগ2 years ago

photo_2022-09-28_21-28-43.jpg


আজকাল শরীরটা খুব একটা ভালো লাগছে না। তারপরও কমিউনিটিতে যথেষ্ট পরিমানে সময় দেওয়ার চেষ্টা করছি। রাতের বেলা ঠিকমতো ঘুম হচ্ছে না। আবার মাঝে মাঝে জ্বর আসে, শরীরে ব্যথা করে। সবকিছুর মধ্যেও নিজেকে ভালো রাখার চেষ্টা করছি। আজ খুব একটা বেশি লিখতে পারছি না। আজ আমি কিছু পাওয়ার আপ করব। পাওয়ার আপ আমাদের কমিউনিটি এবং এই স্টিমিট প্ল্যাটফর্মের জন্য অতীব জরুরী একটি বিষয়।

পাওয়ার আপ হল নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনারা অনেকেই পাওয়ার আপ সম্পর্কে অনেক ভালো জ্ঞান রাখেন তারপরও আজ কিছু কথা বলছি। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি, আপনার যত সক্ষমতা থাকবে তত আপনি ভালো কাজ এই প্লাটফর্মে করতে পারবেন এবং এই শক্তিকে কাজে লাগিয়ে একটি স্থায়ী ইনকাম আপনারা করতে পারবেন।

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে যেমন আপনাকে বিভিন্ন ভালো কনটেন্ট লিখতে হবে, ভালো ভালো পোস্ট করতে হবে , অন্যের পোস্টে গঠন মূলক কমেন্ট করতে হবে, তেমনি পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনার একাউন্টে যত বেশি পাওয়ার থাকবে আপনার তত সক্ষমতা থাকবে এবং সেখান থেকেই আপনি একটি স্থায়ী ইনকাম করতে পারবেন।

এই সিজনে আমি আমার টার্গেট রেখেছি ১০,০০০ এস পি। ইতিমধ্যে আমি ৭৬১৭ এসপি অতিক্রম করতে পেরেছি। আমি চেষ্টা করছি যেন খুব তাড়াতাড়ি আমার টার্গেটে আমি পৌঁছাতে পারি।

পূর্বের এস পি৭৬০২
পাওয়ার আপ১৫ এস পি
বর্তমান এস পি৭৬১৭

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ৭৬০২ স্টিম পাওয়ার ছিলো।

photo_2022-09-28_21-28-50.jpg


  • আরো ১৫ স্টিম পাওয়ার আপ করলাম।

photo_2022-09-28_21-28-53.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ৭৬১৭ SP

photo_2022-09-28_21-28-47.jpg


পাওয়ার আপ করতে আমি সবসময় ভালবাসি। টার্গেট ডিসেম্বর সিজন-২, পাওয়ার বৃদ্ধি 🏆 এই পরিকল্পনায় অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।
#abb-powerup #targetdecember #welovepowerups

আমি ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, তিনি এত সুন্দর একটি পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর সিজন-২ ইভেন্টি চালু করার জন্য।।


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: প্রতিযোগিতার সপ্তাহ- ৩৭ || ১৫ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বর সিজন-২

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @alsarzilsiam
পাওয়ার বৃদ্ধিঃ = 0.197316%

 2 years ago 

এভাবেই ছোট ছোট সঞ্চয় করে একদিন বৃহৎ সঞ্চয়ের খাত তৈরি হবে।এবং তুমি তোমার কাঙ্ক্ষিত লক্ষ্যে নিশ্চয়ই পৌঁছে যাবে আমি বিশ্বাস করি।♥♥

 2 years ago 

তাই তো প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেস্টা করি

আজকাল শরীরটা খুব একটা ভালো লাগছে না। তারপরও কমিউনিটিতে যথেষ্ট পরিমানে সময় দেওয়ার চেষ্টা করছি। রাতের বেলা ঠিকমতো ঘুম হচ্ছে না। আবার মাঝে মাঝে জ্বর আসে, শরীরে ব্যথা করে।

সিয়াম ভাই আপনি যদি ডাক্তার দেখিয়ে না থাকেন তাহলে অতি দ্রুত আপনার ডাক্তার দেখানো উচিত। এখন কিন্তু ডেঙ্গু হচ্ছে। সুতরাং এই বিষয়ে একটু সাবধানতা অবলম্বন করতে হবে।

আমারও কিছু SP জমেছে। ভাবছি কিছুদিনের ভিতরেই পাওয়ার আপ করা শুরু করে দেবো। অনেকটা অলসতার কারণেই হয়ে উঠছে না। স্থায়ীভাবে ইনকাম করার জন্য এটা বেশ গুরুত্বপূর্ণ, যেটা আপনি বললেন।

 2 years ago 

ভাবছি, ডা: দেখাবো কিন্তু সময় পাচ্ছি না, এখনও অনলাইল ক্লাস চলছে, ক্লাস ফাকি দিয়ে কমেন্টের রিপ্লাই দিতে এসেছি, হাহাহা। নিজের পাওয়ার বৃদ্ধি করতে হবে ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67599.37
ETH 3782.24
USDT 1.00
SBD 3.49