রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আজ আমি আপনাদের সামনে একটি নতুন রেনডম ছবির অ্যালবাম নিয়ে হাজির হয়েছি। আশা করছি এই ছবিগুলো আপনাদের পছন্দ হবে। এখানে একটি কক্সবাজারের ছবি ও আমি অ্যাড করে দিয়েছি এবং আমার গ্রামের কিছু ছবি এই অ্যালবামের মধ্যে অ্যাড করা রয়েছে। আশা করছি ছবিগুলো আপনারা উপভোগ করবেন, চলুন কথা না বাড়িয়ে ছবিগুলো দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20230107_184533.jpg

IMG_20230107_184438.jpg

Device : One Plus

What's 3 Word Location


গত কিছুদিন আগে আমি বাসায় গিয়েছিলাম এবং সেখানে একটি সরিষা ফুলের বাগান দেখতে পাই। সেখানে থেকেই ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20230114_155903.jpg

Device : One Plus

What's 3 Word Location


মাঝেমাঝেই হাতিরঝিল এলাকায় হাঁটাহাঁটি করা হয় এবং তখনই মাঝে মাঝে ফটোগ্রাফি করার ইচ্ছে জাগে। তেমনই একটি সময়ে ফটোগ্রাফি আমি করেছি। আশা করছি এই ফটোগ্রাফির আপনাদের ভালো লাগবে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20230114_160639.jpg

Device : One Plus

What's 3 Word Location


পাঁচ-ছয় মাস আগে কক্সবাজার ঘুরতে গিয়েছিলাম। সেখানে অনেক ধরনের ফটোগ্রাফি করেছি কিন্তু সেই সময়ে সব গুলো আপনাদের সাথে শেয়ার করা হয়নি। আমি ভাবছিলাম সবগুলো মিলিয়ে কিছু পর্ব আকারে সবকিছু আপনাদের সাথে শেয়ার করে নেব। তাই প্রথমে একটি ছবি আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20230114_160053.jpg

Device : One Plus

What's 3 Word Location


মাঝে মাঝে মন খারাপ হলে রাতের বেলায় হাতিরঝিলে হাঁটতে বের হই। এমন একটি সময়ে এই ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20230107_184506.jpg

Device : One Plus

What's 3 Word Location


যখন গ্রামে গিয়েছিলাম তখন প্রচুর শীত ছিল। তাই শীতের সময় এই সরষে গাছ গুলো তেমন একটা বেড়ে উঠতে পারেনি। তারপরও সেই সর্ষে বাগানের একটি ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20221228_144415.jpg

Device : One Plus

What's 3 Word Location


বসুন্ধরা সিটিতে প্রায়ই বিভিন্ন কাজে যাওয়া হয় এবং সেখানে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করার চেষ্টা করি। তার মধ্যে একটি ফটোগ্রাফি আপনাদের সামনে উপস্থাপন করলাম।

siam 2.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago (edited)

আপনার এই রেনডম ফটোগ্রাফিগুলোর সবগুলোই খুবই সুন্দর হয়েছে। সবচেয়ে বেশি সুন্দর হয়েছে সরিষা ক্ষেতের মধ্যে যে সরিষা ফুলের ছবি দিয়েছেন সেটি। তারপরে সুন্দর হয়েছে আপনার তোলা তিন নং ফটোগ্রাফিটি। অন্যান্য ফটোগ্রাফি গুলোও আমার খুব ভালো লেগেছে।

 2 years ago 

সরিষা ফুলের ফটোগ্রাফি গুলো বেশ ভালো লেগেছে আমার কাছে। আমি অনেকবার সরিষা ফুলের ফটোগ্রাফি করেছি। আপনারটাও সুন্দর লাগছে দেখতে ভাই তাছাড়া শহরের কিছু দৃশ্য পটভূমির ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর ছিল। সব মিলিয়ে দারুন ফটোগ্রাফি করেছেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমি চেষ্টা করছি ভালো কিছু ফটোগ্রাফি উপস্থাপন করার জন্য..

 2 years ago 

সুন্দর ছিল ফটোগুলো।কক্সবাজারের পর্ব দেখার অপেক্ষায় থাকলাম।
দেশব্যাপী সরিষার ক্ষেত বেশ মার্কেট পেয়েছে এবার।শুভ কামনা রইলো।

 2 years ago 

আমিও চেষ্টা করব কক্সবাজারের কিছু স্মৃতি আপনাদের সামনে সেগুলো উপস্থাপন করার জন্য।

 2 years ago 

রেনদম হলেও দারুন লাগছে কিন্তু ভাইয়া ছবিগুলো ।আপনি বেশ ভালো ফটোগ্রাফি করেন।সবগুলো ফটোগ্রাফি দেখতেই চমৎকার লাগছে।প্রতিটি ফটোগ্রাফি খুব সুন্দর ক্যাপচার করেছেন আপনি।ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি শুধুমাত্র চেষ্টা করেছি আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর এর ফটোগ্রাফি আজকে আমাদের সাথে শেয়ার করলেন। বিশেষ করে সরিষা ফুলের অপরূপ সৌন্দর্যময় ফসলের মাঠের দৃশ্য দেখে মুগ্ধ হয়েছি।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাই।।

 2 years ago 

আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফিগুলো কিন্তু ভাইয়া সুন্দর হয়েছে। বিশেষ করে সরিষা ফুলের ছবিগুলো অসাধারণ হয়। অনেকদিন সরিষা ক্ষেতের পাশে যাওয়া হয় না ছোটবেলা যখন গ্রামে যেতাম তখন যেতাম। এখনো সবার ছবিগুলো দেখতে ভালো লাগে। আর ৫-৬ বছর আগের কক্সবাজারের ছবিগুলো এখনো জমিয়ে রেখেছেন ভালো লাগলো শুনে। বসুন্ধরার ছবিটা কিন্তু ভালো হয়েছে। সবগুলো ছবি সুন্দর লাগলো।

 2 years ago 

পাঁচ-ছয় বছর না আপু, পাঁচ মাস আগে গিয়েছিলাম যাইহোক সেগুলো পর্ব আকারে আপনাদের সামনে উপস্থাপন করব।

 2 years ago 

আমি মাস লিখতে গিয়ে বছর লিখে ফেলেছি।😋😋

 2 years ago 

ভাইয়া অনেকদিন হলো ফটোগ্রাফিতে কুইজ দেন না,😉আপনার কুইজ গুলো বেশ মিস করছি।যাই হোক আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর। এখন সরিষার সিজন কিন্তু এখন আমি সরিষা ফুলের কাছে যেতে পারলাম না।😭।হাতির ঝিলের ছবি গুলো বেশ সুন্দর লাগছে আমার কাছে।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বাংলাদেশের এমন একটা মেয়ে পাওয়া যাবে না যে শীতের সময় সরিষা বাগানে গিয়ে ছবি তুলে না। হাহাহা। যাইহোক খুব দ্রুত আবার কুইজ শুরু করব।

 2 years ago 

এ সময়ে সরিষা ফুলের ফটোগ্রাফি দেখতে খুব ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।আপনার কক্সবাজারের ফটোগ্রাফি ও অনেক সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সরিষার ক্ষেতের ছবিগুলো আমার ভীষণ ভালো লাগলো আর । হলুদ রঙের ফুলগুলো যেন আগুন লাগা সৌন্দর্য ছড়িয়েছে।হাতিরঝিল সবসময়ই সুন্দর লাগে আমার কাছে। আর কক্সবাজারে ঘুরতে গিয়ে যে ছবিটি তুলেছেন বেশ ভালো লেগেছে ভাই।
সবমিলিয়ে অ্যালবামটা দারুন সাজিয়েছেন 👌

 2 years ago 

আরিফ ভাই আমি তো প্রত্যেক বার বলে থাকি ৷ যে আপনি হলেন একজন দক্ষক ফটোগ্রাফার ৷ সত্যি বলতে দারুন ছিল ফটোগ্রাফি গুলো ৷প্রত্যেকটি ফটোগ্রাফি মনোমুগ্ধকর ছিল ৷

তবে কক্সবাজার ঘুরতে গিয়ে যে ছবি টি ক্যাপচার করেছেন ৷ অনেক সুন্দর হয়েছে যতটা মনে হয় নৌকার মতো ৷

 2 years ago 

আমি তো সিয়াম ভাই, ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42