ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

বেশ কিছুদিন পরে আপনাদের সামনে কিছু চমৎকার ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশা করি এই ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। এই ফটোগুলো ফটোগুলো আমি কক্সবাজার থেকে নিয়েছি। যেগুলো আমি পরবর্তীতে ইডিট করে এখন আপনাদের সামনে উপস্থাপন করছি। যখন ঘুরতে গিয়েছিলাম তখন আসলে অনেক ব্যস্ত ছিল এবং এই কয়দিনে বিভিন্ন ধরনের ঘটনা আপনাদের সাথে উপস্থাপন করেছি তাই ফটোগ্রাফি গুলো পোস্ট করা হয়নি। তাই ভাবলাম অন্য কিছু নয় শুধুমাত্র সেই ফটোগুলো আপনাদের সামনে উপস্থাপন করব। সাগরের বিশালতা, রাতের সমুদ্র এবং দিনের সমুদ্র সবকিছুই আমি এই অ্যালবামের মধ্যে রেখেছি, চলুন কথা না বাড়িয়ে সেই ছবিগুলো দেখে আসি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220530_151805.jpg

Device : One Plus

What's 3 Word Location


এখন যে আপনি ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন সেটা আমার হাতের ছবি। মূলত সূর্যকে একটু ধরার চেষ্টা করেছি, এভাবে একটি ছবি নেওয়ার চেষ্টা করেছি এবং পরবর্তীতে এটি এডিট করে এখন আপনাদের সামনে উপস্থাপন করেছি। সূর্য যখন অস্ত যায় ঠিক তার আগ মুহূর্তে এই ছবিটি ক্লিক করা হয়েছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220530_152158.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ছবিটি কক্সবাজারের ইনানী পয়েন্ট থেকে তোলা হয়েছে। যখন সূর্য অস্ত যায় ঠিক তার আগ মুহূর্তে ক্লিক করা অর্থাৎ একটি সূর্যাস্তের ফটোগ্রাফি যা মূলত সত্যি আমার কাছে অসাধারণ লাগেছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220530_152335.jpg

Device : One Plus

What's 3 Word Location


কক্সবাজারে শপিং করার জন্য অনেকগুলো মার্কেট রয়েছে তার মধ্যে সুগন্ধা পয়েন্ট হল অন্যতম। যেখানে পাথর দিয়ে অনেক ধরনের মালা তৈরি করা হয়। তেমনই একটি মালার ফটোগ্রাফি করার চেষ্টা করেছি এখানে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220530_151656.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ছবিটি সকালের সমুদ্র সৈকতের একটি ছবি। সেই সকালবেলা তেমন কেউ সমুদ্রের পাররে ছিল না, শুধুমাত্র কিছু লোক ছিল যা আপনারা এই ছবিতে দেখতে পাচ্ছেন।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220530_152558.jpg

Device : One Plus

What's 3 Word Location


ব্যক্তিগতভাবে এই ছবিটি আমার অনেক ভালো লাগে। কক্সবাজারের রাতের ছবি এটি। এক সাইডে যেমন চাঁদ জ্বলজ্বল করছে অন্যদিকে সমুদ্র গর্জন করছে। এমন একটি দৃশ্য ধারন করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220530_152909.jpg

Device : One Plus

What's 3 Word Location


স্পিড বোর্ডে করে যখন আমরা কক্সবাজার থেকে মহেশখালী উপজেলার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম তখন এই ছবিটি আমি ধারণ করেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220530_152428.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ছবিটি দেখলেই বুঝা যায় আমরা কত তুচ্ছ, সমুদ্রের তুলনায়। সমুদ্রের বিশালতা কাছে আমাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না। এমন একটি ছবি আমি ধারণ করার চেষ্টা করেছি যেখানে সমুদ্রকে সুন্দরভাবে উপস্থাপন করা যায়।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করে থাকেন ।প্রতিটি ফটো অনেক বেশি আকর্ষণীয় ছিল। এত চমৎকার একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি কক্সবাজার ঘুরতে গিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। কক্সবাজারের প্রতিটি ছবি আপনি অনেক সুন্দর ভাবে তুলেছেন ভাইয়া। তবে আমার কাছে আপনার প্রথম ছবিটি অনেক ভালো লেগেছে। সূর্যকে একটু ধরার চেষ্টা ওয়াও অনেক সুন্দর হয়েছে ভাইয়া। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সূর্যকে একটু ধরার চেষ্টা ওয়াও অনেক সুন্দর হয়েছে ভাইয়া।

অনেককেই দেখেছি এমন টা করে, তাই আমি ও একটু ট্রাই করলাম।

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই চমৎকার হয়েছে। সমুদ্র সৈকতের ছবি গুলো দেখলে সত্যিই মনটা আনন্দে ভরে যায়। ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভাল লেগেছে ।খুব সুন্দর সময় কাটিয়েছেন ছবিগুলো দেখলেই বোঝা যাচ্ছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

জি আপু, সময়টা অনেক ভালো উপভোগ করেছি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম আপনার কাছে। প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার ফটোগ্রাফিতে একাধারে সমুদ্রের সকালের সৌন্দর্য, সূর্যাস্তের সময়কার সৌন্দর্য, চাঁদনী রাতে সমুদ্রপাড়ের সৌন্দর্য এবং সমুদ্রের বিশালতা খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন। আপনার মহেশখালী যাওয়ার বিষয়টি জানতে পেরে খুব ভালো লাগলো। নিশ্চয়ই সেখানে ভালো কিছু উপভোগ করেছেন ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মহেশখালীতে গিয়েছিলাম এবং সেই সম্পর্কে পোস্ট করেছি, চাইলে সেগুলো দেখতে পারেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া অসম্ভব সুন্দর ফটোগ্রাফি করেছেন। কক্সবাজার থেকে আমাদের জন্য আর কিছু না আনতে পারলেও খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি কিন্তু এনেছেন। দেখে চোখটা জুড়িয়ে গেল। সত্যি ভাইয়া আপনি ঠিক বলেছেন সমুদ্রের তুলনায় আমরা অনেক তুচ্ছ। সত্যি সমুদ্রের বিশালতা আমাদের অস্তিত্ব খুঁজে পাওয়া যাবে না আপনার এই কথাগুলো আমার খুবই ভালো লেগেছে। সত্যি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আর আপনার ফটোগ্রাফি গুলো দেখে বোঝা যাচ্ছে আপনি কতটা সুন্দর সময় কাটিয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপু, আমার কথাগুলো আপনার ভালো লেগেছে শুনে আনন্দিত হলাম।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি আমার সব সময়ই ভালো লাগে। আপনি নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। দেখতে অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, পরবতীতে আরো ভালো ভালো ছবি নিয়ে হাজির হব।

 2 years ago 

কক্সবাজার থেকে সূর্যটাকে কি হাতে করে নিয়ে এসেছেন ভাইয়া। মনে হয় বাসায় এনে লুকিয়ে রেখেছেন । বেশকিছুদিন সূর্যের সেরকম দেখা পাওয়া যাচ্ছে না😜। আপনার ফটোগ্রাফি গুলো কিন্তু খুবই চমৎকার হয়েছে ।এডিট করার কারণে হয়তো আরও বেশি আকর্ষণীয় লাগছে। বিশেষ করে চার নম্বর ছবিটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে।

 2 years ago 

সূর্যকে তো নিয়ে এসেছি আপু কিন্তু দুঃখের বিষয় এত গরম পড়েছে কোনোভাবেই বাসা থেকে বের হতে পাচ্ছি না।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন ভাই। আসলে কক্সবাজারে ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়। আমি যখন গিয়েছি তখন আমিও কিছু ফটোগ্রাফি করেছিলাম যেটা দেখলে মন ভরে যায়। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

জি ভাই, জায়গাটি অনেক সুন্দর তাই ছবি গুলো ও অনেক সুন্দর হয়।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো দেখে মন ভরে গেলো, এবং কক্সবাজার যাওয়ার খুব ইচ্ছে জাগলো, ভাইয়া আপনি কক্সবাজারের অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি আমাদের উপহার দিতেছেন, ফটো গুলো দেখে সত্যি মন ভরে গিয়েছে ভাইয়া, এমন সুন্দর সুন্দর আরো ফটোগ্রাফি দেখার অপেক্ষায় রইলাম ভাইয়া, এবং আপনার জন্য অনেক অনেক ভালোবাসা এবং শুভকামনা রইলো।

 2 years ago 

পরবর্তীতে আরো কিছু ছবি উপস্থাপন করবো, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনি কক্সবাজার থেকে আমাদের জন্য খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করে নিয়ে এসেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আসলে আমি মুগ্ধ। আমার কাছে সব ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে। তবে ১নাম্বার এবং৪ নাম্বার ফটোগ্রাফি এই দুটো আমার কাছে এতো ভালো লেগেছে কি বলবো সত্যি অসাধারণ।

 2 years ago 

চেস্টা করেছি ভাই, কিছু ভালো ফোটগ্রাফি উপস্থাপন করার।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68734.33
ETH 3745.98
USDT 1.00
SBD 3.72