টার্গেট ডিসেম্বর সিজন ৪ || ২০০ স্টিম পাওয়ার

in আমার বাংলা ব্লগ2 months ago

Monotone Assignment Presentation_20240405_045332_0000.png


হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার, আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। পাওয়ার আপ মানেই হলো নিজের সক্ষমতা বৃদ্ধি এবং এই সক্ষমতা বৃদ্ধির জন্য আমরা অনেকেই প্রতিনিয়ত কিছু কিছু করে নিজের পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করছি। সেই উদ্যোগকে সামনে রেখেই আজ আমি ২০০ স্টিম পাওয়ার আপ করলাম।

টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। এ সিজনে আমার লক্ষ্যমাত্রা ৩৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। আশা করছি প্রতিনিয়ত অল্প অল্প করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। আসলে টার্গেট ছাড়া কোন কিছুই এচিভ করা সম্ভব নয়। তাই টার্গেট নিয়ে কোন কিছুতে আগালে সেই টার্গেটে পুরন না হলেও সেই টার্গেটের কাছাকাছি অব্দি যাওয়া যায়, এই বিষয়টা আমি বিশ্বাস করি। আজ ২০০ স্টিম পাওয়ার আপ করেছি। ২০০ স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হল।

siam,.png

পূর্বের এস পি২৩৩৫৭
পাওয়ার আপ২০০ এস পি
বর্তমান এস পি২৩৫৫৭

siam,.png

পাওয়ার আপ


  • পাওয়ার আপের আগে ২৩৩৫৭ স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_20240404_231710.jpg


  • আরো ২০০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20240404_231737.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ২৩৫৫৭ SP

Screenshot_20240404_231801.jpg


#abb-powerup #targetdecember #welovepowerups


photo_2021-06-30_13-14-56.jpg



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: পাওয়ার আপ

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ...

Sort:  
 2 months ago 

ভাই আপনি আজকে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখলে অনেকেই কিন্তু উৎসাহিত হবে। পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা আরো বেশি বৃদ্ধি করা হয়। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি টিকে থাকার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের অবস্থান আরো বেশি শক্ত করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। আপনি নিজের কাঙ্খিত লক্ষের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। দোয়া করি যেন সিজন ৪ শেষ হওয়ার আগে 35000 স্টিম পাওয়ার পূরণ করতে পারেন।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু, আমি চাই আমাদের এই প্ল্যাটফর্ম যেন উন্নতির শিকরে ওঠে। তাই এটার জন্যই একটি ক্ষুদ্র প্রচেষ্টা করছি।

 2 months ago 

আপনি আজকে বেশ বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন।সত্যি বলতে আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত এই ভাবে একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করার।পাওয়ার আপের প্রসেস টা সুন্দর ভাবে উপস্থাপন করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

আমাদের সকলেরই উচিত নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং এই প্লাটফর্মের অগ্রগতির কারন হাওয়া, সেটা শুধুমাত্র পাওয়ার আপ এর মাধ্যমেই সম্ভব। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

টার্গেট ছাড়া আসলে কোন সফল হওয়া যায় না। আপনি অনেকগুলো পাওয়ারের টার্গেট নিয়েছেন। সেই টার্গেটে পৌঁছানোর জন্য প্রতিনিয়তই পাওয়ার আপ করে যাচ্ছেন জেনে খুবই ভালো লাগলো। ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল আপনি যাতে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

টার্গেট বেশি রাখলে সেটা অ্যাচিভ করতে সব সময় কাজ করে যেতে হয়, তাই বেশি করে পাওয়ার আপ করার চেষ্টা করছি।

 2 months ago 

স্টিমিট প্ল্যাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ ভীষণ গুরুত্বপূর্ণ। এখানে যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই বেশি সক্ষমতা অর্জন করা যাবে। তাই আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। আজকে আপনার ২০০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাই। আশা করছি সিজন‌ চারে টার্গেট ডিসেম্বরের ভেতরেই আপনি ৩৫ হাজার স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন।

 2 months ago 

পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখলে, আপনা ওও একদিন অনেক পরিমান পাওয়ার হবে, এটাই প্রত্যাশা করি।

 2 months ago 

২০০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন। কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর এ ব্যাপারে এখন সকলেই অনেক বেশি সচেতন। কমিউনিটির এডমিন এবং মডারেটর এদের পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখলে নিজের মধ্যে এক অনুপ্রেরণা কাজ করে। আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি, শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

জি ভাই, আমি ধারাবাহিক ভাবেই পাওয়ার আপ করার চেষ্টা করি।

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই বেশি সক্ষমতা অর্জন। টার্গেট ডিসেম্বর সিজন ফোরে আপনি ৩৫০০০ স্টিম লক্ষ্যমাত্রা নিয়েছেন জেনে বেশ ভালো লাগলো ভাই। আমি আশা করছি আপনার এই লক্ষ্যমাত্রা অচিরেই পূরণ হবে। আজকে আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যমাত্রার আরেকটু কাছে পৌঁছে গেলেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

ঠিক বলেছেন ভাই, আমাদের সকলেরই পাওয়ার আপ করা উচিত।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ২০০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব অল্প সময়ের মধ্যে ৩৫০০০ স্টিম পাওয়ার পুরন করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই।

 2 months ago 

আজ আপনি ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া ৷ খুবই সুন্দর একটি টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷ আশা করি সময়ের আগেই আপনার লক্ষ্য পূরন হবে ৷ ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 2 months ago 

২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে এগিয়ে যাচ্ছেন ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ দাদা।

 2 months ago 

বাহ্! বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাই। আপনি ২০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৩,৫৫৭+ এসপি তে পৌঁছে গেলেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ৩৫,০০০ এসপি সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69034.81
ETH 3815.36
USDT 1.00
SBD 3.50