ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago
৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

আসসালামুআলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই ভালো আছেন। রমজান মাসের শুভেচ্ছা জানিয়ে আজকে আমি আমার পোষ্ট শুরু করছি। আমি ফটোগ্রাফি করতে আগে থেকেই অনেক ভালবাসি। বিশেষ করে বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। রেনডম ছবি তুলতে আমি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। আজ আমার একটি অ্যালবাম প্রকাশিত করব, যেখানে বিভিন্ন ধরনের রেনডম ফোটগ্রাফি আপনারা দেখতে পারবেন। চলুন কথা না বাড়িয়ে শুরু করি।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_20220411_125207.jpg

Device : One Plus

What's 3 Word Location


এই ফুল সবারই চেনার কথা। আমাদের আঞ্চলিক ভাষায় এই ফুলকে বিস্কুট বলা হয়। এই ফুলের অনেক কালার হয়ে থাকে তবে আমার বাগানে সাদা রংয়ের রয়েছে। বিশেষ করে বৃষ্টির পানিতে ফুলগুলো আরও সুন্দরভাবে ফুটে উঠেছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_20220411_125419.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বাগানে অনেকগুলো মরিচ গাছ রয়েছে। কাল বাসায় ছিল না, তাই বাগানে গিয়েছিলাম মরিচ নিয়ে আসার জন্য। তার ফাকে একটি ছবি তুলেছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20220411_130037.jpg

Device : One Plus

What's 3 Word Location


কিছুদিন আগে বিকেলে একটু গ্রামের ঐদিকে ঘুরতে গিয়েছিলাম। সেখানে গ্রামীণ এত সুন্দর সুন্দর পরিবেশ পেয়েছি যা বলার মত নয়। একটি কলার মোচা এবং সূর্যাস্তকে একটি ফ্রেমে নিয়ে আসার চেষ্টা করেছি এই ছবিতে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG_20220411_131227.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমাদের নীলফামারী শহরে দুইটি স্টেশন রয়েছে. একটি হচ্ছে নীলফামারী কলেজে স্টেশন, আরেকটি নীলফামারী বড় স্টেশন। স্টেশনের মাঝে লাইনে ছবিগুলো তুলে উপস্থাপন করার চেষ্টা করলাম।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_20220411_125625.jpg

Device : One Plus

What's 3 Word Location


পাতার উপর যখন বৃষ্টির পানি পরে তখন তার সৌন্দর্য আরো অনেক বৃদ্ধি পায়। এমন একটি ছবি আপনাদের সামনে উপস্থাপন করছি। গোলাপ গাছের পাতার মধ্যে বৃস্টি পানি আটকে ছিল এবং চমৎকার লাগছিলো, তাই আমি ক্যাপচার করে নিয়েছি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_20220411_125534.jpg

Device : One Plus

What's 3 Word Location


আমার বাসায় অনেক ধরনের ফুলের গাছ রয়েছে। ইতিমধ্যে বেলি ফুলের কলি বের হয়েছে যা ইতিমধ্যে ফুলগুলো ফুটতে শুরু করেছে এবং সম্পূর্ণ বাগান ফুলের সুগন্ধে ভরে গিয়েছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭

IMG_20220411_131617.jpg

Device : One Plus

What's 3 Word Location


বাগানে বিভিন্ন ধরনের সবজি রোপন করা যায় না তাই বাসার ছাদে ও আমি মাটি উঠিয়ে সেখানে ছোটখাটো একটি বাগান তৈরী করার চেষ্টা করেছি। সেখানে আমি পিয়াজ লাগিয়েছিলাম, ফুলগুলো অসম্ভব সুন্দর লাগছে।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর সুন্দর সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে একটি কলার মোচা ও সূর্যাস্তকে একই ফ্রেমে বন্দী করার ফটোগ্রাফি টি সবথেকে ভালো লেগেছে ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক দিন পরে চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ধন্যবাদ ভাই, চেস্টা করেছি কিছু ছবি উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অসাধারণ কিছু ফটো ক্যাপচার করছেন,প্রতিটা ফটো অনেক সুন্দর ছিল।তিন নাম্বার ফটো গ্রামের কথা মনে করিয়ে দিছে। ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা ভাই, গ্রামের পরিবেশ সত্যি অনেক সুন্দর।

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে আমার এত সুন্দর ভাবে আপনি ছবি তুলেছেন যা বলার বাহিরে। আর আমার বাসা ও নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ভাইয়া। দোয়া রাগবেন আমার জন্য।

 2 years ago 

মাঝে মাঝে চেস্টা করি, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বেলীফুল আমার খুবই প্রিয় একটি ফুল। তবে বহুদিন যাবত এই ফুল টা দেখি না। প্রতিটি ছবি অনেক ভালো হয়েছে। বিশেষ করে রেললাইনের ছবিটি আমার কাছে বেশি ভাল লেগেছে। ধন্যবাদ ভাই

 2 years ago 

আমার বাসায় ৩ টা গাছ আছে বেলি ফুলের।

 2 years ago 

আপনার করা প্রতিটি রেনডম ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। আমিও ফটোগ্রাফি করতে ভালোবাসি ভাইয়া ।যেটা আমি সখ হিসেবে করে থাকি। খুব সুন্দর করে প্রকৃতির রূপ ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তুললেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি ও আমার সখ থেকেই ফোটগ্রাফি টি করে থাকি।

 2 years ago 

আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন এবং আমাদের সাথে শেয়ার করলেন। বিশেষ করে ৪ নাম্বার ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল।

 2 years ago 

চেস্টা করি ভাই, মাঝে মাঝে ফোন নিয়ে বেরিয়ে পরি ছবি তোলার জন্য।

 2 years ago 

এইরকম ফটোগ্রাফি পোস্টগুলো দেখতে আমার অসাধারণ লাগে। আর ছবিগুলো যদি একদম পারফেক্টলি তোলা হয় তাহলে তো কথাই নেই। দারুন ছিল প্রতিটা ছবি দাদা। বিশেষ করে পাতার ওপরে বৃষ্টির জল দারুন লেগেছে ওটা 👌👌

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার ও ওই ছবিটি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে এই ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। কলার মোচা এবং সূর্যাস্তকে একটি ফ্রেমে বন্দী করেছেন দেখে খুবই ভালো লাগছে। সত্যিই সেই মুহূর্তটি অনেক সুন্দর ছিল। আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা, ওই ছিবিটি এই অ্যলবামের সেরা ছবি ছিলো, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখলেই অনুমেয় আপনি ফটোগ্রাফি করাতে কতোটা পারদর্শী। সেরা ছিল আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি। এবং ফটোগ্রাফির নিচে যে বর্ণনাগুলো দিয়েছেন সত্যিই অনেক ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই, মাঝে মাঝে ছবি তুলতে অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58522.98
ETH 3089.61
USDT 1.00
SBD 2.41