ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago
২৮-০৯-২০২১
মঙ্গলবার

💖সবাইকে স্বাগতম💖


রেনডমলি অনেকগুলো বিষয়ের উপর ছবি তুলে সেগুলো কে একসাথে প্রকাশ করার নামে হচ্ছে রেনডম ফটোগ্রাফি, বিগত কিছুদিন ধরে আমি গ্রামের দৃশ্য গুলো তুলে ধরার চেষ্টা করেছি আজ একটু ব্যতিক্রম করবো। আজ আমি উপস্থাপন করব ঢাকা শহরের কিছু দৃশ্য এবং আমি যেখানে বর্তমানে রয়েছি সেখানকার কিছু দৃশ্য। আশা করি আপনাদের ভালো লাগবে।

ফোটোগ্রাফি 📸নং:- ১


1632824581081.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বাংলাদেশের সংসদ ভবন চেনেন না এমন মানুষ অনেক কম রয়েছে। রাতের বেলা এই সংসদ ভবনকে দেখতে আরও চমৎকার লাগে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ২


1632824481482.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বেলা তখন প্রায় সন্ধ্যার দিকে গড়াচ্ছে। কুড়িল-বিশ্বরোড ফ্লাইওভার থেকে নিচে নামার সময় একটি দৃশ্য।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩


1632824740244.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


ঢাকার মানুষের কাছে অতি পরিচিত একটি চিত্র। ঢাকার জ্যামের সময়ে তোলা একটি দৃশ্য।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪


1632824298298.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


আমি নতুন যেখানে বাসা নিয়েছি সেখানে থেকে প্রাকৃতিক সৌন্দর্য এবং শহরের যে কোলাহল তার মাঝামাঝি অবস্থানে রয়েছে। একটু দূরে গেলেই প্রকৃতিক অনেক সৌন্দর্য ফুটে ওঠে, যা উপর থেকে দেখতে খুবই সুন্দর লাগছে।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫


1632824298291.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


আকাশে তখন দেখতে অসম্ভব সুন্দর লাগছিল, তাই আপনাদের সামনে এটি প্রকাশ করলাম।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬


1632824298295.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বর্ষাকালের একটি দৃশ্য আমার অনেক ভালো লাগে, একদম শান্ত আকাশের মাঝে হঠাৎ করে কালো মেঘ গুলো কোথায় থেকে যেন চলে আসে। তেমনি একটি দৃশ্য এটি।

siam,.png

ফোটোগ্রাফি 📸নং:- ৭


1632824397914.jpg

Device : Redmi Note 8

What's 3 Word Location


বর্ষাকালে হঠাৎ করে কালো মেঘ করে আবার হঠাৎ করে আকাশ পরিষ্কার হয়ে যায়, আকাশে তখন অসম্ভব কালো হয়ে গিয়েছিল যা দেখেই বুঝতে পারছেন।

siam,.png



Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2021-06-28_11-13-39.jpg

আমি আল সারজিল ইসলাম সিয়াম। আমি বাঙালি হিসেবে পরিচয় দিতে গর্ববোধ করি। আমি বর্তমানে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিংয়ের বিএসসি-র ছাত্র। আমি স্বতন্ত্র স্বাধীনতা সমর্থন করি। আমি বই পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি। আমি নিজের মতামত প্রকাশ করার এবং অন্যের মতামত মূল্যায়ন করার চেষ্টা করি। আমি অনেক ভ্রমণ পছন্দ করি। আমি আমার অতিরিক্ত সময় ভ্রমণ করি এবং নতুন মানুষের সাথে পরিচিত হতে ভালোবাসি। নতুন মানুষের সংস্কৃতি এবং তাদের জীবন চলার যে ধরন সেটি পর্যবেক্ষণ করতে ভালোবাসি। আমি সব সময় নতুন কিছু জানার চেষ্টা করে যখনই কোনো কিছু নতুন কিছু দেখতে পাই সেটার উপরে আকর্ষণটি আমার বেশি থাকে।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......

Sort:  
 3 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর ছবি তোলেন। আপনার প্রত্যেকটি ছবি তুলা যে কি সুন্দর হয় তা ভাষায় প্রকাশ করার মত নয়। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে প্রথম ছবিটি। প্রকৃতি দেখতে খুব দারুণ সেটা যেখানেই হোক না কেন।

 3 years ago 

আসলে এই সাতটি ছবি নিয়ে আপনি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। বিশেষ করে পাঁচ নম্বর ছবিটি আমার খুবই ভালো লেগেছে। আকাশটি অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে আর একটা সময় আকাশ অনেক সুন্দর ছিল আর লাস্টের দিকে ছবিগুলো মেঘলা মেঘলা আবহাওয়া পরিণত হয়েছে তা অনেক সুন্দরভাবে আপনি এ ছবিগুলো ক্লিক করেছেন। অনেক সুন্দর ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

আপনার ফটোগ্রাফি সব গুলোই খুব সুন্দর হয়েছে ভাইয়া। ছবি সম্পর্কে সুন্দর উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভেচ্ছা ও অভিনন্দন ভাইয়া।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়। সংসদ ভবন রাতে অনেক ভালো লাগে আমার। অপরুপ সৌন্দর্য ফুটে ওঠে। আর জ্যাম তো ঢাকা নিত্যদিনের ঘটনা । যাই হোক নতুন বাসায় কল্পনার সংসার সুখের হোক 😊।

 3 years ago 

ভাইয়া আপনার সবগুলো ফটোগ্রাফি সুন্দর হয়েছে। তার মধ্যে আমার কাছে ২ নং ফটোগ্রাফিটা খুবই ভালো লেগেছে। ধন্যবাদ ভাই আপনাকে আমাদের সাথে সুন্দর ছবি শেয়ার করার জন্য।

সবগুলোই ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আর মনে হচ্ছে দিনটি খুব সুন্দর ভাবে উদযাপন করেছেন আপনি।

ধন্যবাদ সুন্দর এই কম্য গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

ভাইয়া আপনার ফটোগ্রাফি সব সময়ই খুব হাই লাইটিক হয়। প্রথম ছবিটা অসাধারণ হয়েছে। শুভ কামনা রইল।

 3 years ago 

আপনার তোলা ছবিগুলো বরাবরের মতোই অনেক ভালো লাগে আমার কাছে। খুব সুন্দর করে দৃশ্যগুলো ক্যামেরাবন্দি করে রাখতে পারেন আপনি। অনেক শুভকামনা রইল।

 3 years ago 

জাতীয় সংসদ ভবনের প্রথম ছবিটা অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বাট আমার কাছে বেশি সুন্দর লেগেছে সংসদ ভবনের রাতের ছবিটা।অসাধারণ হয়েছে। সত্যিই চমৎকার। শুভকামনা আপনার জন্য♥

Coin Marketplace

STEEM 0.25
TRX 0.11
JST 0.033
BTC 63243.61
ETH 3078.23
USDT 1.00
SBD 3.89