You are viewing a single comment's thread from:

RE: পরিচয় || @shy-fox 10% beneficiary

আমি বুঝে উঠতে পারিনা, এই টেকনোলজির যুগে যেখানে সবকিছু নিজের হাতের মুঠোয়। চাইলেই নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করা যায় এবং ভালো পয়সা রোজগারের পথ সহজেই বের করা যায় ।

কথা গুলো একদম বাস্তব সত্য কথা ভাই। আপনি অনেক দামি কথা বলেছেন। আসলে আমাদের সমাজের দৃষ্টি ভঙ্গি টায় অন্য রকম। আপনি যদি সরকারি চাকরি করেন তাহলে আপনারে এই সমাজ ভাবে আপনি প্রতিষ্ঠিত আপনিই সফল। আর অন্য ভাবে যদি আপনি তিনজন সরকারি চাকুরি জীবির সমপরিমাণ অর্থ উপার্জন করেন না কেনো আপনাকে এই সমাজ হেয় করে দেখবে। ধন্যবাদ ভাই আপনি অনেক মূল্যবান কথা গুলো এই পোস্ট এর মাঝে তুলে ধরেছেন, আপনার কথা গুলো আমার খুবই ভালো লেগেছে।

Sort:  
 2 years ago 

সমাজ কি বলল, তাতে আমার যায় আসে না । আমি না খেয়ে থাকলে, সমাজ আমাকে খেতে দেবে না, আমি এতোটুকুই বিশ্বাস করি । তাই আমি আমার মতো করে চলতে পছন্দ করি । ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58559.96
ETH 3156.41
USDT 1.00
SBD 2.44