বসন্তের ফুলের ফটোগ্রাফি ||আমার বাংলা ব্লগ কনটেস্ট ১৩|| (১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্য)।

সবার উপর শান্তি বর্ষিত হোক
১৮ ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ
৩ ই মার্চ ,২০২২সাল

বসন্তের ফুলের ফটোগ্রাফি

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে বসন্তের ফুলের ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি। আমি কিছু একদম শেষ মুহূর্তে আমার বাংলা ব্লগ অংশগ্রহণ করার জন্য। তো দেখে নেয়া যাক আমার ফুলের ফটোগ্রাফি
বসন্তের দোরগোড়ায় বাংলার প্রকৃতিতে বাহারি রঙের ফুলের সমারোহ

বসন্ত এসে গেছে আমাদের দ্বারগোড়ায়। এই বসন্তে সেজেছে সকল ধরনের বাগানগুলো ফুলের সমারোহ। ফুলে ফুলে ফুলে মুখরিত হয়ে গেছে চারিদিক। আমার এই বাংলা সেজেছে নতুন সাজে। সেই আমার বাংলাকে নতুন রূপে রূপান্তরিত করার লক্ষ্যে বসন্তের ফুলের ফটো ফটোগ্রাফী কনটেস্ট এর আয়োজন করার জন্য বাংলা ব্লগের মডারেটর এবং এডমিন ভাইদের জানাই আন্তরিক ধন্যবাদ। আশা করি আমার ফুলের ফটোগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে।

ফটোগ্রাফি ১

received_1012191152705381.jpeg

ফটোগ্রাফি ২

received_920257975310463.jpeg

ফটোগ্রাফি ৩

received_376924597288421.jpeg

ফটোগ্রাফি ৪

received_1306736813086886.jpeg

ফটোগ্রাফি ৫

received_3231362570429248.jpeg

ফটোগ্রাফি ৬

received_1365582547222826.jpeg

তো বন্ধুরা আমার তোলা ফটোগ্রাফী কেমন হয়েছে তা অবশ্যই আপনারা আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আশা করি আমার ফুলের ফটোগ্রাফি আপনাদের সকলের ভাল লাগবে। সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211216120838.jpg

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  
 2 years ago 
এই বার কনটেস্টে অনেক অংশগ্রহণকারী ছিলো। খুব ভালো লাগছে সবার পোস্টও অনেক ভালো ছিলো। আপনার ফটোগ্রাফির মাধ্যমেও অনেক সুন্দর সুন্দর ফুলের দেখা মিললো। আপনাকে অনেক ধন্যবাদ ভাই।

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

অসাধারণ ছিল ভাইয়া আপনার ক্যামেরাবন্দি ফটোগ্রাফি গুলো। প্রতিটি ফুল দেখতে অনেক সুন্দর লাগছে। আপনি অনেক সুন্দর হবে প্রতিটি ফুলের বর্ণনা দিয়েছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আমার বাংলা ব্লগ বসন্তের ফুলের ফটোগ্রাফি উপলক্ষে আপনি খুবই সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফির মধ্যে আমার কাছে সব থেকে ভালো লেগেছে জবা ফুল এবং গাঁদা ফুল গুলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

এমন উৎসাহ মূলক একটি মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যিই অসাধারণ ছিলো আপনার ফটোগ্রাফি গুলো। সহজ সাধ্য এবং প্রাণবন্ত যাকে বলে ,। আর এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। সেইসাথে শুভেচ্ছা রইল আপনার জন্য প্রতিযোগিতায়।

আপনার গঠন মূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

আপনাকেও জানাই অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি বসন্তের ফুলের কোনটা থেকে কোনটা কে ভালো বলব বুঝতে পারছি না তাছাড়া আপনার উপস্থাপনা টা বেশি ভালো লেগেছে আমার কাছে শুভেচ্ছা রইল আপনার জন্য

ধন্যবাদ ভাই আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

অসাধারন কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি দেখতে খুবই ভালো লাগছে। আর ফুলগুলো খুবই সুন্দর। ফুলের দৃশ্য দেখতে এমনিতেই অনেক ভালো লাগে আর এভাবে সুন্দর সুন্দর ফটোগ্রাফি করলে বেশি ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

ছবিগুলো বেশ দারুন ছিল ♥️
বেশ চোখ ধাঁধানো কিছু ফুল দেখলাম।
কিন্তু এরসাথে কিছুটা বর্ননা থাকলে বেশ ভালো হতো। বিস্তারিত জানতে পারলে সকলের বেশ ভালো লাগতো পোস্টটি পড়ে।
ঠিক আছে ভবিষ্যতের অপেক্ষায় রইলাম।
এগিয়ে যান দোয়া রইল 🥀

ধন্যবাদ ভাই আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67488.06
ETH 3761.44
USDT 1.00
SBD 3.56