"||পেন্সিলে অংকন করা মাথার মধ্যে প্রেমিক-প্রেমিকার দৃশ্য ||" (১০% লাজুক শিয়ালের জন্য বরাদ্দ)।

সবার উপর শান্তি বর্ষিত হোক
২৯ রমাদান, ১৪৪৩ হিজরি
০১ মে,২০২২সাল

নিজ হাতে অংকন করা সুন্দর একটি দৃশ্য।

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি পেন্সিল দিয়ে আমার নিজ হাতে অংকন করার সুন্দর একটি দৃশ্য নিয়ে। তো বন্ধুরা চলুন শেয়ার করে নিয়ে যাক আমার এই দৃশ্যটি ..

আমার আর্ট এর চূড়ান্ত দৃশ্য

received_469020817936001.jpeg

উপকরণঃ

  • সাদা কাগজ
  • পেনসিল
  • রাবার
  • কাটার

ধাপ ১

প্রথমে আমি মাথার চুলের খোপা টি অঙ্কন করে নিয়েছি এটি আমার অংকনের প্রথম ধাপ।

received_498149298329917.jpeg

ধাপ ২

এবারে আমি পুরো মুখের সামনে অংশটুকু সম্পূর্ণ করে নিয়েছি।

received_1431689990584019.jpeg

ধাপ ৩

এইভাবে মাথার পেছনের অংশ পেন্সিল দিয়ে দাগ কেটে নিয়ে সম্পূর্ণ করেছি।

received_482348623521298.jpeg

ধাপ ৪

এই ধাপে সম্পূর্ণ মুখের উপরে একটি প্রজাপতি এঁকেছি।

received_259678836241591.jpeg

ধাপ ৫

প্রজাপতি একে নেবার পরে মাথার অর্ধাংশ পেন্সিল দিয়ে কালি করে নিয়েছি।

received_472945727693110.jpeg

ধাপ ৬

এবারে বাকি অর্ধাংশ কথার মধ্যে প্রেমিক এবং প্রেমিকার চিত্র অংকন করার সূচনা করেছি।

received_447390863533259.jpeg

ধাপ ৭

এই ধাপে প্রেমিকের অসম্পূর্ণ দৃষ্টি টি সম্পন্ন করে নিয়েছি।

received_347608120336051.jpeg

ধাপ ৮

এবারে প্রেমিকার অংশটুকু পেন্সিল দিয়ে রং করে নিয়েছি।

received_330565428960138.jpeg

ধাপ ৯

এবারে প্রেমিকের অংশটুকু পেন্সিল দিয়ে রং করে নিয়েছি।

received_474853867492592.jpeg

ধাপ ১০

এটি আমার চূড়ান্ত ধাপে এই ধাপে গলা থেকে শুরু করে সম্পূর্ণ চিত্র টি পেন্সিল দিয়ে রং করেছি।

received_469020817936001.jpeg

বন্ধুরা আমার হাতে পেন্সিল দিয়ে অংকন করা দৃশ্যটি কেমন হয়েছে তো অবশ্যই আপনারা আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে অনুগ্রহপূর্বক আমাকে জানাবেন। পরিশেষে সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে এখানেই শেষ করছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। সব সময় নিজে ভালো থাকার চেষ্টা করবেন এবং অন্যদেরকে ভালো রাখার চেষ্টা করবেন।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details
জীবন পাতার শেষ হওয়া একটা পাতার সংরক্ষণঃ

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211206200422-removebg-preview.png

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  
 2 years ago 

দুর্দান্ত চিত্রাংকন😱 দেখে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। আপনি অনেক সুন্দর ভাবে চিত্র অঙ্কন করেছেন। যা দেখে সত্যিই অনেক ভালো লাগছে।বড় একটি মাথার মধ্যে প্রেমিক প্রেমিকার রোমান্টিক একটি চিত্র দেখতে পেলাম। যা ছিল ফাটাফাটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে পেন্সিল দিয়ে এত সুন্দর একটা চিত্র অঙ্কন করে উপস্থাপন করার জন্য।

এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার প্রতি।

 2 years ago 

ভাইয়া পেন্সিল দিয়ে দেখছি আপনিও খুব সুন্দর আর্ট করতে পারেন। ভালো লাগে আমার এই পেন্সিল আর্টগুলো। এটিও বেশ চমৎকার একটি আর্ট হয়েছে। দেখতে ভালো লাগছে ভাইয়া ধন্যবাদ সুন্দর একটি শেয়ার করার জন্য।

শুভকামনা রইল।

আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বাহ ভাইয়া আপনি দেখছি পেন্সিল দিয়ে দারুন একটি অঙ্কন করেছেন । একটি অংকন এর মধ্যে আমরা দুটি অংকন দেখার সুযোগ পেয়ে গেলাম। সত্যিই আপনার অংকন করার দক্ষতার তারিফ করতে হয়। খুবই ভাল লেগেছে আপনার করা পেন্সিলে অংকনটি। এভাবেই এগিয়ে চলুন ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

পেন্সিলে অংকন করা মাথার মধ্যে প্রেমিক-প্রেমিকার দৃশ্য অংকন করেছেন দেখতে অসাধারণ হয়েছে। ইউনিক আইডিয়া ছিলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যে মেয়েটিকে একেছেন সেই মেয়েটির মাথার মধ্যে শুধু প্রেম ঘুরে নাকি ভাই😁।তবে আর্ট টি কিন্তু দারুন হয়েছে।এবং আর্ট এর প্রতিটি।ধাপ খুব সুন্দর ছিল।ধন্যবাদ ভাই চমৎকার একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।🖤

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

অসাধারণ চিত্র অংকন করেছেন আপনি দেখে আমি খুবই মুগ্ধ হলাম আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে নিখুঁতভাবে চিত্রাংকন সম্পন্ন করেছেন এবং আমাদের মাঝে খুব চমৎকারভাবে ধাপসমূহ স্থাপন করেছেন। সত্যি দেখে খুব ভালো লাগলো। এত অসাধারণ আট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

চিত্রাঙ্কন দেখে মনে হচ্ছে আপনার মাথার ভেতর সব সময় আপনার প্রিয় মানুষটা ঘোরাঘুরি করে 😜
তবে যাই বলেন পেন্সিল দিয়ে চিত্র অংকন দেখলাম আর চিত্রাঙ্কনের বিষয়ে আপনার যে বেশ ভালো অভিজ্ঞতা আছে সেটা এই চিত্র দেখলে বোঝা যায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

প্রিয় মানুষের স্মৃতিগুলো সবসময় মধুর হয় হয় তাদের কখনো ভুলে থাকা সম্ভব নয়।

 2 years ago 

আপনার সাথে আমি ও একমত ভাই।

 2 years ago 

পেন্সিল দিয়ে তো দেখছি খুব সুন্দর একটি আর্ট করেছেন ভাইয়া। একের ভিতর দুই হয়েছে। এক কথায় অসাধারণ হয়েছে আপনার আজকের আর্ট। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পেন্সিল আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনার প্রস্তুত করা অংকন গুলা বরাবরই আমার খুব ভালো লাগে আজকে রং কোনটি তেমনি খুবই সুন্দর ভাবে পেন্সিল স্কেচ ফুটিয়ে তুলেছেন রোমান্টিক দৃশ্যটি সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল

ধন্যবাদ আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইল।

 2 years ago 

ওয়াও আপনি অনেক ক্রিয়েটিভ একটি চিত্র অঙ্কন করেছেন যা সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। আপনি আপনার অঙ্কন পদ্ধতি আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন শুভকামনা রইল আপনার জন্য

ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64