"আমার বাংলা ব্লগে" ভেরিফিকেশন পোস্ট @abb-school level1 সাথে শিয়াল মামার জন্য ১০% বরাদ্দ

শুভ রাত্রি,

আল্লাহ তায়ালার অশেষ রহমতে আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমার বাংলা ব্লগে আমি আমার পরিচয় মূলক একটি পোস্ট করেছি।২ নভেম্বর ২০২১ইং তারিখে @abb-school- এ প্রফেসর শুভ ভাই এর ক্লাস করেছি সেখানে তিনি সুন্দর করে কিছু বিষয় উপস্থাপন করেছিলেন যা একজন নতুন ইউজার জন্য খুবই গুরুত্বপূর্ণ।
  • কোন কপিরাইট করা ছবি, ব্যবহার করা যাবে না।
  • স্প্যামিং করা যাবে না।
  • ফার্মিং করা যাবে না।
  • plagiarism করা যাবে না
  • ডিসকর্ড এ যতটা সম্ভব একটিভ থাকতে হবে।
  • সকলকে গঠনমূলক মন্তব্য করতে হবে।
  • সভ্যব কাজে মনোযোগ দিতে হবে এবং এনগেজমেন্ট বাড়াতে হবে।

উপরোক্ত বিষয়গুলো তিনি আমাদের সামনে অনেক সুন্দর করে তুলে ধরেছিলেন । @abb-school-এ ক্লাস করে অনেক কিছু জানতে পারলাম এবং কিভাবে কমিউনিটি তে কাজ করতে হবে সেগুলো শিখতে পেরেছি ।

আমার পরিচয় রিভিউঃ

সাদা কাগজে লিখে ছবি।

IMG-20211106-WA0017.jpg

IMG20211106001335.jpg

IMG20211106001327.jpg

সাদা কাগজে আমার ইউজার নাম এবং আমার বাংলা ব্লগ লিখে আমার জয়নিং তারিখ যুক্ত করেছি।
IMG20211106123320.jpg

আমি @alomgirkabir,জাতীয়তা বাংলাদেশী। গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় একটি ছায়া ঢাকা শীতল গ্রামে আমার বসবাস। আমার পরিচয় মূলক পোস্টে আমি আমার পরিচয় এর ডিটেইলস উল্লেখ করেছি।

abb-school- থেকে শেখা বিষয়গুলো আমি একটু বর্ণনা সহিত তুলে ধরার চেষ্টা করতেছি।

কপিরাইট

IMG20211105231052.jpg
এখানে চিত্রে আমি একটু অভিনয়ের মাধ্যমে কপিরাইটের বিষয়টি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করেছি। কপিরাইট হচ্ছে অন্য কারো লিখা বা অন্যের ক্রিয়েটিভিটি চুরি করা এবং সেটি নিজের নামে চালিয়ে দেওয়া। গত ক্লাসে কপিরাইট সম্পর্কে বিশদ আলোচনা করেছে এবং সেখান থেকে আমরা অনেক শিক্ষা পেয়েছি।

স্পামিংঃ

স্পামিং বলতে আমি যেটা বুঝেছি সেটা হচ্ছে একই ধরনের কমেন্ট সবার কাছে প্রদান করা এবং কারো কমেন্ট এ গিয়ে লিংক শেয়ার করা। অন্যভাবে বলতে গেলে একজন ব্যক্তি যাচ্ছেনা কিন্তু সেই ধরনের কথা তাকে শেয়ার করা এসব স্পামিং বলে গণ্য হয়। স্পামিং করা যাবেনা এই শিক্ষা কি ক্লাসে উল্লেখ করেছিলেন যাতে আমরা শুরুতেই সর্তকতা অবলম্বন করতে পারি।

ফার্মিংঃ

ফার্মিং হচ্ছে একই ব্যক্তি একাধিক আইডি চালানো। বিভিন্ন নামে একাধিক আইডি চালানো থেকে দূরে থাকতে হবে।ফার্মিং এর কিছু বিপরীত দিক আছে একই ব্যক্তি একাধিক আইডি চালালে সে তার কোন লেখায় সুন্দর জানতে পারবে না।

@abb-school- এবি স্কুলের আলোচনাকে তো প্রতিটি বিষয় আমাদের মাথার ভিতরে গেঁথে রাখতে হবে যেন কখনো ভুল না হয়।আমার বাংলা ব্লগ এর সবচেয়ে বড় একটি উদ্যোগ যদি কোনও এটি হয়ে থাকে তাহলে সেটি @abb-school-প্রতিষ্ঠা করা।

আমার শখ এবং ভবিষ্যৎ পরিকল্পনা

আমার শখ বই পড়া এবং অন্যের উপকারে আশা। আমি বই পড়তে অনেক ভালোবাসি। একসময় আমি বই পড়তে খুবই বিরক্ত বোধ করতাম কিন্তু এখন আমাকে বই পড়া অত্যন্ত ভালো লাগে। বই পড়ার প্রবল ইচ্ছা থেকে আমি গুগোল থেকে অনেক পিডিএফ ডাউনলোড দিয়েও পড়েছি। আমার ভবিষ্যৎ পরিকল্পনা আমি একজন উদ্যোক্তা হব। এবং আমি এখনও একটি ব্যবসার সঙ্গে জড়িত আছি। আপনারা আমার জন্য দোয়া রাখবেন আমি যেন আমার ভবিষ্যৎ পরিকল্পনা গুলো পূরণ করতে পারি।

@mahamuddipu-ভাইয়ের মাধ্যমে কমিউনিটিতে আসা। ভাইকে আন্তরিকভাবে ধন্যবাদ। আমার পাশে থেকে আমাকে সাহায্য করার জন্য।

Snapchat-471583519.jpg

আমি @alomgirkabir
জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা৷ খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

ফেইসবুক লিংকঃ

https://www.facebook.com/profile.php?id=100008075823363

ইইউটিউব লিংকঃ

https://youtube.com/channel/UC9wuROp1_YTUl_MbZCF4বভগ

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

যাই হোক আপনি খুব সুন্দর ভাবে আলোচনা তুলে ধরেছেন। কপিরাইট, স্পামিং, ফার্মিং সম্বন্ধে যাইহোক জ্ঞান অর্জন করা আমাদের অত্যন্ত জরুরী। আপনার জন্য শুভকামনা রইল
আপনি সামনের দিকে এগিয়ে যান

 3 years ago 

abb-achool হলো আমাদের হাতে খরির স্থান।সেখান থেকে স্টিমিট সম্পর্কে খুব সুন্দর ধারনা নিতে পারবেন।আপনাকে অভিনন্দন জানাই। শুভ কামনা রইলো।নিয়মিত কাজ করুন সফলতা আসবেই।

 3 years ago 

বাহ! খুব সুন্দর করে এবিবি স্কুলে শেখানো প্রতিটি বিষয় তুলে ধরেছেন
অনেক সুন্দর এবং সুস্পষ্ট বর্ণনা দিয়েছেন

অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago (edited)

ভাই একটি কাগজে বাংলায় লিখতে হবে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং জয়েনিং ডেট। আপনি একটি কাগজে একটু বড় করে এইগুলি লিখে সেই ছবি দিয়ে পোস্টটা এডিট করুন। তাহলে আপনাকে ভেরিফাই ট্যাগ দেয়া হবে।

abb-level01 ঠিক এই ভাবে ট্যাগ দিন।

 3 years ago 

আপনি আপনার মত মনোযোগের সহিত কাজ করে যান। আপনার পোস্ট গুলো অনেক সুন্দর হয় । এর আগেও আপনার লেখা অনেক পড়েছি। এবং পরবর্তীতে আপনার থেকে অনেক সুন্দর সুন্দর পোস্ট প্রত্যাশী আমরা। abb-school থেকে শেখা বিষয়গুলো ভালোভাবে কাজে লাগাবেন। বিষয়গুলো যদিও আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন এখান থেকে আমি অনেক কিছু শিখতে পারলাম। আপনাকে আমার বাংলা ব্লগ স্বাগতম।

 3 years ago 

ভাইয়া দেখছি খুব মনোযোগ দিয়ে এবিবি ক্লাস করেছেন। তা না হলে এত সুন্দর করে এবিবি ক্লাসে যা শিখেছেন তা উপস্থাপন করতে পারতেন না। খুবই ভালো লাগলো কপিরাইট, স্পামিং সম্পর্কে আমাদের মাঝে আলোচনা করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আশা করি আপনি কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে চলবেন ।আমার বাংলা ব্লগ কমিউনিটি তে সফল হতে হলে আপনাকে অবশ্যই কমিউনিটিতে পিন করা পোস্ট গুলো পড়তে হবে। পরবর্তী ধাপের জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। খুব সুন্দর ভাবে আপনি আপনার ভেরিফিকেশন পোস্টটি করেছেন এবং ক্লাসে যা শিখিয়েছেন তা খুব সুন্দরভাবে আপনি বর্ণনা করেছেন। আশা করছি সামনের দিনগুলো খুব ভালো ভাবে চলতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্য শুভ কামনা রইল এবং পরবর্তী লেভেলগুলো যথাযথভাবে সম্পন্ন করার আহবান জানাচ্ছি। ধন্যবাদ

অনেক সুন্দর ভাবে কথা গুলো উপস্হান করছেন।
আপনার আশা ও স্বপ্ন পুরুন হওক।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 59522.29
ETH 2588.06
USDT 1.00
SBD 2.45