নিজ হাতে অংকন করা সুন্দর একটি চিত্র। ১০% বেনিফিশিয়ারি লাজুক শিয়ালের জন্য।

সবার উপর শান্তি বর্ষিত হোক
৭ ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ
২০ ই ফেব্রুয়ারি,২০২২সাল

রাত্রি বেলা ট্রাফিক লাইটের নিচে দাড়িয়ে থাকা প্রেমিক প্রেমিকার চিত্র অঙ্কন

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি রাত্রে বেলার ট্রাফিক লাইট এর হয়েছে একজন প্রেমিক প্রেমিকার দৃশ্য নিয়ে হাজির হয়েছি। তো বন্ধুরা চলুন দেখে নেয়া যাক আবার নিজ হাতে গড়া সুন্দর একটি চিত্র কর্ম
আমার নিজ হাতে তৈরী করা চুড়ান্ত দৃশ্য
received_418637583378002.jpeg

উপকরন

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • স্কেল
  • রাবার
  • কাটার
ধাপ ১

প্রথমে আমি নিজের কাছে উপকরণ গুলো নিয়ে নিয়েছি তারপর সর্বপ্রথম বেঞ্চটা অঙ্কন করে নিয়েছি।

received_658400465504627.jpeg
ধাপ ২

বেঞ্চটি অংকন করার পর বেঞ্চ এর পেছনের হেলান দেওয়ার অংশটি অংকন করেছি।
received_262142479380297.jpeg

ধাপ ৩

এই ধাপে ট্রাফিক লাইট এর যে খাম্বাটি থাকে সেটি অংকন করার চেষ্টা করেছি।
received_460386722231808.jpeg

ধাপ ৪

এইবার এই ধাপে ট্রাফিক লাইট এর সাথে খাম্বার ট্রাফিক লাইট অংকন করেছি।

received_635877204360353.jpeg

ধাপ ৫

এই ধাপে আমি ট্রাফিক লাইট দিকে একটু হালকা রং করার চেষ্টা করেছি পেন্সিল দিয়ে
received_440758627788461.jpeg

ধাপ ৬

এই ধাপটিতে আমি ট্রাফিক লাইট এর নিচে যে লাইলি এবং মজনু প্রেম করার দৃশ্য ফুটিয়ে তোলার চেষ্টা করেছে।
received_1109497826479741.jpeg

ধাপ ৭

এবং এটি হচ্ছে আমার চূড়ান্ত ধাপ আমার সম্পূর্ণ চিত্র অংকন করার পর এটি হচ্ছে আমার সাইন করা চিত্র।

received_418637583378002.jpeg

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211216120838.jpg

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার চিত্র অঙ্কনের বিষয়টি হলো রোমান্টিক দৃশ্য ফুটিয়ে তোলার। রাতের জ্যোৎস্না মাখা মুহূর্তে আপনি রোমান্টিক দৃশ্য বিষয় ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। যেটা আমার কাছে খুবই ভালো লেগেছে। আমিও চেষ্টা করছি ভালো কিছু অঙ্কন করতে। আপনার অগ্রগতি দেখে মুগ্ধ হলাম শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মন্তব্যের জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে চিত্র অঙ্কন করেছেন। আপনার আর্টিস্ট টি খুবই অসাধারণ হয়েছে । চিত্রাংকন টি দেখে আমার কাছে খুব ভালো লেগেছে ।এত সুন্দর আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

ধন্যবাদ আপনার এত সুন্দর একটি মন্তব্যের জন্য।

 2 years ago 

আলমগীর ভাই খুবই ভালো একটি চিত্র অংকন করছেন। আমার কাছে দুইটা বিষয় বেশী ভালো লাগছে চাঁদের অংকন এবং লাইটের অংকন।প্রতিটা ধাপ আমাদের মাঝে খুবই ভালো করে প্রেজেন্ট করছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ শুভ কামনা রইল আপনার জন্য

ধন্যবাদ ভাই আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি তো খুবই সাধারণভাবে অনেক সুন্দর একটি চিত্রাংকন করলেন। দেখতে তো একেবারে অসাধারণ দেখাচ্ছে। দুটি মানুষ একজন আরেকজনের সাথে দাড়িয়ে থাকাটা আমার কাছে একেবারে অসাধারণ লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে ফুটে চিত্রাংকন টি অঙ্কন করে আমার সাথে ভাগ করে দিলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভালোবাসায় মাখা এই চিত্র অংকনটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করলেন। আপনার উপস্থাপন দেখে আমি শিখতে পারলাম। আপনার জন্য রইল শুভকামনা।

ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ছিল আপনার পেন্সিলের খোঁচায় তৈরিকৃত অঙ্কন টি। পুরো অংকনের পরিবেশটা অসম্ভব ভালো লেগেছে আমার কাছে। কিন্তু ছেলে ও মেয়েটির মুখ গুলো একটু কম বোঝা যাচ্ছে। যাইহোক দারুন প্রচেষ্টা ছিল এগিয়ে যেতে থাকুন এভাবে একদিন আরো সুন্দর কিছু উপহার পাবো আপনার কাছ থেকে সেই আশাই রাখছি।

এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক চমৎকার ভাবে পেন্সিল দিয়ে নিজের হাতে অনেক চমৎকার একটি দৃশ্য অঙ্কন করে আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন দেখছি। আপনার অঙ্কিত এই পেন্সিলের চিত্রটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে সত্যিই আমি মুগ্ধ আপনার এই রকম চিত্র অংকন দেখে। এভাবে চেষ্টা করতে থাকুন একটা সময় যে আপনি আরো ভালো অঙ্কন করতে পারবেন বলে আশা রাখি। ধন্যবাদ আপনাকে এরকম একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাদের ভালোবাসায় এবং সাপোর্ট পেলে অনেক দূরে যাওয়ার ইচ্ছা আছে ইনশাল্লাহ।

 2 years ago 

খুবই সুন্দর একটি রোমান্টিক চিত্র অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার অংকন করা এই চিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে। চিত্রটি অঙ্কন করার পদ্ধতির ধাপ খুবই সুন্দরভাবে আপনি আমাদের মাঝে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি চিত্র অংকন করার পদ্ধতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

হ্যাঁ ভাই একটু রোমান্টিক হওয়ার চেষ্টা করেছিলাম। ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার চিত্রাংকন টি। এভাবে চিত্র অঙ্কন করতে থাকলে সামনে অনেক ভালো মানের চিত্রাংকন করতে পারবেন। আমি আশা করবো আপনি আরো ভালো ভালো চিত্রাংকন আমাদের সাথে শেয়ার। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

আপনি নিজ হাতে সুন্দর একটি চিত্র অংকন করেছেন। একদম খারাপ লাগেনি অনেক ভালো লেগেছে ভাইয়া। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

ধন্যবাদ আপনি অনেক সুন্দর একটি মন্তব্য উপহার দিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44