আমার বাংলা ব্লগের অর্জন (১০% লাজুক শিয়াল মামার জন্য)

সবার উপর শান্তি বর্ষিত হোক
৯চৈত্র , ১৪২৮ বঙ্গাব্দ
২৩ ই মার্চ ,২০২২সাল

আমাদের সবার প্রিয় কমিউনিটি "আমার বাংলা ব্লগ" এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে।

InShot_20220323_151927804.jpg

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজ ভালো থাকার এক বিশেষ কারণ রয়েছে তা আমি আপনাদের সাথে একটু পর শেয়ার করে নেব। আজ আমার মন অনেক ভালো কেননা আমার প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ দ্বিতীয় অবস্থানে এসেছে। তো বন্ধুরা চলুন আমার ভালোলাগার অনুভূতি আপনাদের সাথে শেয়ার করে নেয়ে যায়...

কমিউনিটির তালিকার মধ্যে আমাদের প্রিয় "আমার বাংলা ব্লগ" দ্বিতীয় অবস্থানে।

received_1157698228363529.jpeg

পরিবারের কর্তা এবং আমাদের দিকনির্দেশক:

প্রথমে আমি আমার মনের অন্তরস্থল থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই আমাদের সকলের প্রিয় মানুষ @rme দাদাকে। যার তুখোড় মেধা এবং দিকনির্দেশনায় এগিয়ে যাচ্ছে আমাদের সকলের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ। তার অক্লান্ত পরিশ্রম মেধা এবং সততার জন্যই হয়তো আমার বাংলা ব্লগ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে। দাদা হচ্ছেন মানবতার ফেরিওয়ালা তার উদ্দেশ্য হচ্ছে সৎ এবং তিনি নির্ভীক তিনি উদ্যম সাহসী। তার সাহসিকতার জন্য, তাকে সাহসিক বলছি এই কারণে তিনি হচ্ছেন অনেক বড় মাপের একজন উদ্যেক্তা। আর এমন বড়ো বড়ো উদ্যোগ যারা নেয় তারা সব সময় সাহসী ।ভীতুরা কখনোই এগিয়ে যেতে পারে না তারা উদ্যোগ নেওয়ার আগেই ভয়ে পিছিয়ে পড়ে যায়। দাদার অসীম সাহসিকতার কারণে এবং তার বুদ্ধিমত্তার কারণে এগিয়ে যাচ্ছে আমাদের সকলের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ। তার প্রতিটি উদ্যোগ কল্যাণকর । তিনি সারা বিশ্বের ছাত্রসমাজ বিশেষ করে তাদের মধ্যে এক উদ্যম সাহসিকতা সৃষ্টি করে তুলছেন। আমার মনে হয় অনেক ছাত্র আর এখন দাদাকে একজন আইডল মনে করেন। মনে করবে না বা কেন তুমি তো একজন অসীম সাহসী এবং পরোপকারী মানুষ দাদা।

এডমিন মডারেটর ভাই বোনদের অক্লান্ত পরিশ্রম এবং আমাদের পরিবার:

এরপর আমি কৃতজ্ঞতা জানাই আমার বাংলা ব্লগ পরিবারের এডমিন এবং মডারেটর ভাই এবং বোনদের। আমি মনে করি আমার বাংলা ব্লগ একটি পরিবার। আমরা একটি পরিবারের মতো করে এখানে কাজ করে যাচ্ছি। একজন পরিবারের কর্তা যেমন পুরো পরিবারের ভালো-মন্দ বিচার বিবেচনা করে পরিবার কে এগিয়ে নিয়ে যান। এবং পরিবারের কেউ ভুল করল এবং সেই ভুল থেকে কিভাবে বের হওয়া যায় তা কি হয়েছে বলে সামনে দিন আরো ভালোভাবে এগিয়ে যেতে পারবে এরপর অংশগুলো দিয়ে থাকেন। পরিবারের কর্তা সবসময় চায় তার পরিবারের সদস্যরা যেনো সর্বোপরি ভালো থাকে।

তেমনি আমার বাংলা ব্লগ পরিবারের এডমিন মডারেটর ভাই বোন আমাদের একজন পরিবারের কর্তার মত করে আগলে রেখেছেন। অনেক সময় হয়তো বা আমাদের কাজের মধ্যে অনেক ভুলভ্রান্তি হয়ে থাকে। আমরা হয়তো বা অনেক সময় নিয়মের বাইরে গিয়ে থাকি। কিন্তু এডমিন মডারেটর ভাই বোন আমাদের সেই ভুলগুলো কে অতি দক্ষতার সাথে ধরিয়ে দেন এবং তার সমাধান খুব সহজ ভাবে আমাদের বুঝিয়ে দেন। এবং আগামীতে যেন আমরা এই ভুলগুলো না করি তার জন্য সঠিক দিকনির্দেশনা আমাদের মাঝে দিয়ে দেন। এতে করে আমরা এবং আমাদের কমিউনিটি অনেক উপকৃত হয়। এবং আমরা সবসময় তাদের কথাগুলো মানার চেষ্টা করি যেমন করে একজন সন্তান তার বাবার কথা মানেন।

এখন আমাদের দায়িত্ব কর্তব্য এবং কমিউনিটির অগ্রগতি সাধন আমাদের করণীয়:

pexels-photo-3184423.jpeg
Image Source pexels

প্রথমেই একটি কথা আমাদের মাথায় রাখা দরকার সেটা হচ্ছে কোনভাবেই যেন @rme দাদা এবং মোডারেটর ভাইদের পরিশ্রম এবং আমাদের প্রতি যেই কোমল ভালোবাসা সেটা যেন বৃথা না যায়, সেজন্য আমাদের পরিশ্রম এবং চেষ্টা থাকতে হবে সর্বোচ্চ। কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে আমরা যেভাবে সাপোর্ট পাই অন্য কমিউনিটি থেকে এভাবে সাপোর্ট সদস্যরা পান না বলে আমি মনে করি। আমার মনে হয় দাদা শুধু আমাদের থেকে একটা জিনিস প্রত্যাশা করে সেটা হচ্ছে সততা,স্বচ্ছতা এবং কাজের প্রতি ডেডিকেশন। আশা করি আমরা কাঁধে কাঁধ রেখে এবং কমিউনিটির প্রতি ভালোবাসা প্রদর্শন করে নিজের জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করে আমার বাংলা ব্লগ কমিউনিটিকে এক নম্বর দৃশ্য দেখতে চাই।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details
জীবন পাতার শেষ হওয়া একটা পাতার সংরক্ষণঃ

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211206200422-removebg-preview.png

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  
 2 years ago 

দাদার এনাউসমেন্ট থেকে জানতে পারলাম আমাদের সকলের প্রিয় আমার বাংলা ব্লগ আজ সকল কমিউনিটির মধ্যে দ্বিতীয় অবস্থানে পৌঁছে গেছে। এ জন্য আমার পক্ষ থেকে সকলের জন্য রইল অফুরন্ত ভালোবাসা। আশা করি এই ধারা অব্যাহত থাকলে প্রথম স্থানে পৌঁছাতে আমাদের খুব বেশি সময় লাগবে না। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাই আপনার গঠনমূলক মন্তব্যের জন্য। আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আসলে দাদা যখন এইটার বিষয়ে পোস্ট করেছিল আমার কাছে অনেক ভালো লাগা কাজ করতেছিলো। কারণ নিজেকে গর্বিত মনে হচ্ছিলো। কারণ এই রকম একটা প্লাটফর্ম এ আমি কাজ করতে পারতেছি। খুব সুন্দর করে বর্ণনা করেছেন ভাই। এইরকম সুন্দর একটি বিষয় আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভ কামনা রইলো আপনার জন্য।

হ্যা ভাই আমাদের সবার অনেক ভালো লাগার এই বিষয়টি। ধন্যবাদ আপনরা কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

এটি সত্যিই আমাদের সকলের গর্ব। খুব সুন্দর ভাবে তা আপনি উপস্থাপন করেছেন। যদিও আমি অ্যানাউন্সমেন্ট এর মাধ্যমে জানান জেনেছি এই বিষয়টি

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

আমাদের সকলের শ্রদ্ধেয় দাদার সঠিক দিকনির্দেশনা এবং সকল এডমিন ও মডারেটর বৃন্দের অক্লান্ত পরিশ্রমের ফসল আমাদের এই অবস্থান টা। আমার বাংলা ব্লগের প্রতিটি সদস্যের অবদান রয়েছে এই সফলতার পেছনে। যেভাবে আমরা একসাথে কাঁধে কাঁধ রেখে এগিয়ে চলেছি তাতে হয়তো খুব দ্রুতই শীর্ষস্থান ধরে নেব।

ইনশাআল্লাহ আমরা পারবো,, সবাই এক হয়ে সততার সাথে কাজ করলে এগিয়ে যাওয়া খুব সহজ হয়ে যাবে।

 2 years ago 

দ্বিতীয় অবস্থানে আমাদের এই কমিউনিটি কে দেখে সত্যিই অনেক আনন্দিত হলাম । তবে আমরা যেভাবে এগিয়ে যাচ্ছে মনে হয় আর কিছুদিনের মধ্যেই আমরা প্রথম অবস্থানে চলে আসব । আপনার এই পোস্টটা দেখে অনেক ভালো লাগলো ভাই এবং কাজ করার প্রতি আরও অনুপ্রাণিত হলাম । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ ভাই আসলেই এটা আমাদের জন্য একটা গর্বের বিষয়। ধন্যবাদ আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ইনশাল্লাহ একদিন আমরা নাম্বার ওয়ানে থাকবো। তবে এটা সত্যি বাবার সঠিক দিক নির্দেশনা এবং এডমিন মডারেটরদের অক্লান্ত পরিশ্রম এবং আমাদের ডেডিকেশন এনে দিয়েছে এই সাফল্য। এই অর্জন আমাদের সবার, এবং খুব শীঘ্রই আমাদের এই প্রাণের কমিউনিটি নাম্বার ওয়ান হতে চলেছে আশা করাই যায়।

ইনশাআল্লাহ আমরা পারবো দাদার দিকনির্দেশনা অনুযায়ী চললেই আমাদের পথচলা অনেক সহজ হয়ে যাবে।

 2 years ago 

এটা আমাদের সকলের গর্বের বিষয়। এজন্য আমাদের প্রিয় দাদাকে অসংখ্য ধন্যবাদ। দাদার জন্যই মূলত বাংলা ভাষায় আমরা মনের ভাব প্রকাশ করতে পারছি। এছাড়াও আমাদের সবার প্রিয় এডমিন ও মমডারেট রা অনেক পরিশ্রম করে যাচ্ছে এই কমিউনিটির জন্য।

দাদার প্রতি জানাই অনেক অনকে কৃতজ্ঞতা। ধন্যবাদ ভাই আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

এটি আমাদের খুবই গর্বের ব্যাপার। আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে বিশেষ করে দাদাকে ধন্যবাদ জানাতে হয়। দাদার কারণেই আজ আমার বাংলা ব্লগ দ্বিতীয় স্থানে এসেছে। তার সাথে সাথে এডমিন মডারেটর সহ বাংলা ব্লগ পরিবার সহযোগিতা রয়েছে। খুবই খুশি হয়েছে এটি দেখে।

হ্যা আপু আমাদের সবার গর্বের বিষয় এটি। ধন্যবাদ আপনার গঠন মূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

অ্যানাউন্সমেন্টে দাদার এই এসএমএসটি দেখতে পেয়ে খুবই আনন্দিত হলাম। কারণ এটা আমাদের সবার একটা গর্ব। আমার বাংলা ব্লগ স্টিমিট প্লাটফর্মে দ্বিতীয় পজিশনে রয়েছে এটার চাইতে বড় আর কিছু নেই ধন্যবাদ।

ধন্যবাদ আপু আপনার খাঙ্খিত মন্তব্যের জন্যে। হ্যা আসলেই এটা আমাদের গর্বের বিষয়।

 2 years ago 

এডমিন ও মডারেটর ভাইয়া আপুদের অক্লান্ত পরিশ্রমের ও আমার বাংলা ব্লগ এর প্রতিটি সদস্যের সহযোগিতার ফসল আমাদের এই অবস্থান টা। এটা আমাদের জন্য অনেক গর্বের বিষয়। এভাবেই একদিন আমরা শীর্ষস্থানে পৌছে যাবো ইনশাআল্লাহ।

ধন্যবাদ আপু আপনার গঠন মূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09