মেসের বড় ভাইদের সঙ্গে পিকনিক এবং আলোচনা সভা। ১০% বেনিফিশিয়ারি @shy-fox এর জন্যে।

সবার উপর শান্তি বর্ষিত হোক
১৬ ফাল্গুন, ১৪২৮ বঙ্গাব্দ
১ মার্চ, ২০২২সাল

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমার কিছু অর্জন নিয়ে। অর্জুন বলতে বড় ভাইদের কথা এবং পরামর্শ জামাই ভবিষ্যতে অনেক কাজে দেবে। বিস্তারিত আলোচনা করব আমার পোষ্টের মাধ্যমে আশা করি আপনারা সকলেই আমার পোস্টটি খুবই ভালভাবে পড়বেন....
মেসের বড় ভাই প্লাস বন্ধু দের সাথে খিচুড়ি আড্ডা
IMG-20220228-WA0010.jpg

আজ আমার মনটা অনেক ভালো অনেক দিন পর অনেক তাজা এবং ফ্রেশ লাগতেছে। কেননা আজ অনেকদিন পর এমন একটি আয়োজন এবং আড্ডা মাস্তি হলো। অনেক খুনসুটি এবং মজার একটি রাত ছিল এইটা। এ জীবন থেকে অনেক কিছু শিক্ষা নেবার আছে অনেক সময় আমরা ছোটদের থেকেও অনেক বড় বড় জ্ঞান অর্জন করে থাকি। আমি আমার জীবনের এ রাত্রিকে কখনোই ভুলবো না কেননা এই রাত্রিতে আমি আমার প্রাণপ্রিয় বড় ভাইদের থেকে অনেক কিছু পেয়েছি। তাদের পরামর্শ এবং জ্ঞান মূলক কথা আমার ভবিষ্যৎ জীবনে অনেক ইতিবাচক সাড়া পড়বে বলে আমি মনে করছি।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

আমাদের ম্যাচে প্রতি মাসে একটা দিন করে এমন সম্মেলন বলতে পারেন ছোটখাটো একটি তার আয়োজন করা হয়। এবং মাস শেষে অথবা মাসের শুরুতে একটা খাওয়া-দাওয়ার ব্যাপার স্যাপার থাকে। প্রতিমাসে এটা হতেই হবে এবং এই দিনে অনেক আলোচনা-সমালোচনা হয়ে থাকে। অনেক সময় হয়তোবা দেখা যায় আমরা মেসে একসঙ্গে থাকলেও সবার সাথে একত্রিত হওয়া হয়ে ওঠে না। এজন্যই ম্যাচের সমস্যা এবং যদি আরো অন্য কোন কোন সমস্যা হয়ে থাকে তাহলে এই দিনে সব কিছু আলোচনা এবং তার সমাধানের ব্যবস্থা খুব সুন্দর ভাবে করা হয়ে থাকে। এবং এই দিনে যে খাবারের আয়োজন করা হয়ে থাকে তাই একটু সত্যিই আলাদা ধরনের হয়ে থাকে।

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

IMG-20220228-WA0012.jpg

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

এমন আয়োজন আমার ভালই লাগে। আমার মনে হয় মাঝে মাঝে এমন আয়োজন হলে আমার সত্যি অনেক ভালো লাগতো। আমাদের মেসের কতিপয় বড় হয়ে থাকে তাদের আমার সত্যি অনেক ভালো লাগে। কেননা তারা সব সময় আমাকে সৎ পরামর্শ দিয়ে থাকেন। এজন্যই তাদের আমার খুবই ভালো লাগে আমি কোন ভুল করে থাকলে তারা আমাকে সবসময় শাসন করে। আমার ভুল কাজ গুলো থেকে সব সময় তারা বারণ করে। আর এমন মানুষজন সবার জীবনে থাকলে আমি আশা করি মানুষ ভুল কাজ গুলো থেকে খুব সহজে বিরত থাকতে পারবে। তাই এমন কাজ গুলো থেকে আমাদের সবসময় যাতে ভুল না হয় এজন্য আমাদের বড় ভাই অথবা সিনিয়রদের থেকে পরামর্শ নিয়ে চলতে হবে।
2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

এই দিনগুলো হয়তবা আর কোনদিন পাব না এই দিনগুলো হয়ে যাবে অতীতের দিনগুলো একসময় অনেক মনে পড়বে। তোমাদের অনেক মিস করবো কে কোথায় থাকবে তার কোন ঠিক ঠিকানা নেই। আল্লাহতালা কার কপালে কত দূরে কি দেখেছে তা হয়তো কেউই জানেনা। আজ আমি ছোট আছি হয়তো আমি একদিন অনেক বড় হয়ে যাব হয়তোবা কোন দিন কোন এক লোকাল বাসে কোন উপায় বড় ভাইয়ের সঙ্গে দেখা হয়ে যাবে। সে হয়ে যাবে অনেক বৃদ্ধ এবং আমিও হয়ে যাব হয়তোবা অনেক সিনিয়র একজন মানুষ। এভাবেই জীবন এভাবে চলবে হয়তোবা। সময় বদলায় মানুষ বদলায় বদলে যায় জীবন।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211216120838.jpg

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  

মেসে থাকার মজাই আলাদা আপনি খুব সুন্দর সময় পার করেছেন বড় ভাইদের সাথে ধন্যবাদ জানাই আপনাকে আপনার সুন্দর মুহূর্তে আমাদের সাথে শেয়ার করার জন্য শুভকামনা রইল আপনার জন্য

হ্যা ভাই আসলেই মেছে থাকার মজাটাই অন্যরকম।

 3 years ago 

মেসে সবার সাথে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করছে। পোস্টটি দেখে আপনাকে খুবই ভালো লেগেছে। এত সুন্দর মুহূর্তে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ ভালো থাকবেন ভাই।

ধন্যবাদ ভাই, আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

মেসের বড় ভাইদের সাথে পিকনিক সত্যিই খুব আনন্দের। এটা দেখে আমার খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য

বন্ধু বান্ধবের সাথে পিকনিক খাওয়ার মজাই অন্যরকম। আমরাও মাঝেমধ্যে হঠাৎ করে সবাই মিলে পিকনিক খেয়ে থাকি। আর সেই পিকনিক গুলো অনেক আনন্দ পূর্ণ হয়ে থাকে। আপনারাও পিকনিকে অনেক মজা করেছেন দেখে তা বোঝা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে আনন্দময় মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

হ্যা ভাই অনেক মজার ব্যাপার এটা। আমাদের ও প্রতি মাসেই হয়ে থাকে এমন আয়োজন।

 3 years ago 

ম্যাচে এইভাবে পিকনিক করার অনুভূতি অনেকবার পেয়েছি ।যেটা খুবই সুন্দর মুহূর্ত। আপনার পিকনিক করার মুহূর্ত টা আমার কাছে অনেক আগের স্মৃতি বিজড়িত দিনের কথা মনে করে দিল। সুন্দর মুহূর্তের কিছু দৃশ্যপট শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি মন্তব্য করার জন্য। আপনার জীবনে আনন্দ বয়ে আসুক বার বার এই কামনা করি

 3 years ago 

ম্যাচে এভাবে পিকনিক করার মজাই আলাদা রকম, আমিও বড় ভাইয়াদের সাথে ম্যাচের পিকনিক গুলোতে আমি শামিল ছিলাম, বেশ মজা হয় পিকনিকে অনেক সুন্দর মূহুর্ত কাটে সেই সময়টাতে, আর আপনার উপস্থাপন অনেক সুন্দর ছিলো, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ ভাই আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 3 years ago 

মেসের জীবনটা মোটামুটি একটা আনন্দের জীবন সেখানে ছোট বড় সবাই মিলে হইহুল্লোড় করে থাকা যায়। আপনার বড় ভাইদের নিয়ে আনন্দ করার মুহূর্ত টি দেখে আমার সেই মেসের জীবনের কথা মনে পরে গেলো। আমরাও এরকম মাসে দু একবার সবাই একসাথে জমিয়ে খাওয়া দাওয়া করতাম মানে খুব ভালো মানের খাওয়া। ধন্যবাদ আপনার সুন্দর মুহুর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

জ্বি ভাই, দিনগুলো অনেক মজার এবং আনন্দের। ধন্যবাদ ভাইয়া আপনার গঠনমূলক মন্তব্যের জন্য। ❤️

 3 years ago 

মেস লাইফ অনেক মজার হয়।মেসের বড় মেসের বড় ভাই এবং বন্ধু বান্ধবদের সঙ্গে অনেক খুনসুটি চলে।ভাইদের সঙ্গে আপনি অনেক সুন্দর সময় উপভোগ করেছেন।পিকনিক খাওয়ার মাধ্যমে বড় ভাইদের সঙ্গে অনেক সুন্দর সময় উপভোগ করেছেন।আপনার সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

ধন্যবাদ ভাইয়া আপনার কাঙ্ক্ষিত মন্তব্যের জন্য ❤️

 3 years ago 

ম্যাস লাইফে এমন পিকনিক অনেক করেছি।।
সত্যি অনেক মজা হয়।।
আপনার ফটো দেখে পুরাতন স্মৃতি মনে হয়ে গেল।।
ধন্যবাদ ভাই

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া 🌹

 3 years ago 

বাহ বেশ দারুন ছিল মেসের বড় ভাইদের সাথে একত্রে পিকনিকের আয়োজন করা। খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন এবং আপনার দিনটি ছিল বেশ দারুন।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য শুভেচ্ছা রইল আপনার জন্য 🌷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33