বোতল এবং রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর ফুল তৈরি।(১০% বেনিফিশিয়ারি লাজুক শিয়ালের জন্য)।

সবার উপর শান্তি বর্ষিত হোক
৩ চৈত্র, ১৪২৮ বঙ্গাব্দ
১৭ ই মার্চ ,২০২২সাল

রঙ্গিন কাগজ এবং বোতল দিয়ে ফুলের দৃশ্য

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।
চূড়ান্ত দৃশ্য
received_952996598568030.jpeg

উপকরণঃ

  • রঙিন কাগজ
  • গাম
  • কাচি

প্রথম ধাপ

প্রথমে আমি উপকরণগুলো হাতের কাছে নিয়ে নিলাম।

received_1010291079894443.jpeg

দ্বিতীয় ধাপ

এবারও রঙিন কাগজ দিয়ে ছোট করে চারকোনা আকৃতির করে কেটে নিলাম।

received_958732005030382.jpeg

তৃতীয় ধাপ

এটাকে রঙ্গিন কাগজ দিয়ে ছোট ছোট করে ফুল বানিয়ে নিয়েছি।

received_480651800263991.jpeg

চতুর্থ ধাপ

এবার আমি বড় একটি বোতলের অর্ধেক অংশ কেটে নিয়েছি।

received_250713807266476.jpeg

পঞ্চম ধাপ

বোতলটাকে কেটে বোতল দিয়ে ফুলের ডাটা তৈরি করে নিয়ে নিয়েছি।

received_960365571328789.jpeg

ষষ্ট ধাপ

এখানে আমি আমার ছোট ছোট বানানো ফুলগুলি দিয়ে পাতলা আকৃতির করে বোতলের সঙ্গে লাগিয়ে দিয়েছি।

IMG_20220316_211603.jpg

সপ্তম ধাপ

সেই ফুলগুলোকে এইভাবে আরও সুন্দরভাবে বেশি করে লাগিয়ে দিয়েছি যাতে ফুল টা আরোও সুন্দর দেখায়।

received_4837632386332596.jpeg

অষ্টম ধাপ

সম্পূর্ণ ফুল হয়ে যাবার পর আমার একটি সেলফি।

received_952996598568030.jpeg

তো বন্ধুরা আমার বানানো ফুলটি আশা করি আপনাদের অনেক ভালো লেগেছে। আমার এই ফুলটি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই আপনারা আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে অনুগ্রহপূর্বক আমাকে জানাবেন। সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211216120838.jpg

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  
 3 years ago 

বোতল এবং রঙিন কাগজ দিয়ে খুবই সুন্দর একটি ফুল তৈরি করেছেন ভাইয়া। ফুল তৈরি করার এই প্রক্রিয়াটি ব্যক্তিগতভাবে আমার কাছে অনেক ভালো লেগেছে। ফুল তৈরি করার প্রত্যেকটি ধাপ আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ফুল তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 3 years ago 

পরিত্যক্ত বোতল এবং রঙিন পেপার দিয়ে খুব সুন্দর ফুল প্রস্তুত করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনার আইডিয়াটা কে সাধুবাদ জানাচ্ছি ধাপগুলো সুন্দর উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

ধন্যবাদ ভাই আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 3 years ago 

বোতল এবং রঙিন কাগজ দিয়ে ফুলটি দারুন তৈরি করেছেন 😍
সত্যি বলতে এধরনের কাজ আমি ভীষণ পছন্দ করি।
খুব ভালো থাকুন আর এধরনের কাজ বেশি বেশি করুন।
ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

বোতল এবং রঙ্গিন কাগজ দিয়ে সুন্দর ফুল তৈরি করেছেন ভাই। চমৎকার লাগল আপনার এই পোস্ট দেখে। সত্যি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে আপনার এই ফুল গুলো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। 💞💞

আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

বোতল রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর করে ফুল তৈরি করেছেন দেখে খুব ভালো লাগছে। আপনার আইডিয়াটা অনেক সুন্দর ভিন্নরকম একটি অভিজ্ঞতা পেলাম আপনার বোতল ও রঙিন কাগজ দিয়ে ফুল বানানো দেখে। আপনি অনেক সুন্দর করে ফুল বানানোর প্রত্যেকটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

প্লাস্টিকের বোতল আর রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি ফুল তৈরি করেছেন। হলুদ রঙের ফুল গুলো বেশ আকর্ষণীয় লাগছে তার জন্য আপনার তৈরি ফুলটি বেশি ফুটে উঠেছে। তাছাড়া বোতল কেটে কিভাবে ফুল তৈরি করতে হয় সেটা আপনার পোস্ট দেখলেই বোঝা যায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাকে ও স্বাগতম ভাইজান 💚

 3 years ago 

ভাই বোতল এবং রঙিন কাগজের তৈরি ফুলদানি তৈরি করেছেন আপনি। আপনার এই ফুলগুলো দেখে বোঝারই অবকাশ নেই এগুলো তৈরিতে বোতল প্রয়োজন হয়েছে। সত্যিই অসাধারণ লেগেছে আমার কাছে।
ধন্যবাদ আপনাকে দারুন একটি শিল্পকর্ম আজকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভাই।

আপনি অনেক সুন্দর একটি মন্তব্য করেছেন ধন্যবাদ আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

দারুন হয়েছে এই প্রজেক্ট টি। বোতল এবং রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ফুলদানি তৈরী করেছেন। শুধু ফুল বকলাম না কারন এটা একটা ফুলদানি ফুলসহ। ধন্যবাদ ভাই। শুভেচ্ছা রইল।

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক সুন্দর একটি জিনিস বানিয়েছেন ভাইয়া। খুবই সুন্দর হয়েছে আপনার ডাই প্রজেক্টটি। তবে ফুলগুলো বিভিন্ন রংয়ের হলে আরও বেশি ফুটে উঠত। বোতল কেটে বানানোর বিষয়টা আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 3 years ago 

চমৎকার একটি প্রজেক্ট আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া, আপনার বোতল এবং রঙিন পেপার দিয়ে ফুল তৈরি আমার কাছে অনেক ভালো লেগেছে, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64