ব্যালকনিতে বসে বিড়ালের রাতের দৃশ্য উপভোগের চিত্র। (১০% লাজুক শিয়ালের জন্য বরাদ্দ)।

সবার উপর শান্তি বর্ষিত হোক
২ রমাদান, ১৪৪৩ হিজরী
৪ ই এপ্রিল ,২০২২সাল

নিজ হাতে অংকন করা পেন্সিল দিয়ে সুন্দর একটি চিত্র অঙ্কন।

হ্যালো

স্টিমিট বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা অনেক ভাল আছেন। আমিও আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আজ আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমার নিজ হাতে অংকন করা পেন্সিল দিয়ে সুন্দর একটি চিত্র নিয়ে। পেন্সিল দিয়ে আজ আমি কি ভুল করেছি বেলকুনিতে বিড়াল বসে রাতের দৃশ্য দেখছে এবং পাশে কিছু পাখি উড়ছে। তো বন্ধুরা চলুন শেয়ার করে না যাক আমার দৃশ্যটি....

আমার নিজ হাতে অংকন করা দৃশ্যটির চূড়ান্ত ধাপ

received_340782494568848.jpeg

উপকরণঃ

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কাটার

১ম ধাপ

প্রথমে আমি একটি বৃত্ত এঁকে নিয়েছি।

received_2212411482243864.jpeg

২য় ধাপ

এই ধাপে আমি আমার বৃত্তের নিচের অংশে সোজা করে একটি দাগ টেনে নিয়েছে এবং পেন্সিল দিয়ে রং করেছি।

received_280284764170127.jpeg

৩য় ধাপ

এখানে বৃত্তের মাঝে যে দাগ টেনে নিয়ে ছিলাম তার নিচ দিয়ে আরও একটি দাগ টেনে নিয়েছি।

received_243772237937930.jpeg

৪র্থ ধাপ

এইবার আমি প্রস্থের দিকে যেই দাগ টেনে নিয়েছি তার নীচের দিক দিয়ে খাড়া করে আরও তিনটি দাগ টেনে নিয়েছি।

received_522620532343202.jpeg

৫ম ধাপ

এখানে রাগের উপরে ছোট্ট একটি বৃত্তের মত করে সূর্যের দৃশ্য অংকন করে নিয়েছি।

received_5045518042133073.jpeg

৬ষ্ট ধাপ

দাগের ওপরে বিড়ালের দৃশ্য অংকন করার জন্য দাগ টেনে নিয়েছি।

received_304579468364417.jpeg

৭ম ধাপ

এই ধাপে আমি বিড়ালের চিত্রটি কালো রংয়ের করে নিয়েছি।

received_294746545969963.jpeg

৮ম ধাপ

এবার আমি বৃত্তের উপর থেকে একটি দাগ টেনে নিচের দিকে নামিয়ে নিয়েছি।

received_228990076111733.jpeg

৯ম ধাপ

এবার আমি দাগের নিচে সুন্দর করে একটি ত্রিভুজের মতো দাগ টেনে নিয়েছি।

received_368735301748062.jpeg

১০ম ধাপ

এইবার আমি ত্রিভুজের নিচে একটি টব একে নিয়েছি।

received_943679316540095.jpeg

১১শ ধাপ

এবার টপ টি পেন্সিল দিয়ে রং করে নিয়েছি।

received_488613986116386.jpeg

১২শ ধাপ

এবার টবের ওপরে কিছু ফুল একে নিয়েছি।

received_954336132180185.jpeg

১৩শ ধাপ

এবার কিছু উড়ন্ত পাখির চিত্র অংকন করেছে যাতে চিত্রটির সৌন্দর্য বৃদ্ধি পায়।

received_340782494568848.jpeg

বন্ধুরা আশাকরি আমার অংকন করা চিত্র টি আপনাদের অনেক ভালো লেগেছে। আমার এই চিত্রটি কেমন হয়েছে তা অনুগ্রহপূর্বক অবশ্যই আপনারা আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2 (1).png
PB8ro82ZpZP35bVGjGoE93K3E4U5KX8KtMBJ2rhmkyLqtRRZvVw9YH8hEBg7DJQKSJLWf7VJRhnjGRYSDmuGDMSHAPBRbiRis5HV4ATHTF7QvLHc.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9ms6NJyqDC7SoahBpoJnjzoXmRuaVTHyxffJTSjt3HCAJgZmTWQYSXVqA6yXF9TSJcoosKhzkudZxYGzUmXmso6pY5QuuDF (2).gif

Join the Discord Server for more Details
জীবন পাতার শেষ হওয়া একটা পাতার সংরক্ষণঃ

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q9XCPsYVNkPGccQr2oVfqjd8P1QjQ2JYt5o5SLCXCfH7Wv5QM2wCpb3QPRXzxP6G5LbgknonYX8SPp.png

IMG20211206200422-removebg-preview.png

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।

আন্তরিক ধন্যবাদ আপনাদের সবাইকে

Sort:  
 2 years ago 

ব্যালকনিতে বসে থাকা অনেক সুন্দর একটি বিড়ালের চিত্র অঙ্কন করেছেন তবে আমার কাছে গোল চাঁদের সৌন্দর্যটা বেশি ভালো লেগেছে।

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য।

 2 years ago 

বিড়াল এর রাতের দৃশ্য উপভোগের চিত্রাংকন খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে চিত্র অংকন করেছেন। এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার আর্টিস্ট দেখে আমার খুব ভাল লাগছে। এত সুন্দর আট পোস্ট আমাদের মধ্যে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

ধন্যবাদ আপনার আগ্রহের জন্য রইল অনেক অনেক শুভকামনা এবং ভালোবাসা।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর করে যত্নসহকারে এই বিড়ালের রাতের দৃশ্যএর চিত্রাঙ্গন কে তৈরি করেছেন সত্যিই অনেক সুন্দর হয়েছে, দেখে মনে হচ্ছে আপনার হাতের কাজ অনেক সুন্দর, আশা করি সামনে আরও এমন সুন্দর সুন্দর চিত্রাংকন আমাদের মাঝে উপস্থাপন করবেন, আপনার জন্য রইল শুভকামনা।

আপনার কাঙ্খিত মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আপনাকে।

 2 years ago 

ক্রিয়েটিভিটি খাটিয়ে অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন ভাই। ব্যালকনিতে বসে বিড়ালের চাঁদনী রাত উপভোগের মুহূর্ত অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। চিত্র অংকন করার পদ্ধতি গুলো ধাপ আকারে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাই এত সুন্দর একটি মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর একটি দৃশ্য অংকন করেছেন আপনি। একটি বিড়াল ব্যালকনিতে বসে থাকার দৃশ্য। আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যটি সুন্দরভাবে পেশ করার জন্য।

 2 years ago 

আপনার অঙ্কিত বিড়ালটি অনেক রোমান্টিক। আপনার বিড়ালের চিত্রটি দেখে খুবই মজা পেলাম। আমি নিজেও এতো রোমান্টিক ন। ধন্যবাদ সুন্দর চিত্রটি উপহার দেওয়ার জন্য।

ধন্যবাদ আপনাকে আশা করি আপনিও অনেক রোমান্টিক হবেন কোন একদিন ইনশাআল্লাহ।

 2 years ago 

image.png


ভাই আপনার অঙ্কনের হাত সত্যিই অনেক সুন্দর।আইডিয়ার প্রশংসা করতেই হয়।দারুন ক্রিয়েটিভিটি কাজে লাগিয়ে সম্পূর্ণ চিত্রটি এঁকেছেন।চিত্র অঙ্কন করার পদ্ধতি গুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।

 2 years ago 

ব্যালকনিতে বসে থাকা বিড়ালের দৃশ্য আপনি খুব সুন্দর ভাবে অঙ্কন করেছেন। বিড়ালের পাশে দুধের বাটি থাকলে আরো বেশি ভালো লাগতো। আপনি খুব সুন্দর ভাবে অংকন করেছেন এবং আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ অতুলনীয় চমৎকারভাবে ব্যালকনিতে বসে থাকা একটি বিড়ালের রাতের অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখেই বোঝা যাচ্ছে আব্দুলের দক্ষতার সঙ্গে এরকম অঙ্কন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আপনার কাঙ্খিত মন্তব্যর জন্য।

 2 years ago 

ব্যালকনিতে বসে বিড়ালের রাতের দৃশ্য উপভোগের চিত্র অংকন করেছেন। দেখতে অসাধারণ হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33