কাব্যরানী (10% payout to shy-fox)

আসসালামু আলাইকুম,

আশা করি আল্লাহ তায়ালার অশেষ কৃপায় আপনারা সবাই অনেক ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি, আলহামদুলিল্লাহ। আমার কবিতার খাতা থাকে আমি আজকে একটি নতুন কবিতা নিয়ে আপনাদের মাঝে এসেছি। জানিনা কেমন হয়েছে আমার আজকের এই কবিতাটি। আমি চেষ্টা করি প্রতিনিয়ত নতুন কিছু আপনাদের মাঝে উপহার দেওয়ার জন্য। তবে আমার কবিতায় রস না থাকলেও আমার মাঝে একটি কবিত্ব ভাব চলে এসেছে।

IMG_20211115_172615-01.jpeg

কাব্যরানী
আলমগীর কবির

এই ধরায় বন্ধু অনেক আছে
তাদের মাঝে কাব্যরানী প্রিয় আমার কাছে ।
    তার লেখনি নাকি বেশ চমৎকার,
  এ নিয়ে আসে দ্বিমত কার ?

   হৃদয়ের কষ্টের এক মরুভূমী ,
    দুঃখ তার যায় যে আকাশ ছুঁয়ে 

   কবিতা বুকে দারুণ দুঃখের ক্ষত,
    যাচ্ছে তবুও অবিরত ।

   পড়ছে যারা করছে গুনোগান,
  কবিতা তার দুঃখ জয়ের গান।

    দেখিনি তারে কভু হয়নি মুখোমুখি,
    সে স্বপ্ন আর কল্পনাতেই সুখী।

    ভাব ,ভাষা ,ছন্দ ,অলংকার,
   কাব্য গানে তুলছে ঝংকার।

  তার লেখার ছোট্ট সম্মানী,
 নাম দিয়েছি তার কাব্যরানী।

   আর কেউ নয় তো,_
    সে আমি,
  রুপকথারকাব্য রানী।

🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿🌿

IMG_20211115_172615-01.jpeg

আমি @alomgirkabir জীবনের উদ্দেশ্যে হওয়া চাই অন্যের মাঝে বেচে থাকা এবং অন্যের মঙ্গল কামনা করা। তাহলেই মানব জীবন সফল। আমি মানবতার দেওয়াল ছুইতে পারিনি কিন্তু তার আদর্শ পড়েছি হৃদয় মাঝে লালন করতে। আমি জীবনের নিরাপত্তা৷ খুজি না যদি তাই খুজতাম তাহলে মাতৃগর্ভেই থেকে যেতাম! তাই আমি মানবতা খুজি মানুষের মাঝে।



3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3Ce5iGxBFHw4ocj3yrSdK3NgneJXCEcb33ukzEccWqvmLQxAD8pqCbUVDmSxqRuku138aArjDGr.jpeg

ফেইসবুক লিংকঃ

https://www.facebook.com/profile.php?id=100008075823363

ইইউটিউব লিংকঃ

https://youtube.com/channel/UC9wuROp1_YTUl_MbZCF4বভগ

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

তার লেখার ছোট্ট সম্মানী,
নাম দিয়েছি তার কাব্যরানী

  • বাহ অনেক ভাল ছিল

সত্যি ভাইয়া অনেক সুন্দর আপনি কবিতা লিখেছেন। কাব্যরানী বাহ অসাধারণ চিন্তাধারা। আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ভাই।কবিতা আমি তেমন একটা বুঝি না।তবুও আপনার কবিতাটি বেশ কয়েকবার পড়লাম।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাইয়া কবিতা টি পড়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43