🏆Target December Power Up🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-36💗[১০% @shy-fox ]steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যা লো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে আবারো পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করতে পারছি, এতে আমার ক্ষমতা বৃদ্ধি হচ্ছে ।যত পাওয়ার আপ করবো তত আমি শক্তিশালী হব। তাই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি।তাই আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে আরো একধাপ এগিয়ে নিলাম।স্টিমেট পারফর্মে নিজের ক্ষমতাকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করার লক্ষ্যে পাওয়ার আপ করলাম।আজকে আমি ৩য় বারেরমতো ৫০ স্টিম পাওয়ার আপ করলাম। এভাবে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি।


টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে খুবই সুন্দর একটি পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। তাই আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম এবং আমার টার্গেট ঠিক রেখে আমি পাওয়ার আপ করলাম। টার্গেট ডিসেম্বরে আমি আমার এসপি ১০০০ করবো, এটাই আমার টার্গেট।তাই আজকে আমার টার্গেট পূরণের লক্ষ্যে আমি পাওয়ার আপ করলাম।

IMG_20220919_202314.jpg

আমি পাওয়ার আপ যেভাবে করেছি, তা নিচে ধাপে ধাপে উপস্থাপন করা হলো।

-১

IMG_20220919_201829.jpg

-২

IMG_20220919_201900.jpg

-৩

IMG_20220919_201924.jpg

পাওয়ার আপ

পাওয়ার আপ এর আগের স্টিম পাওয়ার ছিল২৫৫.৩৯৫
পাওয়ার আপ করলাম৫০
পাওয়ার আপ এর পরে স্টিম পাওয়ার হল৩০৫.৩৯৫


অবশেষে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ সম্পন্ন করলাম।পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আজকে আমি ৩য় বারের মতো পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম। তৃতীয়বারের আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আর এই পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে আরো শক্তিশালী করে নিলাম। এভাবে আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার লক্ষ পূরণ করতে পারি।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো।স্টিমিট প্লাটফর্মে নিজের ক্ষমতাকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ এর বিকল্প কোন কিছু নেই।এই জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। দোয়া করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। শুভ কামনা থাকবে আপনার জন্য।

 2 years ago 

এ প্লাটফর্মে আমাদেরকে টিকে থাকতে হলে, নিজেদেরকে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই সকলকে কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করা দরকার। আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। দীর্ঘমেয়াদী ভাবে এই প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৩০৫ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার উপলক্ষে খুবই তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত করতে থাকুন। আপনি যেন আপনার কানতে চালককে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশিই সক্ষমতা বৃদ্ধি। আপনি আজ আমাদের মাঝে অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে আমি উৎসাহিত হয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোষ্টটি করার জন্য।

 2 years ago 

আপনার তৈরি করা পোস্টে ৫০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আপনার ক্ষমতা বৃদ্ধি করতে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো।

 2 years ago 

একাউন্টঃ @alif111
পাওয়ার বৃদ্ধিঃ = 19.6078%

 2 years ago 

আপনি এমনিতেই কেন পোস্টে অহেতুক ক্লাব ট্যাগ ব্যবহার করেন সেইটা দয়াকরে আমাকে জানাবেন। তাছাড়াও আপনি কেন অনিয়মিত এইটা বললেও ভালো হয় ।

 2 years ago 

ভাইয়া সামনে আমার পরীক্ষা তো তাই আমি ঠিকভাবে একটিভ হতে পারছি না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59471.57
ETH 2618.20
USDT 1.00
SBD 2.40