💪Target December Power Up🎖️টার্গেট ডিসেম্বর সিজন -২ 💪আমার অংশগ্রহণ 🌹Week-34💗[১০% @shy-fox ]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যা লো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করতে পারি। আর আমার ক্ষমতা যত বৃদ্ধি হবে। তত আমি শক্তিশালী হব। তাই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছি, আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।পাওয়ার আপ এর মাধ্যমে আমার ক্ষমতাকে আরো একধাপ এগিয়ে নিলাম।স্টিমেট পারফর্মে নিজের ক্ষমতাকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি আমার ক্ষমতাকে শক্তিশালী করার লক্ষ্যে পাওয়ার আপ করলাম।


টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে খুবই সুন্দর একটি পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। তাই আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম এবং আমার টার্গেট ঠিক রেখে আমি পাওয়ার আপ করলাম। টার্গেট ডিসেম্বরে আমি আমার এসপি ১০০০ করবো, এটাই আমার টার্গেট।তাই আজকে আমার টার্গেট পূরণের লক্ষ্যে আমি পাওয়ার আপ করলাম।

IMG_20220907_211019.jpg

আমি পাওয়ার আপ যেভাবে করেছি, তা নিচে ধাপে ধাপে উপস্থাপন করা হলো।

-১

IMG_20220907_204111.jpg

-২

IMG_20220907_204131.jpg

-৩

IMG_20220907_204157.jpg

অবশেষে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম এবং আমি ৫০ স্টিম আজকে পাওয়ার আপ সম্পন্ন করলাম।পাওয়ার আপ করে আমার খুবই ভালো লাগছে, কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার ক্ষমতাকে আরো শক্তিশালী করলাম। আমার ক্ষমতা যত বৃদ্ধি পাবে তো আমি শক্তিশালী হব। তাই আমি টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আমার ক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে পাওয়ার আপ করে যাচ্ছি।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। কারণ বর্তমান সময়ে এটা অনেক বড় একটা পাওয়ার আপ। এভাবে করে আপনার লক্ষ্যে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো ক্ষমতাকে আরো একধাপ এগিয়ে নিলেন। ধারাবাহিকতা অব্যাহত রাখুন আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনি টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ৫০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশী পাওয়ার করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বহুগুন বৃদ্ধি করেছেন। এভাবেই ধারাবাহিকভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আজকে আপনার অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত কম বেশি পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন এভাবেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @alif111
পাওয়ার বৃদ্ধিঃ =32.6797%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41