🎇রাতে বেলায় মেলার ভ্রমণ এবং সুন্দর কিছু ফটোগ্রাফি🎆[১০% @shy-fox +5% @add-school এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/ আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


রাতেরবেলা মেলাতে ঘুরতে যাওয়ার মুহূর্ত আমার কাছে খুবই ভালো লাগে, কারণ রাতে নিরিবিলি পরিবেশ আর এই নিরিবিলি পরিবেশ, এর মধ্যে রাতের বেলা মেলার মধ্যে ঘুরতে পেরে আমার খুবই ভালো লাগে। আসলে মেলায় বন্ধুদের সাথে সময় কাটানো মুহূর্তগুলো সত্যিই অনেক আনন্দের। প্রতিবছর আমাদের সিরাজগঞ্জে বাণিজ্য মেলার আয়োজন করা হয়। আর এই বাণিজ্য মেলায় আমি আমার বন্ধুদের সাথে গিয়েছিলাম। রাতের বেলা বাণিজ্যমেলায় ভ্রমণ করতে বেশি ভালো লাগে কারণ এখানে অনেক সুন্দর সুন্দর পানির ঝর্ণা এই মেলাতে স্থাপন করা হয়েছে। যা দেখতে পেয়ে খুবই ভালো লাগে।তো বন্ধুরা মেলার সুন্দর ফটোগ্রাফি দেখা শুরু করা যাক,,

ফটোগ্রাফি -১👇

IMG_20220501_155133.jpg

মেলার ভিতরে রাতের বেলা বন্ধুদের সাথে ভ্রমণ করতে এসে আমার খুবই ভাল লাগল। আসলে মেলার ভিতরে সৌন্দর্যময় রাতের এই লাইটিং গুলো দেখতে এসেছি। কারণ লাইটিং গুলোর চারপাশ দিয়ে পানি ঝরা দেখে আমার খুবই ভালো লাগে।

ফটোগ্রাফি -২👇

IMG_20220501_155055.jpg

লাইটিং গুলো এক এক সময় ভিন্ন রকমের আলো দিয়ে থাকে, লাল-নীল-হলুদ নানা রকমের আলো যখন হয় তখন দেখতে আরো বেশি সুন্দর লাগে।

ফটোগ্রাফি -৩👇

IMG_20220501_155001.jpg

এই মেলার জন্য একটি সুন্দর গেট তৈরি করা হয়েছে। এই গেটটি দেখে আমি সত্যি মুগ্ধ হয়ে গেছি। গেটটি খু্বই দক্ষতার সাথে এবং এই গেটের কারুকার্য দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে মেলাতে এটি দেখার উদ্দেশ্যে আমার প্রথম মেলার ভিতরে প্রবেশ করা।

ফটোগ্রাফি -৪👇

IMG_20220501_155158.jpg

মেলাতে অনেক মানুষের ভীর, আসলে রাতে আমি মেলায় এসেছি তার পরেও রাতেও অনেক ভিড়। নাগরদোলা দেখতে পেলাম, যেখানে চলার খুব ইচ্ছা জাগল।

ফটোগ্রাফি -৫👇

IMG_20220501_155043.jpg

আমি এই ঝর্ণার পাশে কিছুক্ষন দাড়িয়ে থেকে ঝর্নার সৌন্দর্য দেখতে লাগলাম। আসলে অনেক গরম পড়েছে, তাই ঝর্ণার পাশে এই পানির কাছাকাছি বসে থাকতে পেরে খুবই ভালো লাগলো। যখন ঝর্ণার পানি গায়ে এসে লাগে, তখন ভালো লাগে।

ফটোগ্রাফি -৬👇

IMG_20220501_155119.jpg

আমি এই ঝর্ণার পানি হাত দিয়ে শুয়ে অনুভূতিগুলো প্রকাশ করতে ছিলাম। আসলে গরমের কারণে আমার বারবার পানি ধরারনইচ্ছা জাগতে ছিল। তাই আমি আমার ইচ্ছাটা পূরণ করলাম। সত্যিই গরমের মধ্যে এই ঝর্ণার পাশে কিছুক্ষণ থাকতে পেরে ভালই লাগলো।

ফটোগ্রাফি -৭👇

IMG_20220501_155016.jpg

তারপরে আমি একটি কসমেটিকসের দোকানে আসলাম। এই দোকানের নানা রকমের দুল দেখতে পেলাম। বিশেষ করে দুলগুলো আমার খুবই ভালো লেগেছে। তাই আমি আমার ছোট বোনের জন্য একটি দুল কেনার জন্য দোকানদারের সাথে কথা বলতে লাগলাম।

ফটোগ্রাফি -৮👇

IMG_20220501_155145.jpg

দুল কেনা হয়ে গেলে আমি চুড়ি কেনার জন্য একটি দোকানে আসলাম। এই দোকানের অনেক দামী দামী চুড়ি দেখতে পেলাম। তাই আমি এই দোকান থেকে একটি চুড়ি কেনার জন্য কথা বলতে লাগলাম। অবশেষ একটি চুড়িও কিনলাম।

ফটোগ্রাফি -৯👇

IMG_20220501_155030.jpg

রাতের বেলা মেলার সৌন্দর্য দেখতে দেখতে ক্লান্ত হয়ে গেলাম। তাই একটি দোকানে বসলাম। এখানে ফুচকা এবং চটপটি পাওয়া যায়। এখানে বসে আমরা কিছু খাওয়া দাওয়া করলাম।

ফটোগ্রাফি -১০👇

IMG_20220501_155220.jpg

রাত অনেক হয়ে গেছে তার পরেও মেলায় ভিড় যেন কমছেই না। এরকম হয়তো আরও কতক্ষণ থাকবে।তাই আমি আর বেশি রাত না করে বাড়ির দিকে রওনা দিলাম। আসার সময় আমি মেলার ভিতর একটি সুন্দর বড় টাওয়ারের ফটোগ্রাফি করলাম। ফটোগ্রাফি গুলো করতে পেরে আমার খুবি ভালো লাগছে। আশা করছি আমার মেলার ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে।

banner-abbVD-2.png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণরাতে বেলায় মেলার ভ্রমণ এবং সুন্দর কিছু ফটোগ্রাফি🎥
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼।

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ 🌹🎇🌹।

Sort:  
 2 years ago 

রাতের বেলায় মেলায় করতে আমার অনেক ভালো লাগে কারণ রাতের বেলা অনেক লাইটিং এর ব্যবস্থা থাকে। আপনি খুব সুন্দর ভাবে রাতের বেলায় মেলার ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে সেইসাথে মেলার আনুষ্ঠানিক বিষয়াবলী আপনি সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। এত সুন্দর ভাবে নিখুঁত বর্ণনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। মেলার সময় তো আপনি দারুন উপভোগ করেছেন বলে আশা করছি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

রমজান মাসে রাতের বেলায় বেরোতেই বেশি ভালো লাগে। কারণ সারাদিন রোজা রেখে এত গরমের মধ্যে বেরোতে ভালো লাগেনা। আপনি খুব সুন্দর রাতের কিছু দৃশ্যের ফটোগ্রাফি করেছেন। আপনার রাতের ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি সবগুলো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি কমেন্ট করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

রাতের বেলা ঘুরতে আমারও বেশ ভালো লাগে। সময় পেলে ঢাকার রাস্তায় রাতে বের হয়ে আমি। দেখে বোঝা যাচ্ছে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন সিরাজগঞ্জের বাণিজ্য মেলায় গিয়ে। বন্ধুদের সাথে এরকম সময় গুলো কাটানো অনেক মধুর হয়ে থাকে। দিনশেষে দিনগুলোর কথা অনেক মনে পড়ে। সেইসাথে সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ এরকম সুন্দর কিছু মুহূর্ত এবং ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য. শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। রাতের ছবি এত সুন্দর লাগতেছিল আপনাকে বলে বোঝাতে পারবো না। খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে প্রত্যেকটি ছবি বর্ণনা দিয়েছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কমেন্ট করে সর্বদা আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

রাতের বেলায় মেলায় ঘুরতে আমার কাছেও অনেক অনেক ভালো লাগে। দিনের বেলা প্রচণ্ড গরমে মেলার ভিতরে প্রচুর লোকজনের সমাগমে আমার ভীষণ অস্বস্তি হয়। কিন্তু রাতের বেলায় লোকজনের ভীড় কিছুটা কম হয় এবং তুলনামূলক গরমটাও অনেক কম লাগে আর তাই রাতের বেলা মেলা ঘোরার উত্তম সময় বলে আমি মনে করি। মেলায় ঘুরতে গিয়ে আপনি খুবই চমৎকার চমৎকার ফটোগ্রাফি ক্যাপচার করেছেন ভাইয়া। দেখে বেশ ভালো লাগলো। খুবই জাঁকজমক পূর্ণ মেলার জাঁকজমক ময় ফটোগ্রাফি দেখে চোখ জুড়িয়ে গেল। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া রাতে ভিড় কিছুটা কম হয় এবং গরম টা অনেক কম হয়। তাইতো রাতে ঘুরতে আমার অনেক ভালো লাগে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

দিনের চেয়ে রাতের দৃশ্য আমার কাছে অনেক ভালো লাগে। রাতের বেলায় যেকোনো জায়গায় ঘুরতে আমার কাছে অনেক ভালো লাগে। মেলায় ঘুরতে গিয়ে আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া। এছাড়াও মেলার সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আমার কাছে প্রথম ও তৃতীয় নম্বর ছবি অনেক ভালো লেগেছে। চমৎকার ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago (edited)

আপনার মাধ্যমে মেলার কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পেলাম। ফটোগ্রাফি গুলো দেখে মেলাতে যাবার খুব ইচ্ছা হচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ মেলার এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি এবং সাথে এত সুন্দরভাবে বর্ণনা করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এত সুন্দর করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার মেলার ফটোগ্রাফি দেখে আর তর সইছে না।মন চাচ্ছে এখনই মেলায় থেকে ঘুরে আসি।

 2 years ago 

সময় পেলে আমাদের সিরাজগঞ্জ শহরে ঘুরতে আসেন ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 2 years ago 

রাতে বেলায় মেলার ভ্রমণ এবং সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন দেখতে অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67720.40
ETH 3794.64
USDT 1.00
SBD 3.48