🤼‍♂️বন্ধুদের সাথে নিয়ে নদীর পাড়ে ভ্রমণ ও কিছু ফটোগ্রাফি🎆[১০% @shy-fox এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/ আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আসলে বন্ধুদের সাথে ভ্রমণ করার মজাটাই আলাদা আর এই ভ্রমণ হয়ে থাকে অনেক আনন্দের। আমি মাঝেমধ্যে আমার বন্ধুদের সাথে ঘুরতে বের হয়ে কারণ আমার ভ্রমণ করতে খুবই ভালো লাগে। তাই আজকে আমি মোটরসাইকেল নিয়ে বন্ধুকে সাথে নিয়ে নদীর পাড়ে ঘুরতে এসেছি। আসলে নদীই পথে ভ্রমণ করতে পেরে খুবই ভালো লাগে, কারণ নদীর শীতল বাতাস আমার অনেক ভালো লাগে, আর নদীর পানি এখন বৃদ্ধি পেয়েছে সকলেই নদীর পাড়ে ভ্রমণ করতে যাচ্ছে। তাই আমারও ইচ্ছা হল নদীর পাড়ে ভ্রমণ করতে। তাই আজকে আমি ভ্রমণে বের হয়েছি, নদীর সৌন্দর্য দৃশ্য দেখার জন্য।

SAVE_20220531_224435.jpg

ফটোগ্রাফি -১👇

SAVE_20220531_224453.jpg

আসলে নদীর পাড়ে ভ্রমণ করার ইচ্ছা আমার অনেকদিন হলো। নদীর পানি বৃদ্ধি পেয়েছে, অনেকেই নদীর সৌন্দর্য দেখার জন্য নদীর পানি ভিড় জমিয়েছে। তাই আমি বন্ধুকে বলেছিলাম চল আমরা নদীর পাড়ে যায়। আজকে আমার বন্ধু রাজি হয়েছে, তাই বন্ধুর বাসায় আসলাম। বন্ধুর বাড়ি গ্রামের সুন্দর পরিবেশের মধ্যে, এই সবুজ শ্যামল প্রকৃতির মধ্যে খুবই ভালো লাগে। তাই বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেল করে গ্রামের সুন্দর রাস্তা দিয়ে শহরের দিকে রওনা দিলাম।

SAVE_20220531_224514.jpg

ফটোগ্রাফি -২👇

SAVE_20220531_224524.jpg

তাই যমুনা নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় সময় পার করার জন্য এবং সুন্দর মুহুর্ত কাটানোর জন্য বন্ধুকে সাথে নিয়ে গ্রামের অপরূপ সৌন্দর্যময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে শহরে আসলাম। শহরের পাশে যমুনা নদীর,আর নদীর পাড়ে সুন্দর বাঁধ রয়েছে। আমরা সেই বাঁধে প্রবেশ করলাম।

SAVE_20220531_224544.jpg

ফটোগ্রাফি -৩👇

SAVE_20220531_224608.jpg

যমুনা নদীর মাঝখান দিয়ে সিরাজগঞ্জ শহর রক্ষা করার জন্য বাঁধ দেওয়া হয়েছে। এই বাঁধের এর মাঝখান দিয়ে সুন্দর রাস্তা তৈরি করা হয়েছে। এই রাস্তা দিয়ে আমরা বাঁধের মাঝখানে প্রবেশ করার জন্য রওনা দিলাম। দুপাশ দিয়ে সবুজ ঘাসের সুন্দর দৃশ্য আমার খুবই ভালো লেগেছে।

SAVE_20220531_224555.jpg

ফটোগ্রাফি -৪👇

SAVE_20220531_225006.jpg

তারপরে আমরা নদীর বাঁধের শেষমাথায় আসলাম।এখানে আমরা মোটরসাইকেল থামিয়ে নদীর সৌন্দর্য দৃশ্য উপভোগ করতে লাগলাম। আসলে নদীর পানি অনেক বেড়ে গেছে, অনেক মানুষই নদীর সৌন্দর্য দেখার জন্য এসেছে। নদীর সৌন্দর্য দৃশ্য আমরা দেখতে পেলাম এবং এই বাঁধের উপরে অনেক দোকানপাট বসেছে। অনেকেই এখানে বসে থেকে নদীর সৌন্দর্য উপভোগ করছে।

SAVE_20220531_225018.jpg

ফটোগ্রাফি -৫👇

SAVE_20220531_224619.jpg

নদীর সৌন্দর্য দৃশ্য উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আসলেই নদীর সৌন্দর্য উপভোগ করতে করতে সন্ধ্যা নেমে আসলো, তাই আমাদের এখন বাড়ির দিকে যেতে হবে। তাই আমরা নদীর সৌন্দর্য দৃশ্য উপভোগ করে এখন বাড়ির দিকে রওনা দিলাম। আসলে এই নদীর সুন্দর দৃশ্য গুলো আমার খুবই ভালো লেগেছে, তাই আপনাদের সাথে তাই ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম।

banner-abbVD-2.png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণবন্ধুদের সাথে নিয়ে নদীর পাড়ে ঘুরতে যাওয়ার আনন্দময় মুহূর্ত এবং কিছু ফটোগ্রাফি।
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼।

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ 🌹🎇🌹।

Sort:  
 2 years ago 

গ্রামের এমন দৃশ্য দেখলে আমার খুবই ভালো লাগে। ঘুরতে যাওয়ার কথা শুনলেই যেন ইচ্ছে করে যাওয়ার জন্য। অনেকদিন কোথাও যাওয়া হয়না। ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ ছিল। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও মাঝে মাঝে বন্ধুদের সাথে নদীর পাড়ে ঘুরতে যাই। আপনি খুবই সুন্দর একটি মুহূর্ত পার করেছেন এবং খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বন্ধুদের নিয়ে নদীর পাড়ে ঘুরে সময় গুলো বেশ ভালোই উপভোগ করেছেন। এবং সেই সাথে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আসলে গ্রামীণ দৃশ্যের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। আর নদীর সৌন্দর্য তো সব সময় সবাইকে মুগ্ধ করে। দেখেই বুঝতে পারছি বন্ধুদের নিয়ে আপনি বেশ আনন্দঘন কিছু মুহূর্ত কাটিয়েছেন। আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে বন্ধুদের সাথে ঘুরাঘুরির মজাই আলাদা। আপনি ঘুরাঘুরির মাঝে খুব সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভালো লেগেছে।

 2 years ago 

আপনি আপনার বন্ধুর সাথে যমুনা নদীর পাড়ে খুব সুন্দর ভাবে সময় কাটিয়েছেন আপনার ফটোগ্রাফি গুলো দেখলেই বোঝা যায়। যমুনা নদী যাওয়ার রাস্তা টা খুবই সুন্দর ছিল। যমুনা নদীর পাড়ে ঘোরাঘুরি ফটোগ্রাফি খুব খুবই সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা শুভকামনা রইল।

 2 years ago 

বন্ধুদের সাথে নদীর পাড়ে ভ্রমণ আপনি অনেক দারুণ সময় অতিবাহিত করেছেন এবং চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন ।বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো সবসময় অনেক মধুর হয়ে থাকে যা আপনার হয়েছে। আপনার বন্ধুর সাথে কাটানো মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পড়ন্ত বিকেলে বন্ধুদের সাথে ঘুরাঘুরি মুহূর্তগুলো খুব অসাধারণ ভাবে কাটিয়েছেন। আসলে বন্ধুদের সাথে সময় কাটানো মুহূর্তগুলো খুবই অন্যরকম হয়ে থাকে। আপনার ফটোকপি গুলো অত্যান্ত অসাধারণ হয়েছে। ফটোগ্রাফি গুলো দেখেই প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে হারিয়ে যেতে খুব ইচ্ছে করতেছে। এত অসাধারণ পোস্ট আমাদের মাঝে চমৎকার ভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাইয়া বন্ধুদের সাথে ঘুরার মজাই আলাদা রকম, আর এখন নদীর পানি বৃদ্ধি পেয়েছে, তাই নদীর পরিবেশটা বেশ চমৎকার হয়েছে, বিকেল বেলা নদীর তীরে শীতল হাওয়া আহ মন ভরে যায়, যাইহোক আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে, ঘুরার সাথে সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন, এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নদীর পাড়ে দেখি বন্ধুর সাথে বেশ ভালো সময় কাটিয়েছেন দেখছি।আসলেই নদীর পাড়ে ঘুরতে বেশ ভালোই লাগে।বাতাস থাকলে তো কথায় নাই। যাই হোক ছবিগুলো বেশ সুন্দর ছিলো।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59888.38
ETH 2373.74
USDT 1.00
SBD 2.48