বন্ধুর সাথে আমি নিজের শহরের মধ্যে দিয়ে ভ্রমণ ও ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

অনেকদিন পর আমার বন্ধু রনি গ্রাম থেকে শহরে এসেছে। যার কারণে বন্ধুকে সাথে নিয়ে সিরাজগঞ্জ শহরের সৌন্দর্যময় মুহূর্তগুলো ও ভ্রমণ করেছি। আর ফটোগ্রাফি করেছি। আসলে সিরাজগঞ্জ শহরের সবচাইতে প্রাচীন এবং ঐতিহ্যবাহী ব্রিজ হল এলিট ব্রিজ, যেটাকে বড় পুল বলা হয়। এখানে আসলেই যেন অনেক বেশি ভালো লাগে। কারণ শহরের সবচাইতে উঁচু জায়গা। ব্রিজের উপর থেকে শহরের সুন্দরময় দৃশ্যগুলো উপভোগ করা যায়। কাটাখালি নদীর উপরে অবস্থিত এই ব্রিজ।ব্রিজের দৃশ্য এবং চারপাশে সৌন্দর্যময় কিছু মুহূর্তের ফটোগ্রাফি করেছি। যেগুলো আপনাদের মাঝে তুলে ধরলাম।

ফটোগ্রাফি🖼️ -১👇

IMG-20240826-WA0029.jpg

IMG-20240826-WA0027.jpg

বন্ধুকে সাথে নিয়ে তাই আমি শহরের মধ্যে দিয়ে ভ্রমণ করেছি রিক্সা নিয়ে। ভ্রমণ করেছি, রিকশা নিয়ে ভ্রমণ করলে শহরের সৌন্দর্যময় দৃশ্য গুলো খুবই ভালোভাবে উপভোগ করা যায়। যার কারণে আমরা এলিট ব্রিজের কাছে আসলাম অর্থাৎ বড় পুলের পাশে আসলাম। আর বড় পুলের উপর দিয়ে হেঁটে হেঁটে দুই বন্ধু মিলে ব্রীজের উপরে আমরা উঠতে লাগলাম।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -২👇

IMG-20240826-WA0030.jpg

IMG-20240826-WA0032.jpg

বড়পুলের ওপরে যখন আসলাম। তখন ও অনেক বেশি ভালো লাগলো। কারণ বলল পুলের উপর থেকে শহরের অপরূপ সৌন্দর্যময় দৃশ্য আমি দেখতেছিলাম। বিশেষ করে বড় পুলের উপর দিয়ে অনেকেই হেঁটে যাচ্ছিলো।তাদের হেঁটে যাওয়ার এই দৃশ্যগুলো দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো। তাই আমি সেই মুহূর্তের ফটোগ্রাফি করলাম। আসলে আকাশের দৃশ্য ছিল অসাধারণ,দেখে যেন অনেক বেশি ভালো লাগলো আমার।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -৩👇

বড় পুলের এই রাস্তাটি অসাধারণ, এখান দিয়ে আমি হেঁটে হেঁটে যাচ্ছিলাম। আর বড় পুলের সকল কিছু আমার বন্ধুকে দেখা ছিলাম। আসলে ও আজকে প্রথম এই বড়পুলে এসেছে। সিরাজগঞ্জের ইলিট ব্রিজ আগে দেখেনি। যার কারণে ওকে আমি এই ব্রিজে চারপাশে ঘুরিয়ে দেখেছিলাম।

অবস্থান

ফটোগ্রাফি🖼️-৪👇

IMG-20240826-WA0033.jpg

বন্ধুকে সাথে নিয়ে এই ইলিট ব্রিজের একদম উপরে আমি উঠেছি। ওই উপর থেকে আমি শহরের দৃশ্য এবং শহরে কাটাখালি নদীর দৃশ্য বন্ধু ভালোভাবে দেখতে ছিলো। আসলে সামনেই নদীর ওপরে সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী টুকু ব্রিজ দেখা যাচ্ছিলো।এই ব্রিজ গুলো খুবই ভালোভাবে দেখতে পাওয়া যায়। তাই শহরের সৌন্দর্যময় দৃশ্য দেখার জন্য আমরা এই ইলিট ব্রিজের উপরে এসেছি আর সেই মুহূর্তের ফটোগ্রাফি করেছিলাম।

অবস্থান

ফটোগ্রাফি🖼️ -৫👇

IMG-20240826-WA0028.jpg

তারপরে আমরা ব্রিজের নিচে আসলাম। দুই বন্ধু মিলে ব্রিজের নিচে বসে চা খেলাম। আসলে ব্রিজের নিচে খুবই সুস্বাদু এক চায়ের দোকান রয়েছে। সেই চা খাওয়ার জন্য আমরা এখানে বসে রইলাম। সিরিয়াল দিয়ে খেতে হয়। আর বন্ধুর সাথে আজকের দিনটা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। বন্ধু সিরাজগঞ্জে এসে ভ্রমণ করতে পেরে অনেক খুশি হয়েছে। যার কারণে সেই মুহূর্তেই আমি ফটোগ্রাফি করে আপনাদের মাঝে তুলে ধরলাম।


অবস্থান

আসলে বন্ধুত্বের সাথে ঘোরাফেরা বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো খুবই আনন্দময় হয়ে থাকে। তাই আমি আমার প্রিয় বন্ধুর রনির সাথে আজকের দিনটা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। আর সেই মুহূর্তগুলো যেন আমার অনেক বেশি ভালো লেগেছে। তাই ফটোগ্রাফি করে রেখেছিলাম। আজকে আপনাদের মাঝে শেয়ার করতে পেরে আমার ভালো লাগছে।🖤✨।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সকলকে✨💖

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZw7HFjCLMfDJx3zXx3jXPRfJr7otFtoRfKMmN9rJzpemZGKH1sKHrmfJREqyC...9xLrN7kkzEr3nKpRPcTj6NSZrBzYGbr93rAK2CAinZaxUP2fFhka9ZrPQeMBYoU2r2avcVEfb5m3uJAqvfZ4UMDVMeWvTdncVc9TonRvS2kneML5dvyoyUQZKC.png

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি ✨
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG-20240117-WA0007.jpg
আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻

Sort:  
 last month 

আপনার বন্ধুর সাথে শহরের সুন্দর্যময় মুহূর্তগুলো উপভোগ করেছেন। আসলে এই বড় পুল বা ইলিট ব্রিজের ঐতিহ্যময় মুহূর্তগুলো সত্যি অসাধারণ। আমিও অনেকবার ভ্রমণ করেছি, সেখানে গেলে অনেক বেশি ভালো লাগে। ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো।

 last month 

রিক্সা নিয়ে ভ্রমণ করার মজাই আলাদা। বিশেষ করে যদি সাথে বন্ধু থাকে তাহলে তো দারুণ হয়। রিক্সায় বসে শহরের দৃশ্য গুলো খুব সুন্দরভাবে উপভোগ করা যায়। আপনি আপনার বন্ধুকে নিয়ে বেশ ভালোই ঘুরাঘুরি করলেন। ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেছি।

 last month 

আসলে ভাইয়া বন্ধুর সাথে কাটানো মুহূর্তগুলো খুবই দারুণ হয়ে থাকে । তাছাড়া আপনি বন্ধুর সাথে ঘুরেছেন সেই সাথে বেশ কয়েকটি ফটোগ্রাফিও করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আর বন্ধুর সাথে কাটানো মুহূর্তের এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61870.12
ETH 2401.56
USDT 1.00
SBD 2.53