💮আমার বাংলা ব্লগ 💮 ছুটির দিনের যমুনা নদীর পাড়ে ভ্রমণ🖼️[১০% @shy-fox এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


গতকাল ছিল শুক্রবার আর শুক্রবারে নদীর পারে অনেকেই ভ্রমণ করতে আসে। সকলের সাথে ছুটির দিনে ভ্রমণ করার মুহূর্তগুলো সত্যিই অসাধারণ। তাই শুক্রবার বিকেল বেলা আমি ভাবলাম নদীর পাড়ে গিয়ে সৌন্দর্যময় মুহূর্ত উপভোগ করব। শুক্রবার বিকেল বেলা নদীর পাড়ে এসে দেখতে পেলাম হাজার হাজার মানুষ নদীর পাড়ে এসেছে। কেউ কেউ নৌকায় করে ভ্রমণ করছে। নদীর পানি বৃদ্ধি পেয়েছে, নদীর ঢেউ গুলো অনেক বড় বড়। নদীর পাড়ে বসে থাকলাম, নদীর ঢেউয়ের শব্দ আমার মন যেন শান্ত হয়ে গেল। সত্যিই আজকে শুক্রবার এর এত মানুষ নদীর পাড়ে আসবে এটা কখনও কল্পনা করিনি। সবার সাথে আনন্দময় মুহূর্ত পার করতে পেরে আমার খুবই ভালো লেগেছে।

ফটোগ্রাফি -১👇

IMG_20220820_210620.jpg

অবস্থান

বিকেলবেলা অপরূপ সৌন্দর্যময় নদীর পাড়ে প্রকৃতি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। নদীর পাড়ে সবুজ ঘাসের উপরে বসে থাকলাম এবং এই সৌন্দর্যময় নদীর পাড়ের দৃশ্য গুলো যেনো আমাকে খুব মুগ্ধ করেছে। নদীর কিনারায় অনেক মানুষের ভিড় ছিল এবং নদীতে নৌকা লঞ্চ স্টিমার চলাচল দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

ফটোগ্রাফি -২👇

IMG_20220820_210805.jpg

IMG_20220820_210746.jpg

অবস্থান

আসলে সবার সাথের নদীর কিনারায় বসে থাকতে খুবই ভালো লাগলো। এত মানুষের ভিড় হবে আমি কখনোই ভাবিনি'। এই মানুষগুলো দেখে মনে হচ্ছে নদীর পাড়ে যেন এক আনন্দময় মুহূর্ত উপভোগ করছে।নদীর ঢেউ যখন এসে পাথরের আঘাত করে তখন অনেক শব্দ হয় এবং নদীর ঢেউয়ের আঘাতে পানি গুলো আমাদের শরীর লাগে খুবই ভালো লাগে তখন।

ফটোগ্রাফি -৩👇

IMG_20220820_210725.jpg

IMG_20220820_210710.jpg

নদীর কিনারায় আমি দাঁড়িয়ে নদীর দৃশ্য গুলো দেখতে লাগলাম। এমন সময় দেখলাম একটি নৌকা ভাড়া মানুষ এসে নদীর কিনারায় থামল। তারা নৌকায় থেকে নামতে লাগল এই দৃশ্যটি আমার খুবই ভালো লেগেছে, তাি ফটোগ্রাফি করলাম।

ফটোগ্রাফি -৪👇

IMG_20220820_210649.jpg

অবস্থান

নদির কিনারা থেকে বাঁধের দিকে তাকিয়ে অন্যরকম এক প্রকৃতি দেখতে পেলাম। সত্যি খুবই ভালো লাগলো এবং টারবাইন ঘুরছে এ দৃশ্যটি আমার খুবই ভালো লাগলো তখন।

ফটোগ্রাফি -৫👇

IMG_20220820_210634.jpg

অবস্থান

নদির কিনারা থেকে বাঁধের দিকে তাকিয়ে অন্যরকম এক প্রকৃতি দেখতে পেলাম। সত্যি খুবই ভালো লাগলো এবং টারবাইন ঘুরছে এ দৃশ্যটি আমার খুবই ভালো লাগলো তখন।

ফটোগ্রাফি -৬👇

IMG_20220820_210547.jpg

অবস্থান

নদির কিনারা থেকে বাঁধের দিকে তাকিয়ে অন্যরকম এক প্রকৃতি দেখতে পেলাম। সত্যি খুবই ভালো লাগলো এবং টারবাইন ঘুরছে এ দৃশ্যটি আমার খুবই ভালো লাগলো তখন।

ফটোগ্রাফি -৭👇

IMG_20220820_210559.jpg

অবস্থান

নদির কিনারা থেকে বাঁধের দিকে তাকিয়ে অন্যরকম এক প্রকৃতি দেখতে পেলাম। সত্যি খুবই ভালো লাগলো এবং টারবাইন ঘুরছে এ দৃশ্যটি আমার খুবই ভালো লাগলো তখন।

banner-abbVD-2.png

ছুটির দিনে নদীর পাড়ে অপরূপ সৌন্দর্যময় প্রকৃতি উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। আর অনেক মানুষের ভিড় ছিল যার কারণে নদীর পারে কাটানো মুহূর্ত অনেক আনন্দের সাথে উপভোগ করেছি। তাই ফটোগ্রাফি করেছিলাম, আশা করছি আপনাদের ফটোগ্রাফি গুলো ভাল লেগেছে।

ফোনের বিবরণ

ক্যামেরারেডমি
ধরণছুটির দিনের যমুনা নদীর পাড়ে ভ্রমণ
মডেলনোট সিক্স প্রো
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼।

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ 🌹🎇🌹।

Sort:  
 2 years ago 

নদীর পাড়ে আমার কাছে সন্ধ্যার সময় অনেক ভালো লাগে। নদীর পাড়ে পানি এসে ধাক্কা দিলে একটা সুন্দর সাউন্ড শোনা যায়। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে এখনি যমুনা নদীর পাড়ে চলে যাই।

 2 years ago 

আপনার মতামতের জন্য অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

ছুটির দিনে নদীর পাড়ে খুবই সুন্দর মুহূর্ত পার করেছেন।আসলে ছুটির দিনে নদীর পাড়ের মানুষের অনেক ভিড় থাকে। আর মানুষের ভিড়ের মধ্যে ভ্রমণ করতে পেরে যেন ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ছুটির দিন মানে শুধু ঘোরাঘুরি আর খাওয়া দাওয়া আমিও এ সপ্তাহের ছুটির দিনে বন্ধুদের সাথে ঘুরে অনেক মজা করেছি মজার মজার খাবারও খেয়েছি।। যমুনা নদীর তীরে খুবই সুন্দর সময় অতিবাহিত করেছেন এতে কোন সন্দেহ নেই।।

 2 years ago 

আপনার মতামতের পেয়ে আমি খুবি খুশি ধন্যবাদ

 2 years ago 

যমুনা নদীর পারে আপনার কাটানো সময়টুকু পড়ে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর সময় কাটানোর পাশাপাশি ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 2 years ago 

ছুটির দিন মানে যেন এক অন্যরকম অনুভূতি আমিও প্রতিনিয়ত চেষ্টা করি যেদিন একটু কাজকর্ম কম থাকে সেদিন সময়টা একটু অন্যরকম ভাবে কাটানোর জন্য। যমুনা নদীর পাড়ে কাটানো সুন্দর মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

নদীর পারে সময় কাটাতে সবসময় আমার কাছে অনেক ভালো লাগে।। আমাদের বাড়ির পাশের পদ্মা নদী আছে আমরা সময় পেলেই বিকেলে এসে ঘোরাঘুরি করি যা সুন্দর একটি মুহূর্ত ।।ধন্যবাদ আপনার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

নদীর পাড়ে মূহুর্ত অনেক ভালো লেগেছে, আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ছুটির দিনে যমুনা নদীর পাড়ে খুবই সুন্দর সময় পার করেছেন আপনি দেখেই বোঝা যাচ্ছে এবং আপনি আপনার ভুবন কাহিনীটি খুবই সুন্দর ভাবে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ ভাই

 2 years ago 

ভাইয়া পরিবেশটা দেখে তো মন হারিয়ে যাচ্ছে। মন চাইতেছে এখনি দৌড়ে চলে যায়। নদীর পারে বসে সময় কাটাতে কার না ভাল লাগবে বলেন। বাতাসের কারনে নদীতে হালকা ঢেউ দেখা যায়। খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38