DIY-🏕️🧱এসো নিজে করি//পেন্সিল দিয়ে গাছ ও দেয়ালের চিত্র অংকন 🧱🏕️[১০% লাজুক খ্যাঁকের এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যা আপনারা সবাই কেমন আছেন?আশা করি অনেক ভাল আছেন। আমি @alif111, আপনাদের মাঝে আবারও হাজির হলাম নতুন একটি আর্ট নিয়ে। আমি প্রতিনিয়ত অনেক ধরনের ডাই প্রজেক্ট তৈরি করে থাকি। এর পাশাপাশি চিত্রাংকনও করি। চিত্র অংকন করতে আমার অনেক ভালো লাগে। আজ অনেকদিন পর একটি চিত্র অঙ্কন করলাম। জানিনা এই চিত্রটি আপনাদের কাছে কেমন লাগবে তবে এটি আমার ছোট বোনের কাছে অনেক ভালো লেগেছে। তাই আমি আপনাদের মাঝে গাছ ও দেওয়ালের আর্টিটি শেয়ার করলাম।তো চলুন বেশি কথা না বাড়িয়ে শুরু করা যাক কিভাবে কিভাবে আমি গাছ এবং দেওয়ালের আর্টটি তৈরি করেছি ।

গাছ ও দেয়ালের আর্ট তৈরি

20220530_221021.jpg

আমি যেভাবে এই সুন্দর আর টি তৈরি করেছি তা আপনাদের মাঝে নিচে ধাপে ধাপে উপস্থাপন করা হলো।

প্রয়োজনীয় উপকরণ

IMG-20220528-WA0003.jpg

  • সকল উপকরণ একসাথে নিয়ে আমি সুন্দর আর্টটি আঁকতে লাগলাম।
ধাপ-১🏕️🧱

IMG-20220528-WA0000.jpg

  • সর্বপ্রথম আমি পেন্সিল কম্পাস দিয়ে বৃত্তটি কিনিলাম।
ধাপ-২🏕️🧱
IMG-20220528-WA0002.jpgIMG-20220528-WA0004.jpg
  • তারপর আমি দেওয়াল দেয়ার জন্য স্কেলের সাহায্যে কয়েকটি দাগ দিয়ে দিলাম।
ধাপ-৩🏕️🧱

IMG-20220528-WA0005.jpg

  • তারপর দেওয়ালের মাঝখান দিয়ে কয়টি দাগ দিয়ে দিলাম।
ধাপ-4🏕️🧱

IMG-20220528-WA0009.jpg

  • তারপর দেওয়ালটিকে আকর্ষণীয় করে তোলার জন্য আমি পেন্সিল দিয়ে দেওয়ালের মাঝখানে হালকা করে আক দিলাম।
ধাপ-5🏕️🧱

IMG-20220528-WA0006.jpg

  • তারপর আমি গাছ আঁকার জন্য সর্বপ্রথম আমি গাছের ডালগুলো একে নিলাম।
শেষের ধাপ 🏕️🧱
IMG-20220528-WA0008.jpgIMG-20220528-WA0007.jpg
  • শেষের ধাপে এসে এখন আমার অনেক ভালো লাগছে। শেষের ধাপে এসে আমি গাছগুলোর পাতা দিয়ে দিলাম এবং পাতাগুলো সুন্দর করে ভরাট করলাম।
উপস্থাপন 🏕️🧱👇

20220530_221021.jpg

সম্পূর্ণ আর্টটি করতে পেরে আমার এখন অনেক ভালো লাগছে। আর্টিটি আমার খুব ভালো লেগেছে তাই আমি আপনাদের মাঝে এটি শেয়ার করলাম।আপনাদের মাঝে আমার সৃজনশীলতা প্রকাশ করতে পেরে আমার অনেক ভালো লাগছে। আমার কাছে তো এটি অনেক ভালো লেগেছে আপনাদের কাছে এটি কেমন লেগেছে তা আমাকে অবশ্যই জানাবেন।

আপনাদের সকলকে জানাই ধন্যবাদ

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZw7HFjCLMfDJx3zXx3jXPRfJr7otFtoRfKMmN9rJzpemZGKH1sKHrmfJREqyC...9xLrN7kkzEr3nKpRPcTj6NSZrBzYGbr93rAK2CAinZaxUP2fFhka9ZrPQeMBYoU2r2avcVEfb5m3uJAqvfZ4UMDVMeWvTdncVc9TonRvS2kneML5dvyoyUQZKC.png

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে পেন্সিল ব্যবহার করে গাছ দেয়ালের অনেক চমৎকার একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই অংকন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে ।চেষ্টা করতে থাকুন আরো সুন্দর সুন্দর অঙ্কন শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ ভাইয়া অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। দেখতে অনেক সুন্দর হয়েছে। পেন্সিল দিয়ে এতো সুন্দর একটি দৃশ্য অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ভাই আপনি খুব সুন্দর করে পেন্সিল দিয়ে একটি গাছ ও দেওয়ালের আর্ট করেছেন। পেন্সিল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। গাছের ডাল এবং পাতাগুলো বেশ সুন্দর লাগছে ভাইয়া। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর করে পেন্সিল আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

পেন্সিল দিয়ে গাছ ও দেওয়ালের অসাধারণ একটি চিত্র অঙ্কন করেছেন ভাইয়া।আপনার চিত্র অংকন টি আমাকে মুগ্ধ করে ফেলেছে ।এত সুন্দর ভাবে, এতো নিখুত ভাবে, এতো সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পেন্সিল দিয়ে গাছ ও দেওয়ানের খুবই সুন্দর চিত্র করেছেন। চিত্রটি আমার খুবই ভালো লেগেছে, খুব সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপন করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

চিত্রাংকন করতে যে আপনার ভালো লাগে এবং এই ব্যাপারে যে আপনি বেশ পারদর্শী সেটা আপনার এই আর্ট টি দেখেই বোঝা যাচ্ছে।দুর্দান্ত ছিল ভাই আপনার আর্ট টি।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনার গাছ ও দেয়ালের চিত্রটি বেশ চমৎকার হয়েছে। আমার কাছে তো বেশ ভালো লেগেছে ।এই ধরনের পেন্সিল আর্ট গুলো দেখতে বেশ ভালো লাগে ।প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার আর্ট টিউটোরিয়াল আমার কাছে খুবই ভালো লাগছে। আপনি পেন্সিল দিয়ে গাছ ও দেয়ালের চিত্র অংকন করেছেন। আশা করি সামনে আরো কিছু ভালো আর্ট দেখতে পারবো। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি মনে মনে চিন্তা করছিলা, এই আর্ট টা করবো,এখন দেখি আপনিই এঁকে দিয়েদিলেন।খুবই সুন্দর হয়েছে।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

পেন্সিল আর্ট গুলো আমার অন্য রকম ভালো লাগে। দেখতে খুবই সুন্দর লাগে। আপনার এই আর্ট টিও অনেক সুন্দর হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59989.12
ETH 2380.65
USDT 1.00
SBD 2.49