DIY-🎭এসো নিজে করি//মাক্স পরা একটি ছেলের চিত্র অংকন🎭//@alif111//💝[১০% @shy-fox]♥

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/ আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের থেকে।

আমি চিত্র অংকন করতে ভালবাসি, তাই আপনাদের মাঝে আমার একটি মাক্স পরা একটি ছেলের চিত্র নিয়ে এসেছি।

মাক্স পরা একটি ছেলের চিত্র অংকন🎭

IMG_20211115_121309.jpg

করোনাভাইরাস থেকে বাঁচার জন্য আমাদের প্রত্যেকেরই মাক্স পরা খুবই গুরুত্বপূর্ণ। তাই আজকে আমি মাক্স পড়া একটি ছেলের চিত্র অঙ্কন করেছি।

প্রয়োজনীয় উপকরণ♥️👇

IMG_20211115_120244.jpg

১)সাদা কাগজ।
২)পেন্সিল।
৩)রাবার।
৪)পেন্সিল কাঁটার একটি।

তো চলুন শুরু করা যাক👇

ধাপ ১👇

IMG_20211115_120313.jpg

একটি ছেলের মাক্স পরা চিত্র অঙ্কন করতে আমি প্রথমে আমার খাতায় ছেলেটির চোখে এবং কপাল অংকন করতে লাগলাম।

ধাপ ২👇

IMG_20211115_120329.jpg

তারপরে আমি ছেলেটির মুখে মাক্সসহ চিত্র অংকন করলাম।

ধাপ ৩👇

IMG_20211115_120346.jpg

ছেলেটির মুখে মাক্স এর চিত্র অংকন করার পরে আমি মাথার চুল সুন্দর করে অংক করতে লাগলাম।

ধাপ ৪👇

IMG_20211115_120402.jpg

তারপরে চিত্রের ছেলেটির শার্টের কলার সুন্দর করে অঙ্কন করে নিলাম।

ধাপ ৫👇

IMG_20211115_120421.jpg

চিত্রটি এখন মোটামুটি হয়ে গেছে, আমি এখন মাক্সটি সুন্দর করে পেন্সিল দিয়া রং করতে লাগলাম।

শেষের ধাপ ৬👇

IMG_20211115_120436.jpg

পেন্সিল দিয়ে একটি ছেলের মাক্স পরা চিত্রটি শেষের ধাপে এসে পৌঁছেছি। শেষের ধাপে এসে পৌঁছাতে পেরে আমার খুবই ভালো লাগছে। চিত্রটি এখন মোটামুটি শেষ হয়েছে।

উপস্থাপন🎭👇

IMG_20211115_121239.jpg

আমি চিত্র অঙ্কন করতে খুবই ভালোবাসি। বর্তমানে করোনাভাইরাস থেকে বাঁচার জন্য সকলে মাক্স ব্যবহার করে। তাই আমি একটি ছেলের মাক্স পরা চিত্র অংকন করলাম। এই চিত্রটি অঙ্কন করে আমার খুবই ভালো লাগছে।

IMG_20211115_120221.jpg

মাক্স পরা ছেলেটির চিত্র অঙ্কন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। তাই আমি এই চিত্রটি সাথে একটি ছবি উঠে আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আপনারা সবাই আমার চিত্রটি দেখবেন এবং আমাকে আরো উৎসাহিত করবেন। আমি যেন আরো ভাল ভাল চিত্র অঙ্কন করতে পারি।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণচিত্র অংকন
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@alif111
অবস্থানরাজশাহী- বাংলাদেশ

19-28-53-banner-abb3.png

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 3 years ago 

মাক্স পরা একটি ছেলের চিত্র অংকন অনেক সুন্দর হয়েছে। আপনি খুব দক্ষতার সাথে এই চিত্রটি অঙ্কন করেছেন। একদম নিখুঁত ভাবে এবং প্রতিটি ধাপ দারুন ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাইয়া, আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

মাস্ক পরা একটি ছেলের চিত্রাংকন আপনি খুবই চমৎকার ভাবে করেছেন ।আমার কাছে আপনার অংকন টি দারুন সুন্দর লেগেছে ।প্রতিটি ধাপ আপনি খুবই চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। যা দেখে খুব সহজেই আপনার অঙ্কন পদ্ধতি বোঝা যাচ্ছে ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার এই সুন্দর কমেন্টের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আপু🥰।

 3 years ago 

মাক্স পরা পুরুষের চিত্রটি অনেক বেশি সুন্দর হয়েছে। দেখে বোঝাই যাচ্ছে না যেটা আঁকা ছবি এত সুন্দর হয়েছে। মনে হচ্ছে ছবিটা ক্যামেরা দিয়ে তোলা। চুলের কাট একেবারে বাস্তব চুলের মতই হয়েছে। খুবই সুন্দর ভাবে আপনি ধাপে ধাপে ছবিটি এঁকে আমাদের জন্য সহজ করে দিয়েছেন বোঝার সুবিধার্থে। ধন্যবাদ শুভকামনা রইল।

 3 years ago (edited)

আপনার মতামতের জন্য, আপনাকে অনেক ধন্যবাদ🥰।

 3 years ago 

অসাধারন ছিল আপনার চিত্র অংকন টি। আপনি অনেক সুন্দর করে মাক্স এবং চুলের প্রিন্টিং করেছেন। এবং কি আপনার চিত্রাঙ্কনের স্টাইলটা অসাধারণ ছিল। চুলের কাটিং টা ডিজিটাল হয়ে গেছে। সব মিলিয়ে অসাধারণ হয়েছে আপনার চিত্রাঙ্গন টি। ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া🥰।

 3 years ago 

খুব সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। মাক্স পড়া ছেলেটি দেখতে আপনার মতো লাগতেছে। দেখেই আমার কাছে খুব ভালো লেগেছে আপনার অংকন। ধাপগুলো খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল‌

 3 years ago 

আপনার সুন্দর কমেন্টের জন্য আপনাকে অসখ্য ধন্যবাদ ভাইয়া 🥰।

 3 years ago 

মাক্স পরা ছেলেটা চিত্রাংকন অনেক সুন্দর হয়েছে। আমার কাছে তো সবচেয়ে বেশি ছেলেটার চুলের হেয়ার স্টাইল ভালো লেগেছে। দেখে মনে হচ্ছে না যে এটা পেন্সিল দিয়ে অংকন করেছেন। ছেলেটাকে দেখে মনে হচ্ছে যেন একটা সত্যি কারের ছেলে বসে আছে। খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার মতামতের জন্য, আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

এরকম অংকন কিছুদিন আগে একজন অংকন করেছিল। ওর টা অনেক ভাল ছিল কিন্তু আপনি অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছেন। আমার বেশ ভাল লেগেছে। প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে তুলে ধরেছেন। অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপনার অংকন অসাধারণ হয়েছে। বিশেষ করে প্রতিটি পয়েন্টে আপনার পেন্সিলের স্কেচ এর মাপ যথার্থ ঠিক ছিল। আর মাস্ক এর অংকন একদম নিখুঁত, চুলের প্রতিটি জায়গাতে নিখুঁতভাবে অঙ্কন করেছেন। এভাবে এগিয়ে যান সত্যি আপনি খুব ভালো অংকন করেন।

 3 years ago 

আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, ভাইয়া🥰।

ভাইয়া অপরূপ অঙ্কন করেছেন আপনি। সত্যিই একটা প্রশংসনীয় পোস্ট শেয়ার করেছেন আজকে। আমার কাছে অনেক ভালো লেগেছে। ছেলেটির মাক্স পরিধান করার চিত্র অংকন দেখে মনে হচ্ছে, সত্যিই একজন বসে আছে। ধন্যবাদ সুন্দর একটা অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর ড্রইং শেয়ার করেছেন ভাইয়া। বিশেষ করে হেয়ার স্টাইল টা অনেক সুন্দর লাগছে। প্রত্যেকটি ধাপ খুব সুন্দর করে আমাদের সাথে উপস্থাপন করেছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57960.12
ETH 2482.73
SOL 155.31
SBD 2.43