🐂ডিজিটাল আর্ট -(০৩) সুন্দর একটি ষাঁড় গরুর ডিজিটাল আর্ট 🐂[১০% লাজুক খ্যাঁকের এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যা বন্ধুরা আমি আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে আমি আপনাদের সাথে ষাঁড় গরুর ডিজিটাল আর্ট শেয়ার করতে এসেছি।


আজকে আমি আপনাদের সাথে তৃতীয়বারের মতো একটি ডিজিটাল অংকন শেয়ার করতে আসলাম। আসলে এই ডিজিটাল অংকনটি করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আজকে আমি একটি ষাঁড় গরুর ডিজিটাল অংকন শেয়ার করেছি, আর সেই ডিজিটাল অংকন করতে পেরে আমার খুবই ভালো লেগেছে। আজকে আমি রাস্তা দিয়ে যাচ্ছিলাম এবং যাওয়া সময় দেখতে পেলাম একটি বিশাল বড় ষাঁড় গরুর হাটে নিয়ে যাচ্ছে। এই গরুটি দেখে পেয়ে আমার খুবই ভাল লাগল। তাই মনে মনে আজকে চিন্তা ভাবনা করলাম। এই গরুটির মতই একটি বড় ষাঁড় গরু আমি ডিজিটাল অঙ্কন করব। সেখান থেকে আজকে এই ডিজিটাল অঙ্কন করা।তাই আপনাদের মাঝে আমি ধাপে ধাপে ডিজিটাল অংকনটি শেয়ার করছি, আশা করি আপনাদের ভালো লাগবে।


IMG_20220702_224743.jpg

আমি যেভাবে এই সুন্দর ডিজিটাল গরুর আর্ট করেছি তা আপনাদের মাঝে নিচে ধাপে ধাপে উপস্থাপন করা হলো।

সুন্দর একটি ষাঁড় গরুর ডিজিটাল আর্ট🐂center>
প্রয়োজনীয় উপকরণ
  • Smartphone
  • Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য প্রথমে আমি আমার মোবাইল ফোনের ইনফিনিট ডিজিটাল আর্ট এর অ্যাপসটি ওপেন করলাম।

ধাপ-১🐂

Untitled_130.png

  • প্রথমে আমি গরুর মুখ, শিং এবং সামনের পা অঙ্কন করে নিলাম।
ধাপ-২🐂

Untitled_131.png

  • প্রথমে আমি গরুর মুখ, শিং এবং সামনের পা অঙ্কন করে নিলাম।
ধাপ-৩🐂

Untitled_132.png

  • এখন মোটামুটি গরু চিত্রটি অঙ্কন করা হয়ে গেছে, দেখতে ভালোই লাগছে।
ধাপ-৪🐂

Untitled_134.png

  • এখন মোটামুটি গরু চিত্রটি অঙ্কন করা হয়ে গেছে, দেখতে ভালোই লাগছে।
ধাপ-৫🐂

Untitled_135.png

  • গরুর মাথা এবং শিং আমি আস্তে আস্তে সুন্দর করে রং করে নিলাম।
ধাপ-৬🐂

Untitled_136.png

  • গরুর মাথা এবং শিং আমি আস্তে আস্তে সুন্দর করে রং করে নিলাম।
🐂শেষের-ধাপ👇

Untitled_137.png

  • গরুটির কালার সম্পন্ন করলাম। এখন গরুটি দেখতে খুবই সুন্দর লাগছে। শেষের ধাপে এসে গরুটির সম্পূর্ণ কালার করতে পেরে ভাল লাগছে।
🐂উপস্থাপন🐂

Untitled_138.png

আজকে আমি এই ষাঁড় গরুটির ডিজিটাল অঙ্কন করতে পেরে খুবই আনন্দিত। গরুটি আমি খুবই দক্ষতার সাথে অঙ্কন করেছি। আমার কাছে গরু চিত্রটি অনেক ভালো লেগেছে। তাই আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি আপনাদেরও ভালো লাগবে।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ডিজিটাল আর্ট এর মাধ্যমে ষাঁড় গরু এঁকেছেন। দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। কালার কম্বিনেশনও ভালো হয়েছে। আপনি দারুন ভাবে উপস্থাপন করেছেন প্রতিটি ধাপ। আপনাকে অসংখ্য ধন্যবাদ। ষাঁড় গরু ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

সামনে ঈদ এমন গরু বাজারে অনেক দেখা যাবে। আপনি খুব সুন্দর একটা গরুর আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার ডিজিটাল আর্ট দেলহে আপনার আর্টের ভক্ত হয়ে গেলাম ভাই।

 2 years ago 

আপনি তো সময়ের সাথে মিল রেখে সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। এখন কোরবানির সময় পশুর হাটে বেশ বড়সড় গরু দেখা যায় আর আপনি অনেক সুন্দর করে একটি ষাঁড় গরুর ডিজিটাল আর্ট অঙ্কন করেছেন যেটা দেখতে অনেক সুন্দর লাগছে আর লাল রং হওয়ায় এর সৌন্দর্য আরো অনেক বৃদ্ধি পেয়েছে। আপনার দক্ষতা আমাদের মাঝে ফুটিয়ে তোলার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সময়ের সাথে তাল মিলিয়ে সুন্দর একটি ডিজিটাল অঙ্কন আজকে আমাদের উপহার দিলেন। আসলে গরু চিত্র অংকনটি দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার ডিজিটাল আর্ট অনেক সুন্দর লাগলো। দেখে মনে হয় অনেক টাইম দিয়ে আপনি ডিজিটাল আর্ট করেছে। আমার কাছে গরুটি খুবই অসাধারণ লাগলো। আপনি প্রথম থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর ভাবে সাজিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ডিজিটাল আর্ট করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

খুবই চমৎকার একটি ষার গরুর ডিজিটাল অংকন আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুব ভালো লাগলো আপনার অঙ্কিত গরুর কালার কম্বিনেশন অনেক বেশি সুন্দর ছিল। চমৎকারভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি ষাঁড়ের ডিজিটাল চিত্র আমাদের মাঝে শেয়ার করেছেন। যা দেখতে বেশ ভালো লাগতেছে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি আমাদের মাঝে। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন। ধন্যবাদ এরকম সুন্দর একটি চিত্রাঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ আপনি খুব সুন্দর একটি ষাঁড় গরু এঁকেছেন ডিজিটাল আর্টের মাধ্যমে। এটি কি কোরবানিতে বিক্রি করবেন নাকি দেখে তো বেশ মোটা তাজা মনে হচ্ছে হাহাহা। অনেক সুন্দর ভাবে তৈরি করেছেন সম্পূর্ণ আটটি অনেক গোছানোভাবে উপস্থাপন করেছেন ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59