🎨ডিজিটাল আর্ট 💮//সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট//💮[১০% লাজুক খ্যাঁকের এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব


হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


বন্ধুরা আমি আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে আমি যে পোস্টটি করতে যাচ্ছি, এটি একটি ডিজিটাল আর্ট পোস্ট। আর এই ডিজিটাল আর্ট এর মাধ্যমে আমি আজকে আপনাদের মাঝে হাজির করেছি সুন্দর একটি সূর্যমুখী ফুলের চিত্র অংকন। সূর্যমুখী ফুল দেখতে যেমন সুন্দর, তেমনি এই ফুল মানুষ অনেক বেশি পছন্দ করে। বিশেষ করে সূর্যমুখী ফুল আমার খুবই প্রিয়। তাই আজকে আমি আমার প্রিয় সূর্যমুখী ফুলের ডিজিটাল অঙ্কন করে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল আর্টটি আপনাদের ভালো লাগবে।


Untitled_253.png

আমি যেভাবে এই সুন্দর ডিজিটাল আর্ট করেছি তা আপনাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করছি,,,।

প্রয়োজনীয় উপকরণ
  • Smartphone
  • Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য প্রথমে আমি আমার মোবাইল ফোনের ইনফিনিট ডিজিটাল আর্ট এর অ্যাপসটি ওপেন করলাম।

ধাপ-১

Untitled_243.png

সূর্যমুখী ফুলের সুন্দর ডিজিটাল আর্ট করার জন্য, প্রথমে আমি একটি বৃত্ত অঙ্কন করলাম এবং বৃত্তের চারপাশে সূর্যমুখীর ফুলের পাপড়ি অঙ্কন করতে লাগলাম।

ধাপ-২

Untitled_244.png

  • তারপরে চারপাশে আমি সুন্দর পাপড়ি অঙ্কন করলাম, দেখতে সুন্দর লাগছে।
ধাপ-৩

Untitled_246.png

  • তারপরে চারপাশে আমি সুন্দর পাপড়ি অঙ্কন করলাম, দেখতে সুন্দর লাগছে।
ধাপ-৪

Untitled_247.png

  • তারপরে সূর্যমুখী ফুলের চিত্র অঙ্কন করা হয়ে গেলো। এখন ফুল সূর্যমুখী ফুলের একটি পাতা অঙ্কন করে নিলাম।
ধাপ-৫

Untitled_248.png

তারপরে সূর্যমুখী ফুলের চিত্র অঙ্কন করা হয়ে গেলো। এখন ফুল সূর্যমুখী ফুলের একটি পাতা অঙ্কন করে নিলাম।

ধাপ-৬

Untitled_249.png

সূর্যমুখী ফুলের কালার গুলো আমি দক্ষতার সাথে করতে লাগলাম, কারণ বিভিন্ন কালার দিলে ফুটে ফুটে উঠবে।

শেষের-ধাপ👇

Untitled_251.png

সূর্যমুখী ফুলের কালার গুলো আমি দক্ষতার সাথে করতে লাগলাম, কারণ বিভিন্ন কালার দিলে ফুটে ফুটে উঠবে।

উপস্থাপন

Untitled_252.png

সূর্যমুখী ফুলের এই সুন্দর ডিজিটাল অঙ্কন করতে পেরে আমার অনেক ভালো লাগছে। অনেকদিন পর আপনাদের সাথে পোস্ট শেয়ার করলাম। আশা করি সবাই ভালো আছেন, এখন থেকে আমি নিয়মিত পোস্ট করব। সকল বন্ধুদের সুস্থতা কামনা করছি।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 2 years ago 

সূর্যমুখী ফুলের সুন্দর ডিজিটাল আর্ট অংকন করেছেন আর কিভাবে এত সুন্দর ডিজিটাল আর্ট অঙ্কন করতে হয় সেটা আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার মতামতের পেয়ে ভালো লেগেছে ধন্যবাদ

 2 years ago 

সূর্যমুখী ফুলের ডিজিটাল চিত্র অংকন অসাধারণ হয়েছে ।দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম ।ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago (edited)

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

সূর্যমুখী ফুলের অসাধারণ চিত্র অঙ্কন করেছেন। সত্যিই আপনার ডিজিটাল সূর্যমুখী ফুলের চিত্র অংকনটি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

বিশেষ করে সূর্যমুখী ফুল আমার খুবই প্রিয়।

আসলে ভাইয়া প্রত্যেক মানুষের কিছু না কিছু পছন্দ তাই আপনার সব থেকে বেশি পছন্দ সূর্যমুখী ফুল। আসলে আপনি অনেক সুন্দর ভাবে সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট তৈরি করে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 2 years ago 

সুন্দর মতামত পেয়ে আমার খুবই ভালো লাগছে ধন্যবাদ ভাই

 2 years ago 

সূর্যমুখী ফুলের খুবই চমৎকার একটি ডিজিটাল আর্ট করলেন আপনি। এরকম ডিজিটাল আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি তো অনেক সুন্দর একটি আর্ট করে ধাপে ধাপে উপস্থাপনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট টা খুবই সুন্দর হয়েছে। ধাপে ধাপে অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ফুলটি দেখতে অসাধারন লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনি খুব সুন্দর করে সূর্যমুখী ফুলের ডিজিটাল আর্ট করেছেন। আসলে রকম ডিজিটাল আর্ট গুলো দেখতে অনেক চমৎকার হয়। আর আপনার সূর্যমুখী ফুলটি দেখতেও বেশ সুন্দর লাগছে ধন্যবাদ আপনাকে আর শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লাগছে

 2 years ago 

সূর্যমুখী ফুলের দারুন ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। সত্যি এই ধরনের কাজকে সবসময় সাধুবাদ জানাই কারণ এই ধরনের কাজ করতে দক্ষতা লাগে। যেটা আপনি খুব সুন্দর করে করে দেখালেন ভালো লাগলো।

 2 years ago 

সুন্দর মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার তৈরি করা সূর্যমুখীর এই ডিজিটাল আর্টটি সুন্দর ছিল ভাইয়া। ‌ আপনার কাছ থেকে আরও সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট চাই। শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মতামতের জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63294.77
ETH 2638.69
USDT 1.00
SBD 2.70