📸⛱️আমার বাংলা ব্লগ ⛱️//⛱️কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমন এবং তার কিছু ফটোগ্রাফি⛱️//[10% @shy-fox]💝

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/ আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

⛱️ফটোগ্রাফি ১👇⛵

কক্সবাজার সমুদ্র সৈকত বাংলাদেশের সবচাইতে বড় সমুদ্র সৈকত।এই সমুদ্র সৈকতে রয়েছে সুন্দর মনোরম পরিবেশে। একবার ভ্রমণ করলে বারবার ভ্রমণ করতে ইচ্ছা করে। তাই অনেকদিন পরে কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমন করতে এসেছি। কক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। তাই আজকে আমি অপরূপ সৌন্দর্যময় এই কক্সবাজার সমুদ্র সৈকতের কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করছি কক্সবাজার সমুদ্র সৈকত এর ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লাগবে।

IMG_20220126_190118.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ২👇⛵

কক্সবাজার সমুদ্র সৈকতের পারে সুন্দর বালুচর রয়েছে। এই বালুচর দেখতে অনেক ভালো লাগে। আমরা বিকেলবেলায় এসেছি। তাই বিকেল বেলায় বালুচর এর মধ্যে দিয়ে একটু মজা করলাম।

IMG_20220126_190227.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ৩👇⛵

বিকেলবেলা কক্সবাজার সমুদ্র সৈকতের অপরূপ সৌন্দর্যময় আকাশ দেখতে আমার খুবই ভালো লাগলো।এই সুন্দর পরিবেশ দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সমুদ্র সুন্দরর্য যেন আমার মন কেড়ে নিয়েছে।সমুদ্র সৈকতের পাগে থেকে বিমান উড়ে যাওয়ার দৃশ্যটা দেখে। আমার খুবই ভালো লাগলো।

IMG_20220126_190245.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ৪👇⛵

কক্সবাজার সমুদ্র সৈকতে বিকেলবেলা সুন্দরময় আকাশটা দেখে যেন আমি মুগ্ধ হয়ে গেলাম। এই সুন্দর আকাশটা লাল বর্ণ ধারণ করেছে। দেখতে ভালো লাগে।

IMG_20220126_190235.jpg

⛱️ফটোগ্রাফি ৫👇⛵

সমুদ্রের পাড়ে আমি সুন্দর সুন্দর ঘোড়া দেখতে পেলাম। আমার খুব ইচ্ছা হলো ঘোড়াতে চলার। তাই আমি ঘোড়ার পাশে গেলাম এবং ঘোরাতে উঠে সমুদ্রের পাড় দিয়ে ভ্রমন করলাম।

IMG_20220126_190212.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ৬👇⛵

সমুদ্রের পাড়ে বসে থেকে আমি সমুদ্রের সুন্দর ঢেউয়ের শব্দ শুনতে লাগলাম এবং দেখতে লাগলাম। আমার খুবই ভালো লাগলো। সুন্দর দৃশ্য দেখে আমি মুগ্ধ।

IMG_20220126_190159.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ৭👇⛵

এই সৌন্দর্য দেখতে দেখতে সন্ধ্যা নেমে আসলো। সন্ধ্যার সময় যেন এক অপরূপ সৌন্দর্যময় কক্সবাজার সমুদ্র সৈকত। সন্ধ্যার সময় আরো বেশি মানুষের ভীড় লক্ষ্য করতে দেখলাম।

IMG_20220126_190132.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ৮👇⛵

কক্সবাজার সমুদ্র সৈকতে বিদেশি পর্যটক আমি লক্ষ করলাম। বিদেশি পর্যটক অনেক। তারা বিদেশ থেকে এসেছে কক্সবাজার সমুদ্র সৈকতের সৌন্দর্য উপভোগ করার জন্য।

IMG_20220126_190220.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ৯👇⛵

কক্সবাজার সমুদ্র সৈকতের সন্ধ্যা বেলা সূর্য অস্ত যাওয়ার দৃশ্য দেখতে খুবই ভালো লাগে। তাই আমরা সন্ধ্যা বেলা সূর্য অস্ত যাওয়ার দৃশ্য দেখার জন্য দাঁড়িয়ে রইলাম। সূর্য অস্ত যাওয়ার দৃশ্য দেখার জন্য অনেক মানুষ দাঁড়িয়ে আছে।

IMG_20220126_190147.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি ১০👇⛵

সূর্য অস্ত যাওয়ার এই সুন্দর মুহূর্তটা উপভোগ করতে পেরে খুবই ভালো লাগছে। আসলে কক্সবাজার সমুদ্র সৈকত অনেক সুন্দর একটি জায়গা। এখানে গেলে আর আসতে মন চায় না। প্রকৃতির অপরূপ সৌন্দর্যের মধ্যে যেন হারিয়ে যায় এরকম লাগে। আমার ভ্রমণ করে খুবই ভালো লেগেছে।

IMG_20220126_190132.jpg

  • স্থানঃকক্সবাজার সমুদ্র,বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

কক্সবাজার সমুদ্র সৈকত অপরূপ সৌন্দর্যময় একটি জায়গায় ভ্রমন করতে পেরে আমার খুবই ভালো লাগছে। সমুদ্র সৈকতে ভ্রমন আমার দ্বিতীয় বার হল। এর আগেও আমি একবার এসেছিলাম তখন ক্লাস সেভেনে পড়ি। সমুদ্রের এই অপরূপ সৌন্দর্যময় দৃশ্য গুলো উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকক্সবাজার সমুদ্র সৈকতে ভ্রমন এবং তার কিছু ফটোগ্রাফি⛱️
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼।

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ জানাই💝🌹💝

Sort:  
 3 years ago 

সব গুলো ছবি অনেক সুন্দর হয়েছে ভাই। খুব ডিটেইলস এর সাথে ছবি গুলো তুলেছেন। আমার কাছে প্রথম ছবি সহ ভিতরের আরো কিছু ছবি অনেক সুন্দর লেগেছে। সুর্যের সাথে সমুদ্রের ঢেউ অসাধারন কম্বিনেশন। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার প্রতিটি ফটোগ্রাফি ছিলো এক কথায় মনোমুগ্ধকর। এখনো ককক্সবাজারে যাওয়া হয় নাই। আপনার ফটোগ্রাফি দেখে ককক্সবাজারের প্রেমে পড়ে গেলাম। আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর ফটোগ্রাফিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

আপনার এত সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 
  • কক্সবাজারের সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার তোলা সব ফটোগ্রাফি গুলো আসলেই খুবই অসাধারণ দেখাচ্ছে। অনেক সুন্দর ভাবে আপনি সমুদ্র সৈকতের সুন্দর সুন্দর ফটোগ্রাফি করলেন। কক্সবাজারে ঘুরাঘুরি করার মজাটাই অনেক আলাদা। তেমনি আপনার সুন্দর মুহূর্তের কিছু ফটোগ্রাফি আমাদের সাথে ভাগ করে নিলেন আজকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57868.91
ETH 2362.75
USDT 1.00
SBD 2.36