🎨ডিজিটাল আর্ট 💮//গোলাপ ফুলের ডিজিটাল আর্ট🌹[১০% লাজুক খ্যাঁকের এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যা বন্ধুরা আমি আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে আমি আপনাদের মাঝে আবারও ডিজিটাল আর্ট নিয়ে হাজির হয়েছি। আর আজকে আমি একটি গোলাপ ফুলের সুন্দর ডিজিটাল আর্ট করেছি। গোলাপ ফুল দেখতে খুবই সুন্দর আরে গোলাপ ফুল আমার খুবই প্রিয়। বিশেষ করে গোলাপ ফুল প্রত্যেকটা মানুষই ভালোবাসে। তাই আজকে আমার প্রিয় এই গোলাপ ফুলের সুন্দর ডিজিটাল আর্ট করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার গোলাপ ফুলের আর্টটি আপনাদের ভালো লাগবে।


IMG_20220818_101117.jpg

আমি যেভাবে এই সুন্দর ডিজিটাল আর্ট করেছি তা আপনাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপন করছি,,,।

প্রয়োজনীয় উপকরণ
  • Smartphone
  • Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য প্রথমে আমি আমার মোবাইল ফোনের ইনফিনিট ডিজিটাল আর্ট এর অ্যাপসটি ওপেন করলাম।

ধাপ-১

Untitled_296.png

প্রথমে আমি গোলাপ ফুলের সুন্দর পাপড়ি অঙ্কন করে লাগলাম।

ধাপ-২

Untitled_297.png

তারপরে আমি এক গোলাপ ফুলের সুন্দর চিত্রটি অঙ্কন করে নিলাম।

ধাপ-৩

Untitled_298.png

তারপরে আমি গোলাপ ফুলের ডাটি অঙ্কন করতে লাগলাম।

ধাপ-৪

Untitled_299.png

তারপরে গোলাপ ফুলের আমি তিনটি পাতার চিত্র অঙ্কন করতে লাগলাম।

ধাপ-৫

Untitled_300.png

অন্য ডাটাতেও আমি তিনটি পাতা চিত্র অঙ্কন করে নিলাম।তারপরে গোলাপ ফুলের চিত্রটি সম্পূর্ণ অঙ্কন করা হয়ে গেল

ধাপ-৬

Untitled_301.png

এখন রং করার পালা, আমি গোলাপ ফুলের চিত্রটি রং করতে লাগলাম।

ধাপ-৭

Untitled_302.png

গোলাপ ফুলটি সম্পূর্ণ রং করে নিলাম

ধাপ-৮

Untitled_303.png

তারপরে আমি গোলাপ ফুলের পাতার গুলো রং করতে লাগলাম।*

শেষের-ধাপ👇

Untitled_305.png

অবশেষে আমি সম্পূর্ণ চিত্রটি রং করে নিয়েছি, দেখতে সুন্দর লাগছে।

উপস্থাপন

Untitled_306.png

আমার প্রিয় সুন্দরী গোলাপ ফুলের চিত্রটি আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার গোলাপ ফুলের চিত্রটি আপনাদের ভাল লেগেছে। আসলে গোলাপ ফুলের এই সুন্দর চিত্রটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমি আনন্দিত।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 2 years ago 

আপনার গোলাপ ফুলের ডিজিটাল আর্ট চমৎকার হয়েছে । ভাইয়া বিশেষ করে রং করাতে আরো বেশি আকর্ষণীয় মনে হচ্ছে । আপনি ধাপে ধাপে খুব সুন্দর করে দেখিয়েছেন ।

 2 years ago 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লাগছে ধন্যবাদ ভাই

 2 years ago 

গোলাপ ফুল আমাদের সকলেরই খুব প্রিয়। এই ফুলের সৌন্দর্য ও ঘ্রাণ অতুলনীয়। আপনি খুব চমৎকার করে ডিজিটাল আর্টের মাধ্যমে গোলাপ ফুলের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। ডিজিটাল আর্টটি আমার কাছে খুব ভালো লেগেছে।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

গোলাপ ফুলের দারুন ডিজিটাল চিত্র অঙ্কন করেছেন। সত্যিই দেখতে অনেক সুন্দর লাগছে ।ফুলের সৌন্দর্য তা এমনিতেই মানুষকে মুগ্ধ করে আপনার চিত্র মুগ্ধ করেছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

গোলাপ ফুলের ডিজিটাল আর্ট টা চমৎকার হয়েছে। গোলাপ ফুল আমার ভিশন পছন্দের একটা ফুল। গোলাপ ফুলের ডিজিটাল আর্ট টা খুবই নিখুঁত ভাবে অংকন করেছেন। আপনার প্রিয় সুন্দরী গোলাপ ফুল টা আমাদের মাঝে শেয়ার করার জন্য আন্তরিক ধন্যবাদ ভাইয়া আপনাকে।
শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

চমৎকার একটি গোলাপ ফুলের ডিজিটাল আর্ট করেছেন আপনি। গোলাপ ফুল আমার কাছে খুবই ভালো লাগে। আর্টের প্রতিটিধাপ খুব সুন্দর ভাবে আপনি উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গোলাপ ফুল আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার তৈরি গোলাপ ফুলের ডিজিটাল আর্ট দেখে বোঝা যাচ্ছে আপনি খুব সুন্দর ভাবে ডিজিটাল আর্ট করতে পারেন। অবশ্য খুবই সুন্দর হয়েছে আপনার গোলাপ ফুল তৈরি করাটা। আশা করব এভাবে আরও অনেক কিছু আমাদের মাঝে তৈরি করে দেখাবেন।

 2 years ago 

সুন্দর ভাবে মতামত করেছেন, ধন্যবাদ ভাই

 2 years ago 

ভাইয়া গোলাপ ফুলের ডিজিটাল আর্ট দেখতে অসাধারণ হয়েছে। মনে হচ্ছে একদম বাস্তবের গোলাপ ফুলের ফটোগ্রাফি করে রেখেছেন। গোলাপ ফুল কালার করাতে দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। আপনার এই ডিজিটাল আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। গোলাপ ফুল এমনিতে খুব পছন্দ ডিজিটাল আর্টের মাধ্যমে দেখতে পেরে আরো বেশি সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুলের জগতে যত প্রকার ফুল আছে তার মধ্যে সকলে গোলাপ ফুলকে অনেক বেশি পছন্দ করে কারণ গোলাপ ফুল সত্যি কারের ভালোবাসার অর্থ বহন করে। সুন্দর এই ডিজিটাল গোলাপ ফুল অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মতামতের পেয়ে খুবি ভালো লাগছে

 2 years ago 

অনেক সুন্দর গোলাপ ফুলের ডিজিটাল আর্ট অংকন করেছেন আর সবুজ পাতার উপরে লাল টকটকে বর্ণের গোলাপের পাপড়ি গুলো দেখতে বেশ সুন্দর লাগছে। এমন সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সুন্দর ভাবে মতামত করার জন্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39