🐥ডিজিটাল আর্ট -(০২) একটি ডালে দুটি পাখি বসে থাকার ডিজিটাল আর্ট 🐥[১০% লাজুক খ্যাঁকের এর জন্য]

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুআলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

হ্যা বন্ধুরা আমি আবারও নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম।আজকে আমি আপনাদের সাথে আমার পাখির ডিজিটাল একটি আর্ট শেয়ার করতে এসেছি।


বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে দ্বিতীয়বারের মতো একটি ডিজিটাল অংকন নিয়ে হাজির হলাম। আসলে ডিজিটাল অঙ্কন করতে খুবই ভালো লাগে। কারণ প্রথম ডিজিটাল অঙ্কন করতে আমার একটু কষ্ট হয়েছিল, এখন দ্বিতীয়বারের মতো ডিজিটাল আর্ট করতে পেরে ভালো লাগলো। তাই আজকে আমি আপনাদের মাঝে সুন্দর দুটি পাখির চিত্র অংকন করলাম। একটি ডালে দুটি পাখি বসে আছে এই দৃশ্যটির ডিজিটাল আর্ট করতে পেরে আমার খুবই ভালো লাগলো। আশা করি আপনাদেরও ভালো লাগবে, তো বন্ধুরা চলুন শুরু করা যাক,,,।

একটি ডালে দুটি পাখি বসে থাকার ডিজিটাল অংকন 🐥

Project 25_6.png

আমি যেভাবে এই সুন্দর ডিজিটাল পাখির আর্ট করেছি তা আপনাদের মাঝে নিচে ধাপে ধাপে উপস্থাপন করা হলো।

প্রয়োজনীয় উপকরণ
  • Smartphone
  • Infinite painting App

ডিজিটাল আর্ট করার জন্য প্রথমে আমি আমার মোবাইল ফোনের ইনফিনিট ডিজিটাল আর্ট এর অ্যাপসটি ওপেন করলাম।

ধাপ-১🐥🧱

Untitled_97.png

  • পাখির ডিজিটাল অংকন করার জন্য প্রথমে আমি দুটি পাখির মাথার চিত্র অঙ্কন করে নিলাম এবং দুটি পাখির ঠোঁটের চিত্র অঙ্কন করে নিলাম।
ধাপ-২🐥🧱

Untitled_98.png

তারপরে আমি পাখির পাখা এবং লেজ অঙ্কন করে নিলাম। দুটি পাখির লেজ একসাথে অঙ্কন করে নিলাম। একটি পাখি অপরটির বিপরীতে এই দৃশ্যটি আমার খুবই ভালো লাগে। তাই এই দৃশ্যটি চিত্র অঙ্কন করতে লাগলাম।

ধাপ-৩🐥🧱

Untitled_99.png

  • তারপর আস্তে আস্তে আমির পাখির পাখার চিত্র ভালোভাবে অঙ্কন করে নিলাম। এখন দুটি পাখি মোটামুটি সুন্দর লাগছে।
ধাপ-৪🐥🧱

Untitled_101.png

  • একটি ডালে দুটি পাখি বসে আছে, তাই একটি ডালে চিত্র অঙ্কন করলাম এবং পাখির পা অঙ্কন করে নিলাম।
ধাপ-৫🐥🧱

Project 25.png

  • তারপরে পাখির পাখাতে এবং লেজে তিনটি দাগ দিয়ে দিলাম, এই দাগের কারণে পাখি দুটি দেখতে খুবই সুন্দর লাগছে।
ধাপ-৬🐥🧱

Project 25_1.png

  • চিত্র অংকন সম্পন্ন হয়েছে, তাই এখন পাখিটি আমি সুন্দর রং করবো। সেজন্য আমি প্রথমে পাখির ঠোঁট এবং মাথা সুন্দর কালার করে নিলাম।
ধাপ-৭🐥🧱

Project 25_2.png

  • তারপরে পাখিটির পাখাতে আমি সুন্দরভাবে কালার করে নিলাম, পাখিটি এখন সুন্দর লাগছে।
🐥শেষের-ধাপ👇🧱

Project 25_4.png

*এখন পাখিটি সম্পূর্ণ কালার করে নিয়েছি। দেখতে খুবই সুন্দর লাগছে। সত্যিই পাখির দুটি এখনো আমার কাছে অনেক ভালো লাগছে।

🐥উপস্থাপন🧱

Project 25_5.png

  • আমার করা দ্বিতীয় ডিজিটাল আর্টটি করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এই পাখিটি ডিজিটাল অঙ্কন করে আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করছি আমার ডিজিটাল আর্ট আপনাদের ভাল লেগেছে।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

banner-abbVD-1.png

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।🌹🌻🌻🌹

Sort:  
 2 years ago 

একটি ডালে বসে থাকা দুটি রঙিন পাখির সুন্দর চিত্র প্রস্তুত করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

একটি ডালে দুটি পাখি বসে থাকার অনেক চমৎকার একটি দৃশ্য অঙ্কন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন বিশেষ করে পাখি দুইটির কালার কম্বিনেশন অনেক বেশি আকর্ষণীয় ছিল। চমৎকারভাবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

দারুন আইডিয়া ছিলো একই সাথে দুটি পাখি তৈরি করা হয়ে গেল, খুব ভালো লাগলো আপনি ও ডিজিটাল আর্ট তৈরি করছেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

একটি ডালে দুটি পাখি বসে থাকা চিত্র অংকন দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন আপনি। এরকম ডিজিটাল আর্ট গুলো আমার কাছে দেখতে অসম্ভব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া চমৎকার এবং সুন্দর দুটি পাখির ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

একটি ডালে দুটি পাখি বসে থাকার ডিজিটাল আর্ট অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনার তৈরি করা এই ডিজিটাল আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি আপনার ডিজিটাল আর্ট তৈরির প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে দুটি পাখির একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলেই এমন সুন্দর সুন্দর দৃশ্য গুলো সকলের মন মুগ্ধ করে থাকে।

 2 years ago 

একটি ডালে কি সুন্দর দুটি পাখি বসে আছে সত্যি দেখতে বেশ সুন্দর লাগছে। আপনাদের এত সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট দেখে আমারও খুব ডিজিটাল আর্ট করতে ইচ্ছা করে ভাইয়া। ভবিষ্যতে অবশ্যই চেষ্টা করবো আমিও ডিজিটাল আর্ট করার। ধন্যবাদ।

 2 years ago 

চমৎকার একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আর্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ডিজিটাল আর্ট গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আপনাকে ধন্যবাদ সুন্দর দুটি পাখির ডিজিটাল আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

একটি ডালে দুটি পাখি বসে থাকা ডিজিটাল আর্ট আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করছেন । আসলেই আপনারা অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট প্রফেশনাল ভাবে তৈরি করতে পারেন ।আমারও ডিজিটাল আর তৈরি করার অনেক ইচ্ছে।ধন্যবাদ শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59