📸⛱️আমার বাংলা ব্লগ ⛲//সেন্টমার্টিন ভ্রমনের অপরূপ সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি⛱//[10% @shy-fox]💝

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/ আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

সেন্টমার্টিন ভ্রমণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। সেন্টমার্টিন অপরূপ সৌন্দর্যময় জায়গা। এই জায়গায় ভ্রমণ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। এত সুন্দর পরিবেশ যা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। সেন্টমার্টিন ভ্রমনের এই সুন্দর ফটোগ্রাফি গুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার খুবই ভালো লাগছে। প্রকৃতির অপরূপ সৌন্দর্যময় জায়গা। সেন্টমার্টিন ভ্রমণ করতে পেরে আমার যেমন ভাল লাগছে, তেমনি বারবার ভ্রমণ করার ইচ্ছা জাগছে। এত সুন্দর পরিবেশ সত্যি ভাষায় প্রকাশ করা যায় না।

সেন্টমার্টিন ভ্রমণ এটাই আমার প্রথম ভ্রমণ ছিল। আর প্রথম ভ্রমণে আমি এত সুন্দর পরিবেশ দেখে মুগ্ধ হয়ে গেছি। সত্যি আমার খুব আনন্দ হয়েছে। এই আনন্দময় সময় এর কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করছি।

⛱️ফটোগ্রাফি -১👇⛵

IMG_20220216_225831.jpg

আমরা যখন জাহাজ থেকে সেন্টমার্টিন দ্বীপে নামলাম।সেন্টমার্টিন দ্বীপে নামার পরে এই সুন্দর পরিবেশ দেখে আমার খুবই ভালো লাগলো। অপরূপ সৌন্দর্যময় নীল আকাশের প্রকৃতি। বিশেষ করে সেন্টমার্টিনের ট্রলার গুলো দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগলো।

⛱️ফটোগ্রাফি -২👇⛵

IMG_20220216_225848.jpg

⛱️ফটোগ্রাফি -৩👇⛵

IMG_20220216_225914.jpg

নীল আকাশের অপরূপ সৌন্দর্যময় প্রকৃতিতে তারপরে এই সুন্দরময় ট্রলার গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। এই গুলো খুবই সুন্দর করে তৈরি করা হয়েছে, দেখতে ভালো লাগে।

⛱️ফটোগ্রাফি -৪👇⛵

IMG_20220216_230054.jpg

⛱️ফটোগ্রাফি -৫👇⛵

IMG_20220216_225946.jpg

সমুদ্রের পাড়ে পালতোলা ট্রলার গুলো দেখে আমার খুবই ভালো লাগলো। অপরূপ সৌন্দর্যময় প্রকৃতিতে পরিবেশের মধ্যে এই ট্রলার গুলো যেন আর সৌন্দর্য বৃদ্ধি করেছে। আমার খুবই ভালো লাগলো। এই ট্রলারে করে সমুদ্রের বুকে ভ্রমণ করতে অনেক মজা হয়। কত সুন্দর পরিবেশ, নীল আকাশ এবং এই সৌন্দর্যের প্রকৃতি-পরিবেশ আমার খুবই ভালো লাগলো।

⛱️ফটোগ্রাফি -৬👇⛵

IMG_20220216_225928.jpg

সেন্টমার্টিন একটি বড় ব্রিজ রয়েছে। এখানে ট্রলার এবং জাহাজগুলো এসে আমাদের নামিয়ে দেয়। আমরা যে জাহাজে করে এসেছি সেটা এই ব্রিজের পাশে রয়েছে। এখান থেকে আমরা সেন্টমার্টিনের সুন্দর এই দ্বীপে আসলাম।

⛱️ফটোগ্রাফি -৭👇⛵

IMG_20220216_230236.jpg

  • স্থানঃ সেন্টমার্টিন, বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি -৮👇⛵

IMG_20220216_230120.jpg

অপরূপ সৌন্দর্যময় এই সেন্টমার্টিন যা আমি ভাষায় প্রকাশ করতে পারছি না। এখানে সুন্দরময় নীল আকাশ এবং নিচে অপরূপ সৌন্দর্যময় সমুদ্রের পানি এবং সমুদ্রের এই সুন্দর প্রকৃতির মধ্যে দিয়ে পাথরের উপর দিয়ে আমরা হাঁটলাম। পাথরগুলো যেনো খুবই সুন্দর আমার খুবই ভালো লেগেছে।

⛱️ফটোগ্রাফি -৯👇⛵

IMG_20220216_230106.jpg

সমুদ্রের পাড়ে বসে থাকে সমুদ্রের প্রকৃতির সৌন্দর্য উপভোগ করার জন্য সমুদ্রের পাড়ে বসে থাকার ব্যবস্থা করে দিয়েছে। আমরা এখানে কিছুক্ষণ বসে প্রকৃতি উপভোগ করলাম।

⛱️ফটোগ্রাফি -১০👇⛵

IMG_20220216_230054.jpg

  • স্থানঃ সেন্টমার্টিন, বাংলাদেশ।
    ক্যামেরা :স্যামসাং গ্যালাক্সি
    মডেল:এম-৩১
    অবস্থানঃhttps://w3w.co/section.landscaping.redeemable

⛱️ফটোগ্রাফি -১১👇⛵

IMG_20220216_230001.jpg

সমুদ্রের পাড়ে এই পাথরের উপর দিয়ে আমরা হাঁটলাম এবং ফটোগ্রাফি করলাম। এটি দেখতে আমার খুবই ভালো লাগলো। অপরূপ সৌন্দর্যময় সমুদ্রের পাড়ে পাথরগুলো যেমন কাঁটা কাঁটা দেখে খুবই ভালো লাগলো, অন্যরকম অনুভূতি ছিল আমার।

⛱️ফটোগ্রাফি -১২👇⛵

IMG_20220216_230146.jpg

সেন্টমার্টিনে খুবই সুন্দর পরিবেশ উপভোগ করতে পেরে আমার খুবই ভালো লাগছে। তবে সেন্টমার্টিনের প্রকৃতির পরিবেশের মধ্যে দুটি নারিকেল গাছের ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগছে। এই সুন্দরময় পরিবেশটি আমার অনেক ভালো লেগেছে। নারিকেল গাছ যেন সৌন্দর্যময় আরো বৃদ্ধি করেছে।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণসেন্টমার্টিন ভ্রমনের অপরূপ সৌন্দর্যময় কিছু ফটোগ্রাফি।
মডেলএম-৩১
ক্যাপচার@alif111
অবস্থানসিরাজগঞ্জ -রাজশাহী- বাংলাদেশ।

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼।

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ জানাই💝🌹💝

Sort:  
 2 years ago 

সেন্টমার্টিন দ্বীপের অপরূপ সৌন্দর্যময় ফটোগ্রাফি গুলো দেখে বারবার ভ্রমণ করার ইচ্ছা জাগল। সত্যি ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে আমাদের দেখার সুযোগ করে দিলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ফটোগ্রফি গুলো একদম স্বচ্ছ এবং ক্লিয়ার। সেন্টমার্টিন আগে কখনো যাওয়া হয়নি তবে আপনার পোস্ট দেখে সৌন্দর্যের কিছুটা ধারণা পাওয়া গেল। আপনার কাটানো সুন্দর সময় গুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

ভাই আপনার সেন্টমার্টিন ভ্রমনের ফটোগ্রাফি ছিল খুবই চমৎকার হয়েছে। সবগুলো ফটোগ্রাফি খুব স্বচ্ছ পরিষ্কার এসেছে। আমার সবথেকে বেশি ভাল লেগেছে আপনার ১২ নম্বর ফটোগ্রাফিটি।সেন্টমার্টিন আমার কখনো যাওয়া হয়নি ।আপনার ফটোগ্রাফি দেখে তো এখনি যেতে ইচ্ছে করছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

সেন্টমার্টিন ঘুরে দারুন কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন সত্যি আপনার ফটোগ্রাফির গুলা দেখে মুগ্ধ হয়ে গেলাম গত ডিসেম্বরে যাওয়ার একটা প্ল্যান করেছিলাম কিন্তু কোনো একটা কারণে যাওয়া হয়নি তবে নতুন করে আপনার ফটোগ্রাফি গুলা দেখে আগ্রহটা আরো বেড়ে গেল শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

কি অসাধারন কিছু ফটোগ্রাফি করে আমাদের সাথে ভাগ করে নিলেন। আমার কাছে তো প্রত্যেকটা ফটোগ্রাফি একেবারে দুর্দান্ত লেগেছে দেখে। এই প্রকৃতিতে আর কত যে সৌন্দর্য দেখার বাকি আছে কে জানে। আমার কাছে আপনার ফটোগ্রাফি গুলো একেবারে অসাধারণ লেগেছে। আপনার উপস্থাপনা টাও খুব সুন্দর ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ছবিগুলো দুর্দান্ত সুন্দর হয়েছে। দ্বীপ আকাশ সব মিলিয়ে অসাধারণ। আপনার তোলা প্রত্যেকটি ছবি অনেক সুন্দর হয়েছে। দেখে প্রাণ জুড়িয়ে যাচ্ছে। আসলে সেন্টমার্টিন অনেক সুন্দর জায়গা যদি আমি কখনও যায়নি তবে আমার ফটোগ্রাফি দেখে যাওয়ার ইচ্ছা হচ্ছে। ধন্যবাদ, শুভকামনা রইল আপনার জন্য

আমাদের দেশের অপরূপ সুন্দর একটি জায়গা সেন্ট মার্টিন। এদিকে গেলে প্রাণটা যেন ভরে দেয় তার অপরূপ সৌন্দর্য দিয়ে। সেন্টমার্টিন এক কথায় অসাধারণ একটি জায়গা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট করার জন্য।

 2 years ago 

কি অসাধারণ ফটোগ্রাফি করলেন আপনি। সেন্ট মার্টিন ভ্রমণ অনেক আনন্দ করেছেন নিশ্চয়। আমরা কয়েক মাস আগে কক্সবাজার গিয়েছিলাম। সেখান থেকে সেন্ট মার্টিন যাওয়ার কথা হয়েছিল কিন্তু পরে আর যাওয়া হয়নি। এখনতো দেখছি অসাধারণ সৌন্দর্য মিস করেছি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। আমাদের মাঝে এত অসাধারন একটি মুহুর্ত শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

ইচ্ছে ছিল এবং আছে সেন্টমার্টিন যাওয়ার কিন্তু ব্যস্ততার কারণে যাওয়া হচ্ছে না। আপনার পোস্টের মাধ্যমে সেন্টমার্টিন সম্পর্কে কিছুটা হলেও জানতে পারলাম। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

সেন্টমার্টিনের অপরূপ সৌন্দর্য আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন ভাইয়া। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনি আপনার ফটোগ্রাফির মাধ্যমে প্রকৃতির অপরূপ সৌন্দর্য তুলে ধরেছেন। অপরূপ সৌন্দর্যে ভরা প্রাকৃতিক দৃশ্য গুলো ফটোগ্রাফিতে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 55825.83
ETH 2516.08
USDT 1.00
SBD 2.28