📸আমার বাংলা ব্লগ // ভ্রমণের কিছু রেনডম ফটোগ্রাফি/[10% @shy-fox]💝

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম/ আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশাকরি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় খুব ভাল আছি। আমি @alif111, বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।

বগুড়া শহর থেকে ঢাকা শহরে ভ্রমণ করতে যাওয়ার পথে কিছু সুন্দর ফটোগ্রাফি করলাম, আর এই ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে কারণ এই ফটোগ্রাফি আমাদের বগুড়া শহর থেকে ঢাকা শহরে যাওয়ার মেন একটি রাস্তার ব্রিজের ফটোগ্রাফি।

তারপরে আমি কিছু ফুলের ফটোগ্রাফি করলাম। আমি যখন বাস থেকে ব্রিজয়ের কাছে নেমে দাঁড়ালাম তখন আমি পাশে দেখতে পেলাম কিছু ফুলের গাছ। দেখে আমার খুবই ভালো লাগলো।

ফটোগ্রাফি ১👇🏍️🛣️

IMG_20211231_202437.jpg

বগুড়া থেকে ঢাকা যাওয়ার পথে আমরা রাস্তায় ব্রেক নিলাম। তার পরে আমরা এখানে কিছুক্ষণ অপেক্ষা করতেছিলাম, রাস্তার পাশেই একটি সুন্দর ছোট ফুলের বাগান দেখতে পেলাম। এই ফুলের বাগানে আমার খুবই ভালো লাগলো। লাল রঙের এই সুন্দর ফুল দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আমার খুবই ভালো লেগেছে।

ফটোগ্রাফি ২👇🏍️🛣️

IMG_20211231_202451.jpg

অপরূপ সৌন্দর্যময় এই ফুলটি আমার খুবই ভালো লেগেছে। ফুলটির দেখে আমার খুবই পছন্দ হয়েছে। তাই আমি এরকম ফুলের গাছ কিনে বাসায় নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি এই ফুলের গাছ খুবই পছন্দ করি।

ফটোগ্রাফি ৩👇🏍️🛣️

IMG_20211231_202425.jpg

এই ছোট ফুলের বাগানে আমি একটি পাতা বাহারি ফুলের গাছ দেখতে পেলাম। এই ফুলের গাছের পাতাগুলো আমার খুবই ভালো লেগেছে। সবুজ পাতা গুলো দেখতে অনেক সুন্দর ছিল।

স্থানঃ বগুড়া,বাংলাদেশ।
তারিখঃ১২-১২-২০২১
অবস্থানঃhttps://w3w.co/merging.impoverished.checkouts

ফটোগ্রাফি ৪👇🏍️🛣️

IMG_20211231_202055.jpg

বগুড়া শহর থেকে ঢাকা শহরের মাঝপথে সিরাজগঞ্জ এর মধ্যে এই রাস্তাটি দেখে আমি মুগ্ধ। কারণ যে রাস্তা হচ্ছে আট লেন্থয়ের রাস্তা। বাংলাদেশে সর্বপ্রথম এবং এই খুবি সুন্দর হবে এবং নিচে ও উপরে দিয়ে খুবই অত্যাধুনিক এই রাস্তাটি হবে।

ফটোগ্রাফি ৫👇🏍️🛣️

IMG_20211231_202041.jpg

এক দিক দিয়ে রাস্তার কাজ চলছে। আর এক দিক দিয়ে সুন্দর রাস্তার অর্ধেক কাজ হয়ে গেছে।তাই সকল যানবাহন খুবই সুন্দরভাবে চলাচল করছে।

ফটোগ্রাফি ৬👇🏍️🛣️

IMG_20211231_202006.jpg

ব্রিজের কাজ চলছে, এই ব্রিজয়ের অর্ধেক কাজ হয়েছে। আমরা তাই এই ব্রিজের কাছে আসলাম এবং ব্রিজয়ের সৌন্দর্য দেখতে লাগলাম। ব্রিজটি অনেক উঁচু এবং মজবুত করে তৈরি করছে।

ফটোগ্রাফি ৭👇🏍️🛣️

IMG_20211231_202145.jpg

অপরূপ সৌন্দর্যময় নীল আকাশের মাঝে এই সুন্দর রাস্তাটি দেখে আমার খুবই ভালো লাগলো। এই রাস্তা দিয়ে চলাচল করতে খুবই ভালো লাগে। রাস্তা যত সুন্দর হবে ততো চলাচল করে মজা পাওয়া যাবে। আর এই সুন্দর রাস্তা আমার অনেক ভালো লেগেছে।

ফটোগ্রাফি ৮👇🏍️🛣️

IMG_20211231_202127.jpg

তারপরে আমরা একটি নদীর পাড়ে আসলাম এই নদীর পাড়ে সৌন্দর্য দেখে আমি মুগ্ধ হয়েছি।নদীটির নাম ফুলজোর নদী। এই নদীর সুন্দর প্রাকৃতিক পরিবেশ আমার অনেক ভালো লেগেছে। নদীর পাড়ে দিয়ে সরিষা ফুলের সৌন্দর্যময় পরিবেশ আমাকে মুগ্ধ করেছে। তাই আজকের ভ্রমণটি আমার খুবই ভালো লেগেছে এবং ভ্রমণের সাথে আমি সুন্দর ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করলাম। আশাকরি আপনাদের ভাল লেগেছে।

স্থানঃ বগুড়া,বাংলাদেশ।
তারিখঃ১২-১২-২০২১
অবস্থানঃhttps://w3w.co/merging.impoverished.checkouts

19-28-53-banner-abb3.png

আমার পরিচয়

IMG_20211118_120137.jpg

আমার নাম মোঃআলিফ আহমেদ।আমি বাংলাদেশের রাজশাহী বিভাগে সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমিকে খুবই ভালোবাসি। আমি সিরাজগঞ্জ সরকারি কলেজের একজন ছাত্র। আমি ছোট বেলা থেকেই আর্ট করতে পছন্দ করি।তাই অংকন করতে আমার খুব ভালো লাগে।তাই আমি সময় পেলেই বিভিন্ন চিত্র অংকন করি।বিভিন্ন জায়গায় ভ্রমন করতে ও ফটোগ্রাফি করতে আমার খুবি ভালো লাগে।🌼💖🌼।

সবার প্রতি শুভেচ্ছা রইল এবং আমার পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ জানাই💝🌹💝

Sort:  
 3 years ago 

রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে বিভিন্ন ধরনের ছবি থাকে দেখতে খুবই সুন্দর লাগে ।প্রথমে আপনি একটি ফুলের ছবি দিয়েছেন এ ফুলটি কাটামুকুট আমার খুবই পছন্দের একটি ফুল ।কাটা মুকুটের ছবিটি দেখতে অসাধারণ লাগছে ।প্রত্যেকটা ছবি খুব সুন্দর তুলেছেন আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। এই ফুলটির নাম হচ্ছে ইফরবিয়া। এ ফুলটি আমার খুবই পছন্দের। তবে যাই হোক সব মিলিয়ে খুবই ভালো লেগেছে আমার। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ওয়াও ভাই আপনি অসাধারণ ফটোগ্রাফি করতে পারেন । বিশেষ করে ফুলের ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে আমি ব্যক্তিগতভাবে ফুল অনেক ভালোবাসি , আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি একদম স্পষ্ট ভাবে করতে সক্ষম হয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং নতুন বছরের শুভেচ্ছা।

 3 years ago 

জাস্ট অসাধারণ আমি সত্যিই আপনার ফটোগ্রাফি করে দেখে মুগ্ধ। আপনি এখানে যতগুলো ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন প্রতিটা ফটো আমার কাছে অনেক ভালো লেগেছে। তবে বিশেষ করে 1 এবং 3 নম্বর ফটোগ্রাফি দুটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। চেষ্টা করতে থাকুন আপনি একটা সময় চেয়ে অনেক ভাল ফটোগ্রাফার হতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ফটোগ্রাফি গুলো ভালো হয়েছে। ফুলের ফটোগ্রাফি টা ভালো ছিল। তবে আমার কাছে একেবারে শেষের নদীর উপরে ব্রীজ এই ছবিটি সবচেয়ে বেশি ভালো লেগেছে। সুন্দর একটি প্রকৃতির ছোয়া রয়েছে। ধন্যবাদ ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 3 years ago 

আপনার ভ্রমণের অসাধারন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন সুন্দর বর্ণনা শহীত আপনার ফটোগ্রাফি গুলা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে বিশেষ করে ফুলের ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে

 3 years ago 

বগুড়া শহর থেকে ঢাকা যাওয়ার পথে যে রেনডম ফটোগ্রাফি গুলো করেছেন দেখে খুবই ভালো লাগলো । আমারও খুব পছন্দ হয়েছে প্রত্যেকটা ফটোগ্রফি । খুব সুন্দর ও চোখে লাগার মত হয়েছে। ধন্যবাদ ভাই এত সুন্দর ভ্রমনের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসাধারণ সুন্দর একটি পোষ্ট উপহার দিয়েছেন আপনি। আপনার পোষ্টের রেনডম ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই আমার চোখ জুড়িয়ে গেল। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ দৃষ্টিনন্দন হয়েছে। আপনার পোষ্টের বর্ণনাগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। তিন নম্বর ফটোগ্রাফি পাতাবাহার গাছটি দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা। হ্যাপি নিউ ইয়ার

আপনার ভ্রমণের ফটোগ্রাফি গুলো অসম্ভব সুন্দর হয়েছে। ভ্রমণের সাথে সাথে যেসব ফটোগ্রফি গুলো করেছেন তা অনেক আকর্ষণীয় ছিল। বিশেষ করে আপনি রাস্তার যে প্রোগ্রামগুলো করেছেন তা সত্যিই অসাধারণ। আপনাকে এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করে নেবার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45