You are viewing a single comment's thread from:

RE: একে অপরকে প্রতিদ্বন্দ্বি না ভেবে সহযোগী হিসেবে কাজ করা উচিত ✨

in আমার বাংলা ব্লগ2 years ago

আমিও ভাই আপনার সাথে একমত আমাদের একে অন্যের পেছনে না লেগে যদি নিজেকে দক্ষ করার কাজে লাগাই তাহলে হয়তো আমি নিজে তার চেয়ে অনেক দূর অনায়াসে এগিয়ে যেতে পারবো। আসলে এই জিনিসটা আমার কাছে খুবই খারাপ লাগে আমি একেবারে সহ্য করতে পারি না, যখন একজন আরেকজনের পিছনে এভাবে লেগে থাকা। তবে এই ক্ষেত্রে আমি মনে করি আমাদের দেশের শিক্ষা ব্যবস্থাটাই এমন আর এই শিক্ষা ব্যবস্থা থেকেই তো আমরা ছোট থেকে শিখে আসছি তাই এই অভ্যাস থেকেও আমরা বের হতে পারি না। এজন্যে আমাদের সর্বপ্রথম পরিবারের থেকে ভালো শিক্ষা নিয়ে এই শিক্ষা ব্যবস্থাটাকে পাল্টে দিতে পারলেই আমাদের বাংলাদেশ হয়ে উঠবে বিশ্বের অন্যতম একটি রোল মডেল।

Sort:  
 2 years ago 

জ্বী ভাই একে অপরের পিছনে না লেগে, সেই সময়টা যদি দক্ষতা অর্জনের জন্য কাজে লাগানো যেত তাহলে অনেক ভালো হতো।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40