You are viewing a single comment's thread from:

RE: পুরো সপ্তাহের সমস্ত পোস্টগুলোর রিভিউ || ১০% লাজুক খ্যাঁকের জন্য 💌

in আমার বাংলা ব্লগ2 years ago

যদিও আপনার সবগুলো পোস্ট এর আগে আমি দেখেছি তারপরও এই রিভিউ পোস্ট আকারে পুনরায় দেখতে পেয়ে আসলে ভাই খুবই ভালো লাগছে আপনার প্রত্যেকটা পোস্টে খুবই লজিক থাকে। স্নেহের পরশ মনি ছড়িয়ে যাক জীবন জুড়ে এই পোস্টটি আমার দেখা হয়েছিল না বা পড়া হয়েছিল না। সত্যি ভাই পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। আপনি আমাদেরকে আমার বাংলা ব্লগকে পরিবার মেনে আমাদের মাঝে শেয়ার করেছেন সেজন্য আমি আমার অন্তরের অন্তস্থল থেকে আপনার মেয়েকে দোয়া করে দিলাম। আল্লাহতালা আপনার মেয়েকে দীর্ঘায়ু দান করুক এবং আপনাদের মুখ উজ্জ্বল করে নিজের জীবনকে আলোকিত জীবন হিসেবে গড়ে তুলতে পারে সেই তৌফিক আল্লাহ তাকে দান করেন আমিন।

Sort:  
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই ♥️
আমার মেয়ে মানে তো আপনাদেরও মেয়ে।
দোয়া করছেন জেনে ভীষণ খুশি হলাম ভাই ♥️
ভালো থাকুন সবসময় 💌

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74