You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৯ (Weekly Hangout Report-19)

in আমার বাংলা ব্লগ3 years ago

এবারের হ্যাঙ্গআউটটিও আমার কাছে খুব আকর্ষণীয় মনে হয়েছিল। আসলে হ্যাং আউট এর মাধ্যমে আমরা খুব সহজে আমাদের পারফরম্যান্স গুলা বুঝতে পারি এবং ভুল বা সঠিক দিক গুলো আমরা জানতে পারি। আর আমার সবচেয়ে কুইজ পর্বটি বেশি আকর্ষণীয় লেগেছে কারণ এই পর্বের মাধ্যমে আমরা অনেক না জানা প্রশ্নের উত্তর খুঁজে পাই যা আমাদেরকে আরো জ্ঞান বিকাশে এগিয়ে নিয়ে যাবে। সর্বোপরি আমি এটা বিশ্বাস করি নতুন যে আমার বাংলা ব্লগ স্কুল প্রোগ্রাম চালু করা হয়েছে সেটি যারা নতুন তাদের জন্য অনেক শুভ বার্তা আমি মনে করছি। কারণ তারা এর মাধ্যমে নিজেদেরকে স্টিমিট প্লাটফর্মে একজন যোগ্য হিসেবে গড়ে তুলবে। এজন্য আমি দাদাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এরকম একটি প্রোগ্রাম চালু করার জন্য। সবশেষে এই হ্যাঙ্গআউটটিকে এত সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে আমাদের সামনে উপস্থাপন করার জন্য আমি হাফিজুল্লাহ ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 61940.19
ETH 2433.78
USDT 1.00
SBD 2.50