You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১০ এবং ১৫ স্টিম পুরস্কার (Weekly Hangout -10 & Prize)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম, এই কমিউনিটি সকল মডারেটর এডমিন ভাইদেরকে আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই। আপনাদের এই হ্যাঙ্গআউট দশম তম হাংআউট হলেও আমার জন্য এটি প্রথম হাংআউট। তবে আমি এই হ্যাংআউটে অংশগ্রহণ করে এটা বুঝতে পারলাম, সেটা হলো এই কমিউনিটির প্রত্যেকেই একজন আরেকজনের খুব কাছের লোক মনে হচ্ছিল আমার, যেটা অন্য কোন কমিউনিটিতে আমি পাইনি। আরেকটি বিষয় আমি লক্ষ করলাম এই কমিউনিটির মডারেটররা খুবই অ্যাক্টিভ তাদের সহনশীল আচরণ এবং সহযোগিতার মাধ্যমে এই কমিউনিটির প্রত্যেকেই খুব সহজেই তাদের কার্যক্রম চালিয়ে যেতে পারবে। সেই সাথে এই কমিউনিটির প্রত্যেকটি বিষয়ে আমার মনে হচ্ছিল যে স্বচ্ছ এবং খুব স্বচ্ছতার শহিত এই কমিউনিটির কার্যক্রমগুলো পরিচালিত হচ্ছে সেজন্য আমি খুবই আনন্দিত কারণ এরকম স্বচ্ছতা আমি অন্য কোন কমিউনিটিতে দেখতে পাইনি। হাংআউট এর মাধ্যমে আমি এই কমিউনিটির অনেক বিষয়বস্তু গুলো খুব সহজেই বুঝতে পেরেছি এবং সেইসাথে এই হ্যাংআউটে যেরকম পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে খুবই একটা আকর্ষনীয় ব্যাপার এজন্য আমি সবাইকে আবারো আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই।

Sort:  
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকেও। আমরা আসলে সকালের সাথে সুসম্পর্ক তৈরীর মাধ্যমে এগিয়ে যেতে চাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57