Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি। (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম"
আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ এর (পাওয়ার আপ সপ্তাহ-২৭) পাওয়ার বৃদ্ধিতে" অংশগ্রহণ করছি।

png_20220720_155806_0000.png

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ৫০ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-07-20-15-54-55-019_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম এর পরিমাণ ছিল ৫৪.৫৯৭।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ২০৭৬.৪৪০।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-07-20-15-55-30-000_com.android.chrome.jpg

৫০ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২১২৬.৪৪০।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel

আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ২০-০৭-২০২২ ইং

Sort:  
 2 years ago 

এই সময় আমাদের প্রতি পোস্ট থেকে খুব কম স্টিম আর্ন হচ্ছে। তবুও আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো।
পাওয়ার আপ এর পোস্টটি আমার সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জ্বী আপু আপনি একজন ঠিক বলেছেন এই মুহূর্তে আমাদের আর্ন কম হচ্ছে তারপরও আমি আমার লক্ষ্য ে এগিয়ে যাচ্ছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এতটা উৎসাহ গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি ভাইয়া পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমাকে অভিনন্দন জানানোর জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তিশালী হচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই চেষ্টা অব্যাহত রেখেছি আমি আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অসংখ্য ধন্যবাদ শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আমার কাছে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এটাই হচ্ছে আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। জ্বী আপু আপনি ঠিকই বলেছেন এটা আমাদের জন্য অনেক অনেক বেশি গুরুত্বপূর্ণ। অসংখ্য ধন্যবাদ আমাকে এতটা উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় একটি পাওয়ার আপ দিয়েছেন। আসলে এভাবে পাওয়ার আপ দিতে থাকলে আপনার লক্ষ্যে খুব সহজে এগিয়ে যেতে পারবেন এবং কাজ করতে আরো সহজ হবে। এভাবেই এগিয়ে যান সব সময় দোয়া করি।

 2 years ago 

আপনাদের দোয়া নিয়েই এগিয়ে যাচ্ছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে, আপনার জন্য শুভকামনা অবিরাম।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান ভাই। আমরাজানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। শুভকামনা রইলো আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা। আপনি একদম ঠিক বলেছেন ভাই দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি আপনি অনেক ভাল উদ্যোগ নিয়েছেন অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন। দেখি অনেক ভালো লাগলো এভাবে আপনি পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যান সামনের দিকে।

 2 years ago 

জ্বী আমি যেতে আমার লক্ষ্য পৌঁছাতে পারি সেজন্য দোয়া করবেন। আর পাশে থেকে এতটা উৎসাহ প্রদান করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এই মুহূর্তে আপনি বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। 50 স্টিম পাওয়ার আপ করে করেছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি সর্বমোট ২১২৬ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন যা দেখে সবাই আরো উৎসাহিত হবে। এভাবে সামনে এগিয়ে যান ভাইয়া শুভকামনা রইল ‌‌ ।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ আমাকে এতটা উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

এই সিচুয়েশনে ও আপনি বেশ অনেকগুলো সিস্টেম সঞ্চয় করার একটি পোস্ট দিয়েছেন দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই আপনাদের ভালো লাগায় আমি অনেক উৎসাহ ফিরে পাই। অসংখ্য ধন্যবাদ উৎসাহ মুলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি অনেক বেশি পাওয়ার আপ করে আমাদের মাঝে শেয়ার করে দেখিয়েছেন। এত বেশি পরিমাণ এমাউন্ট পাওয়ার আপ করা এ সপ্তাহে খুব কম সংখ্যক আমার চোখে বেধেছে। তবে বেশ ভালো লাগলো,উৎসাহ জাগলো মনে, আপনার এই পাওয়ার আপ করা পোস্ট দেখে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। এভাবে সব সময় উৎসাহমূলক মন্তব্য করে পাশে থাকবেন এই আশা করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50