Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ৯০ স্টিম পাওয়ার বৃদ্ধি। (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম"

আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ পাওয়ার বৃদ্ধি" অংশগ্রহণ করছি।

png_20220216_124953_0000.png

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ৯০ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-02-16-12-51-46-873_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম এর পরিমাণ ছিল ৯৪.৮৭৫।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ১২০৩.৪৮৬।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-02-16-13-12-38-877_com.android.chrome.jpg

৯০ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১২৯৩.৬১২।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel
আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ১৬-০২-২০২২ ইং

Sort:  

পাওয়ার আপ মানে নিজের স্টিমেট একাউন্ট কে আগের থেকে আরো শক্তিশালী করা। টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে অনেক বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখছি। আপনার টার্গেট পুর্ন হোক সেই কামনাই করি। শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার জন্য শুভকামনা অবিরাম অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধির মাধ্যমে নিজেকে এবং নিজের একাউন্টকে অনেক শক্তিশালী করে তুলতেছেন আপনি। আপনার টার্গেটের সফলতা কামনা করি । ধন্যবাদ ভাই,ভালো থাকুন সবসময়

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ভবিষ্যতের একটি সেভিংস একাউন্টে বটে আপনাকে সাধুবাদ জানাচ্ছি আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো

 2 years ago 

আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ পাওয়ার আপ-এর খুব সুন্দর একটি ব্যাখ্যা করেছেন আপনি। বেশ ভালই দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছেন আপনি। শুভকামনা রইল আপনার জন্য চালিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে তার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আর আপনি একদম পারফেক্ট একটি মন্তব্য করেছেন। এখানে দীর্ঘদিন কাজ করতে চাইলে অবশ্যই পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারবে ও ভালো একটি সাপোর্টের আশা করা যায়

আর আপনার পাওয়ার পোস্ট দেখে সবাই আরো আগ্রহী হবে। ধন্যবাদ আপনাকে ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু খুবই অসাধারণ একটি মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই।আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি অনেক সুন্দর পথে ধাবিত হচ্ছেন। দেখে অনেক ভালো লাগছে
আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি ইনশাআল্লাহ।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামত দিয়ে পাশে থেকে সেই সাথে দোয়া করার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন, এতে আপনি আরো শক্তিশালী হচ্ছে। যত বেশি পাওয়ার আপ হবে তত আপনার ক্ষমতা বাড়বে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ শুভকামনা অবিরাম আপনার জন্য।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ওয়াও! আপনি অনেকগুলো স্টিম এক সাথে পাওয়ার আপ করেছেন। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার করা দেখে। আসলে আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার করা। পাওয়ার আপের প্রতি ভালোবাসা গড়ে তুলতে হবে। শুভকামনা রইলো আপনার জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই আপনি অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন।নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।সেই সঙ্গে স্টিমিটে নিজের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা । এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে যান ভাইয়া দোয়া করি আপনি ভবিষ্যতে অনেক ভালো কিছু করবেন। তাছাড়াও আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে অনেকেই পর বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। ধন্যবাদ আপনাকে আপনার পোস্টটা শেয়ার করার জন্য।❤️❤️

 2 years ago 

আমার জন্য অন্যরা পাওয়ার আপ করতে উৎসাহিত হবে এটা তো খুবই আনন্দের বিষয় অসংখ্য ধন্যবাদ ভাই। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65811.20
ETH 3178.05
USDT 1.00
SBD 2.54