Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ৫৫ স্টিম পাওয়ার বৃদ্ধি। (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম"
আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ এর (পাওয়ার আপ সপ্তাহ-৩০) পাওয়ার বৃদ্ধিতে" অংশগ্রহণ করছি।

png_20220810_103437_0000.png

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ৫৫ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-08-10-10-32-51-576_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম এর পরিমাণ ছিল ৬১.৮৩০।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ২১৯৫.২২৬।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-08-10-10-33-20-499_com.android.chrome.jpg

৫৫ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ২২৫০.২২৬।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel

আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ১০-০৮-২০২২ ইং

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক ভালো লাগে। আমি নিজেও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

৩০ তম সপ্তাহে আপনি ৫৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখতে এবং পড়তেই ভালো লাগে। আপনার এই পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে অনেকেই পাওয়ার বৃদ্ধি করতে উৎসাহিত হবে। আমি আশা করি আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট গুলো দেখলে আমার কাছে অনেক ভালো লাগে ।কারণ পাওয়ার বৃদ্ধি করতে আমিও অনেক ভালবাসি। আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।।।।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনার ক্ষমতা বৃদ্ধিতে আপনার নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ আপনি ঠিক তেমন একটি কাজ করেছেন আপনি অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপনার এই পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। কেননা আমাদের প্রত্যেকেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া।

 2 years ago 

আপনি এ সপ্তাহে 55 দিন পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আগামীর জন্য

 2 years ago 

পাওয়ার আপ করতে আসলে আমরা সবাই ভালবাসি। কেননা এতে আমাদের এই প্লাটফর্মে একাউন্টের ভেলু বেড়ে যায় আপনি আপনার শক্তি অর্জনের লক্ষ্যে খুব ভালোভাবে এগিয়ে যাচ্ছেন অনেক দোয়া রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43