গানের কভার // তোমারে ভুলিতে কইও না। (১০%পে-আউট লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ, আমিও আপনাদের দোয়ায় বেশ ভালো আছি। আমি আজকে আপনাদের মাঝে একটি গান পরিবেশন করতে যাচ্ছি।

IMG_20220517_165332.jpg
মোবাইল থেকে স্ক্রিনশট

আসলে বলতে গেলে আমি তেমন গান করি না, গান করার অভ্যস্ত নই তবে মাঝেমধ্যে গুন গুন করে গান গাইতে খুব ভালো লাগে। প্রতি সপ্তাহের বৃহষ্পতিবারে যখন ডিস্কডে ইন্টারটেনমেন্ট পর্বের সময় অনেকে অনেক রকম নিজের প্রতিভা গুলোকে সকলের সামনে উপস্থাপন করে। বলতে গেলে এগুলো দেখলে নিজের কাছে খুব খারাপ লাগে এই ভেবে যে আমি নিজের মত করে ডিস্কডে সকলের সামনে নিজের প্রতিভা গুলোকে প্রকাশ করতে পারছি না, তবে আমার খুব ইচ্ছে হয়। কিন্তু যে সময় আমাদের হাংআউট পরিচালনা হয় ঠিক ওই সময়ে আমি আমার দোকানের ব্যস্ততার কারণে আপনাদের মাঝে হাজির হতে পারি না। তো তারই ধারাবাহিকতায় যেহেতু হাংআউট সময় দিতে পারি না তাই আমি আমার সময় মত নিজের মতো করে আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে হাজির হয়েছি। ঈগল মিউজিকের পরিবেশনায় ইফতেখার ইফতি কন্ঠে গাওয়া এই গানটি আমার কাছে খুবই ভালো লেগেছে, তাই আমি আপনাদের মাঝে আমার নিজের ভালো লাগা একটি গান শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছেও ভালো লাগবে।

এখন বলব আমি এই গানটি গাওয়ার জন্য আমাকে কি কি প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হয়েছিল তা আমি আপনাদের মাঝে শেয়ার করছি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে এর আগে একটি গানের প্রতিযোগিতা হয়েছিল সেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমি প্রথম গান গেয়ে অংশগ্রহণ করি। আর আজকের এই গানটি হচ্ছে আমার দ্বিতীয় গাওয়া গান। আসলে যেহেতু আমি কখনো তেমন গান করিনি তাই এই গানটি আমি কম করে হলেও ৫০ বার গেয়েছি নিজের কন্ঠে, এটাকে আরো সহজ করার জন্য। কিন্তু সমস্যা হয়ে দাঁড়িয়েছে যখনই গানটা গেয়েছি কোথাও না কোথাও ভুল হয়েছে। তারপর আবার নতুন করে গাওয়ার চেষ্টা করেছি তবে আমি এতবার গাওয়ার পরেও হাল ছাড়িনি এবং আমি ইচ্ছা করেছি এটি সম্পূর্ণ করার তাই সম্পূর্ণ করলাম।

তবে আমি মনে করি আজকে যে গানটি গেয়েছি তেমন ভালো হয়নি। আপনাদের উৎসাহ অনুপ্রেরণা থাকলে আশা করি সামনের দিকে আরো ভালো ভালো গান আপনাদেরকে উপহার দিতে পারব। তবে এই ক্ষেত্রে সবচেয়ে বড় কথা হচ্ছে আমাকে প্র্যাকটিস করতে হবে। যত বেশি প্র্যাকটিস করতে পারবো তত বেশি আমার গলাটা হয়তো একটা গানের জন্য তৈরি করতে পারব। এজন্য সবাই আমার জন্য একটু দোয়া করবেন।

যাইহোক অনেক বকবক করে ফেললাম এবার চলুন আপনারা আমার কন্ঠে গানটি শুনে আসবেন। যেহেতু ভালো হয়নি তার পরেও সবাই উৎসাহ দিয়ে পাশে থাকবেন এটা আমার বিশ্বাস।

গানের ইউটিউব ভিডিও লিংকঃ

গানটির কিছু তথ্য:

গানঃ তোমারে ভুলিতে কইও না।
গায়কঃ ইফতেখার ইফতি
কথাঃ সালমান আহমেদ সোহাগ
সুরঃ সুজন আহমেদ
বাঁশি: ইয়ামিন প্রান্ত
সঙ্গীতঃ অঙ্কুর মাহামুদ
পরিবেশনায়: ঈগল মিউজিক।

গানের লিরিক্স

তোমারে ভুলিতে কইও না

ভুইলা যাইয়ো তুমি আমায়
মনে রাইখো না
ভুইলা যাইয়ো তুমি আমায়
মনে রাইখো না

তোমারে ভুলিতে কইয়ো না
তোমারে ভুলিতে কইয়ো না
মনের যত দুঃখ তোমার
আমারে দাও না
তোমারে ভুলিতে কইয়ো না
নারে তোমারে ভুলিতে কইয়ো না

তুমি আমার নাইবা হইলা
যারে ভালো লাগে
তারে কইরো আপন তোমার
ভালো থাকা আগে (২ বার)

তোমার কথা না ভাবিলে
ভোলা তো যাই না
তোমারে ভুলিতে কইয়ো না
নারে তোমারে ভুলিতে কইয়ো না

সুখে যদি থাকো তুমি
তাতে আমার সুখ
তুমি ভালো থাকলে আমার
সেরে যাই অসুখ (২ বার)

সুখে থাকো তুমি আমার
এই প্রার্থনা
তোমারে ভুলিতে কইয়ো না
তোমারে ভুলিতে কইয়ো না..।।
Source

সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার গানটি শোনার জন্য। ভুল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। অবশ্যই মন্তব্য করে জানাবেন কেমন হয়েছে।

শুভেচ্ছান্তে,@alauddinpabel
আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ১৭-০৫-২০২২ ইং

Sort:  
 2 years ago 

ভাই দেখি সব কাজেই এগিয়ে। এটাই তো চাই। বেশ দরদ দিয়ে গান করেছেন ভাই। খুব ভালো লাগলো এই ব্যাপারটা। চেষ্টা চালিয়ে যাবেন ভাই। আরো ভালো হবে আশা করি। অনেক ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনার গানের গলা অনেক ভালো ভাই আপনার গাওয়া গানটি শুনে খুবই ভালো লেগেছে । বিশেষ করে আপনি খালি গলায় অসাধারণ ভাবে গানটি আমাদের মাঝে গেয়ে শুনিয়েছেন এই গানটি আমি আগে কখনো শুনিনি তবে শুনে খুবই ভালো লাগতেছে এখন। ধন্যবাদ ভাই আপনাকে। আপনার প্রতি বিশেষ শ্রদ্ধা রইল।

 2 years ago 

বাহ ভাইয়া আপনার গানের গলা তো অনেক সুন্দর। আপনি অনেক সুন্দর ভাবে পুরো গানটি কভার করেছেন। এতদিন আপনার অনেক রেসিপি ও পেন্সিল এর আর্ট দেখেছি । আজ আপনার গান শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া এভাবে এগিয়ে যান।

 2 years ago (edited)

ভাইয়া আপনার গানের গলা সত্যিই অসাধারণ ।আপনার কোকিল কন্ঠে খুব সুন্দর করে গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ ভালো লেগেছে আপনার গানটি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর করে গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আশা করি সব সময় আপনি আমার সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপহার দিবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সত্যি কথা বলতে কি যতই প্রতিকূলতা আসুক না কেন আপনি আপনার হাল ছাড়েননি। শক্ত মনোবল নিয়ে আপনি আপনার কাজটি সম্পন্ন করেছেন। এত সুন্দর একটি গান কভার করেছেন যা সত্যিই মনমুগ্ধকর ছিল। এবং এতটাই ভাল লেগেছে মনে হচ্ছে যেন আগেই ছোটবেলায় রাস্তায় বসে বসে যখন নির্জনে গান গাইতাম সেটাই করছি। তবে আপনি যতটা খারাপ বলছেন আসলে অতটা খারাপ নয়। আপনি অসাধারণ গান গেয়েছেন। যদিও দ্বিতীয়বারের মতো তবে খুবই ভালো লেগেছে। এবং আপনার থেকে আরও গান আশা করছি। আমাদেরকে সুন্দর সুন্দর গান উপহার দিয়ে যাবেন। আপনার জন্য রইল আন্তরিক অভিনন্দন এবং ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ভাই একবার না পারিলে দেখো শতবার, আর আপনিতো পঞ্চাশবার কঠোর পরিশ্রমের মাধ্যমে গানটি সম্পন্ন করতে সক্ষম হয়েছেন। আপনি আপনার চেষ্টা চালিয়ে আজ আমাদের মাঝে গানটি উপস্থাপন করতে পেরেছেন এজন্য খুবই ভালো লাগছে। গান ভালো গেয়েছেন সেই মন্তব্য তো আমরা করব ভাই। আপনার কেন মনে হবে গান ভালো হয়নি। আপনার গাওয়া গানটি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আর তাই পরবর্তী সময়ে আরো নতুন নতুন গান আমাদের মাঝে উপস্থাপন করবেন বলে আশা করছি। ধন্যবাদ।

 2 years ago 

আপনার কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো‌। সত্যি অত্যান্ত অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত মিষ্টি কন্ঠে আমাদের মাঝে গানটি পরিবেশন করলেন। আশাকরি আপনার কাছ থেকে এ ধরনের গান আরো শুনতে পাবো। এত অসাধারন গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তর থেকে ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাই আপনি সত্যিই অলরাউন্ডার বলতে হবে! সব কিছু এতাও সুন্দর ভাবে সামলে নিতে পারেন মাশাল্লাহ। আজকের আপনার গাওয়া গানটি খুবই চমৎকার হয়েছে ভাই। এভাবেই সব ট্যালেন্ট গুলো শেয়ার করলে ভবিষ্যতে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা আপনার জন্য ভাই আমার।

 2 years ago 

বাহ বেশ সুন্দরভাবে আয়ত্ত করেছেন গানটি এবং খুব চমৎকারভাবে গানটি আমাদের সাথে গেয়ে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে এরকম আরো গান আপনার কাছ থেকে দেখতে পাবো এই কামনা করি।

 2 years ago 

তোমারে ভুলিতে কইও না গানটি শুনে অনেক ভালো লাগলো। অনেক সুন্দর গেয়েছেন ভাই। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61814.34
ETH 2979.06
USDT 1.00
SBD 2.48