আমি ১৫০ স্টিম পাওয়ার "আমার বাংলা ব্লগ" একাউন্টকে ডেলিগেট করেছি স্টিমওয়াল্ড ব্যবহারের মাধ্যমে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

"১০% পেআউট লাজুক খ্যাঁক-কে"

আমার সকল স্টিমিট সহযোদ্ধারা,
আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন আশা করি আল্লাহর অশেষ মেহেরবানীতে ভালোই আছেন, আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। এখন আমি আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি কিভাবে আমি ১৫০ স্টিম পাওয়ার @amarbanglablog কে ডেলিগেশন করেছি এই বিষয়ে বিস্তারিত আলোচনা করব। এটি আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে প্রতিনিধিত্ব করার অনুমতি দেবে।

Banner Steem.png

নিচে আমি ধাপে ধাপে কিভাবে ডেলিগেশন করেছি তা আপনাদের সামনে উপস্থাপন করলাম।

ধাপ -১

প্রথমে আমি একটি ইন্টারফেসেরএর মাধ্যমে https://steemworld.org/@alauddinpabel আমার নিজের একাউন্টে প্রবেশ করলাম। তারপর সেখানে গিয়ে আমি ডেলিগেশন অপশনে ক্লিক করলাম এরপর ডান পাশে আবার ডেলিগেশন লেখা দেখতে পাবো সেখানে ক্লিক করলাম।

Dele 1.jpg

ধাপ-২

তারপর আমি একাউন্টের কক্ষে @amarbanglablog লিখে দিলাম এবং পরিমাণের ঘরে আপনি যে স্টিম পাওয়ার ডেলিগেট করতে চান তা প্রবেশ করতে হবে। এখানে লক্ষ করুন আমি ১৫০ স্টিম পাওয়ার প্রদান করেছি তারপর ওকে বাটনে ক্লিক করতে হবে।

Dele 2.jpg

ধাপ-৩

এখন এটি আপনাকে দেখাবে যে আপনি যে অ্যাকাউন্টের নামটি লিখেছেন তা সঠিক কিনা পরীক্ষা করুন এবং পরিমাণটি সঠিক কিনা তা পরীক্ষা করুন যদি সব কিছু ঠিক থাকে তবে হ্যাঁ বাটনে ক্লিক করতে হবে।

Dele 3.jpg

ধাপ-৪

এই বিকল্পটি আপনাকে দেখাবে যে আপনি স্টিম কিচেন এর মাধ্যমে লেনদেন করতে চান কিনা, যেহেতু আমি স্টিম কিচেন এর মাধ্যমে লেনদেন করব না তাই আমি না বাটনে ক্লিক করেছি আর যদি আপনি স্টিম কিচেন ব্যবহার করতে চান তাহলে আপনাকে হ্যাঁ বাটনে ক্লিক করতে হবে।

Dele 4.jpg

ধাপ-৫

এখন আপনাকে আপনার স্ট্রিম এর প্রাইভেট এক্টিভেট কী ব্যবহার করতে হবে এবং ঠিক আছে কিনা তা চেক করে ওকে বাটনে ক্লিক করতে হবে।

Dele 5.jpg

সম্পূর্ণ ধাপ

আপনার ডেলিগেশন টি সম্পূর্ণ হয়েছে, আপনি চাইলে ডেলিগেশন টি দেখতে পারেন প্রথমে আপনাকে ডেলিগেশন অপশনে গিয়ে তারপর আউটগোয়িং অপশনে ক্লিক করতে হবে তাহলে আপনি আপনার ডেলিগেশন সম্পন্ন হয়েছে কি দেখতে পাবেন।

Dele 6.jpg

এখানে আমি আপনাদেরকে ডেলিগেশন করার সবচেয়ে সহজ উপায় দেখিয়েছি আমি আশা করি আপনারা এই পোষ্টের মাধ্যমে সহজেই ডেলিগেশন টি আপনাদের পছন্দের কমিউনিটির কাছে অর্পণ করতে পারবেন।

আপনাদের কারো যদি বুঝতে সমস্যা হয় দয়া করে মন্তব্য করুন এবং আমি চেষ্টা করবো আপনাদের কে সঠিক উপায় ব্যাখ্যা করার।

Sort:  
 3 years ago 

একটা লাইন মনে পড়লো, " We love Powerup " ;)
আর এটা অনেকের জন্যই উপকার হলো কিন্তু মানে বুঝালাম এভাবে স্টেপ বাই স্টেপ দিলেন।যারা জানে না তাদের সমস্যা দূর হয়ে যাবে এই পোস্টটি পড়লে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ বিষয়টি বুঝে সুন্দরভাবে গুছিয়ে বলার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর এবং সহজভাবে আপনি ডেলিগেশন এর নিয়ম টা ধাপে ধাপে বুঝিয়ে দিলেন। এটা নতুন দের জন্য অনেক বেশি উপকার হলো।
অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধাপ আকারে খুব সুন্দরভাবে বর্ণনা করেছেন। দেখে খুবই উপকৃত হলাম। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর পোস্টের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33