Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ৯৫ স্টিম পাওয়ার বৃদ্ধি || (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম"

স্টিমিটে আমার সহযোদ্ধারা, আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ পাওয়ার বৃদ্ধি" অংশগ্রহণ করছি।

বিগত বছরের আমি যে টার্গেট নির্ধারণ করেছিলাম আমি অর্জন করতে পারি নাই। বলতে গেলে আমার পারিবারিক আর্থিক সমস্যার কারণে। তবে এইবার

নতুন বছরের জন্য আমি আমার স্টিমিট একাউন্টে স্টিম পাওয়ার টার্গেট নির্ধারণ করেছি- 2000 স্টিম। প্রত্যেক সপ্তাহে কিছু নির্দিষ্ট পরিমাণ করে পাওয়ার আপ করে এই টার্গেট অর্জন করব, ইনশাআল্লাহ।

jpg_20220111_184807_0000.jpg

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ৯৫ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-01-11-16-01-12-166_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্ট্রিম এর পরিমাণ ছিল ৯৫.৭১০।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ১০২২.৬১২।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-01-11-16-09-10-962_com.android.chrome.jpg

৯৫ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১১১৭.৬১২।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel

বিভাগফটোগ্রাফি
ডিভাইসরেডমি নোট ১০ এস
লোকেশনগাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩
Sort:  
 3 years ago 

  • আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভাল লেগেছে। আপনি অনেক ভালো একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনাকে দেখে অনেকেই উৎসাহিত হবে। আর ভাইয়া আপনি টেবিল টা ঠিক করে নিবেন? শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য। শুভকামনা অবিরাম।

 3 years ago 

অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আমাদের সকলের উচিত নিয়মিতভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে সকলের নিকট উপস্থাপন করা। ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা সে সাথে আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার পাওয়ার দেখে খুবই ভালো লাগলো। আপনি ৯৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে অনেকাংশে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন। আমি নিজেও পাওয়ার আপ অনেক পছন্দ করি। আপনার জন্য শুভকামনা রইলো ভাই।
❤️❤️❤️❤️❤️

 3 years ago (edited)

পাওয়ার আপ আমাদের সকলেরই করা উচিৎ। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নের সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। আপনার আশা ও স্বপ্ন পূরণ হোক টার্গেট ডিসেম্বর সিজন টু এর। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56556.00
ETH 2492.21
USDT 1.00
SBD 2.22