Power Up // টার্গেট ডিসেম্বর সিজন-২, ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি। (১০% পে-আউট লাজুক খ্যাক-কে)

in আমার বাংলা ব্লগ2 years ago

স্টিমিটের সহযোদ্ধারা,

"আসসালামু আলাইকুম"

আশা করি আপনারা সবাই ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আমি আজকে আপনাদের সামনে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় নিয়ে হাজির হয়েছি আর সেটি হল "পাওয়ার আপ" "পাওয়ার আপ" "পাওয়ার আপ"। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আমি "টার্গেট ডিসেম্বর সিজন- ২ এর (পাওয়ার আপ সপ্তাহ-১৯) পাওয়ার বৃদ্ধিতে" অংশগ্রহণ করছি।

png_20220329_163255_0000.png

স্টিম পাওয়ার নিয়ে একটু না বললেই নয়, আমি স্টিমিটে যতদিন ধরে কাজ করছি সেই সামান্য অভিজ্ঞতার আলোকে আমি যেটা বুঝি সেটি হল স্টিম পাওয়ার একটি সঞ্চয় বা আমানত। যেমন আমরা ব্যাংকে ভবিষ্যতের জন্য অল্প অল্প করে কিছু টাকা জমিয়ে রাখি এবং সেখান থেকে ভবিষ্যতে ভালো কিছু পাওয়ার বা করার উদ্দেশ্যে। ঠিক স্টিম পাওয়ার এরকম একটি সঞ্চয় যা দিয়ে আমি আমার একাউন্টেকে একটি শক্তিশালী ভোটিং পাওয়ারে রূপান্তরিত করতে পারি। এবং যা আমাকে ভবিষ্যতেও আরো ভালো কিছু করার জন্য সবসময় সাপোর্ট দিবে। আর এই জন্যেই এরই ধারাবাহিকতায় আমিও সিদ্ধান্ত নিয়েছি এরকম প্রতি সপ্তাহে অল্প অল্প করে আমি আমার একাউন্টের স্টিম গুলোকে স্টিম পাওয়ারে পরিনত করব যাতে আমার একাউন্টকে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করতে পারি।

আমি আজকে আমার স্টিমিট অ্যাকাউন্টে থাকা ৫০ সিস্টেমকে স্টিম পাওয়ার এ পরিণত করেছি যা আমি আপনাদেরকে নিচে দেখানোর চেষ্টা করেছি।

পাওয়ার আপ করার পূর্বেঃ

Screenshot_2022-05-25-12-19-35-160_com.android.chrome.jpg

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম এর পরিমাণ ছিল ৫৮.৯৭৯।

স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ১৬৫০.৯৫২।

পাওয়ার আপ সম্পূর্ণ হওয়ার পরেঃ

Screenshot_2022-05-25-12-25-39-706_com.android.chrome.jpg

৫০ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট স্টিম পাওয়ার এর পরিমাণ হল ১৭০০.৯৫৩।

সবশেষে আমি সবার উদ্দেশ্যে এটা বলতে চাই যে আপনারা যারা স্টিমিট এ দীর্ঘদিন ধরে কাজ করার মনোভাব নিয়ে এসেছেন তারা অবশ্যই আমার মত এরকম পাওয়ার আপ এ অংশগ্রহণ করে আপনি আপনার নিজের একাউন্টে একটি শক্তিশালী একাউন্টে পরিণত করেন যেখান থেকে আপনি ভালো একটা সাপোর্ট আশা করতে পারেন।

আমার পোস্টটি পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

শুভেচ্ছান্তে,@alauddinpabel

আমি আলাউদ্দিন পাবেল।
গাজীপুর, ঢাকা, বাংলাদেশ 🇧🇩 থেকে।
তারিখঃ ২৫-০৫-২০২২ ইং

Cc:-
@stephenkendal
@steemchiller
@infovore
@steemcurator01

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা কারও শক্তিশালী করলেন, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। আপনি যথার্থই বলেছেন পাওয়ার আপ করা আমাদের সকলেরই উচিত।

 2 years ago 

পাওয়ার আপ আমরা ভালোবাসি কেননা পাওয়ার আপ করলে আমাদের নিজেদের শক্তি বৃদ্ধি পায়। আর শক্তি বৃদ্ধি করতে তো আমরা ভালোই বাসবো। অনেক ভালো একটি উদ্যোগ নিয়েছেন আপনি আপনার জন্য অনেক শুভকামনা রইল

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল ভাই। সবসময় গঠনমূলক মন্তব্য করে এভাবে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যতো বেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন।আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে আরও ক্ষমতা অর্জন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ। আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা। আপনি খুবই গুরুত্বপূর্ণ একটা কাজ করেছেন ভাইয়া। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোষ্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। একদম ঠিকই বলেছেন আমাদের সবারই উচিত পাওয়ার আপ করো। ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনি খুব ভালো একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের এতটা উৎসাহ ও অনুপ্রেরণায় পাওয়ার আপ করতে খুবই ভালো লাগে, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ ভাই আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যি ভালো লাগলো ।কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন

 2 years ago 

একদম সঠিক কথাই বলেছেন ভাই, অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া,৫০ স্টিম পাওয়ার বৃদ্ধির জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। নিজের অবস্থানকে শক্ত করে ধরে রাখার জন্য পাওয়ার আপের বিকল্প কোনো কিছুই নেই। আর তাই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সামনে এগিয়ে চলুন তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল। অসংখ্য ধন্যবাদ ভাই এতোটা উৎসাহ ও অনুপ্রেরণা মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

প্রতি সপ্তাহের ন্যায় এ সপ্তাহের আপনি পাওয়ার আপ করে দেখিয়েছেন। আর আজকে আপনি 50 স্টিম পাওয়ার অফ করেছেন দেখে আমার খুব ভালো লাগলো। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনার শক্তি আরো বেশি বৃদ্ধি হয়ে গেছে। এভাবেই শক্তি বৃদ্ধি করার মধ্য দিয়ে একদিন আপনি ডলফিন অর্জন করতে পারবেন, আর সেই দোয়াই রইল।

 2 years ago 

আপনাদের উৎসাহ ও অনুপ্রেরণায় চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাই দোয়া করবেন আর পাশে থাকবেন সবসময়।

 2 years ago 

৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন ভাই। আপনাকে পাওয়ার আপ করতে দেখে অনেক ভালো লাগল। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবেই এগিয়ে যান ভাই আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই, অসংখ্য ধন্যবাদ ভাই গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমার কাছে খুবই ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন দেখবেন একদিন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে গেছেন। আপনার শক্তি অর্জন করুন এভাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। এভাবেই এগিয়ে যান দোয়া করি।

 2 years ago 

জি আপু আপনাদের কাছে ভাল লাগাই আমার সার্থকতা। এভাবে সব সময় গঠনমূলক মন্তব্য করে পাশে থাকবেন এই শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.032
BTC 59524.20
ETH 2999.76
USDT 1.00
SBD 3.77